বাংলা নিউজ > ছবিঘর > 'সম্ভাব্য ত্রুটি', ১.৮১ লক্ষ গাড়ি সারাতে আনার জন্য ক্রেতাদের অনুরোধ Maruti-র

'সম্ভাব্য ত্রুটি', ১.৮১ লক্ষ গাড়ি সারাতে আনার জন্য ক্রেতাদের অনুরোধ Maruti-র

এর জন্য আলাদা করে কোনও টাকা নেওয়া হবে না।

মোটর জেনারেশান ইউনিটে ত্রুটি থাকতে পারে। সেটি সারাতে ক্রেতাদের গাড়ি নিয়ে আসার অনুরোধ করল মারুতি সুজুকি। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
1/5মোটর জেনারেশান ইউনিটে ত্রুটি থাকতে পারে। সেটি সারাতে ক্রেতাদের গাড়ি নিয়ে আসার অনুরোধ করল মারুতি সুজুকি। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
আগামী নভেম্বর থেকে পর্যবেক্ষণ ও সংশোধনের কাজ শুরু হবে বলে জানা গিয়েছে। এর জন্য আলাদা করে কোনও টাকা নেওয়া হবে না। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5আগামী নভেম্বর থেকে পর্যবেক্ষণ ও সংশোধনের কাজ শুরু হবে বলে জানা গিয়েছে। এর জন্য আলাদা করে কোনও টাকা নেওয়া হবে না। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
যতদিন না তা করা হচ্ছে, ততদিন গ্রাহকদের সাবধান করেছে সংস্থা। জল জমা রাস্তায় আপাতত না চালানোর পরামর্শ দিয়েছে মারুতি। গাড়ির ইলেকট্রনিক ও ইলেকট্রিকাল পার্টস-এ সরাসরি যাতে জল না লাগে, তাই নিয়ে সতর্ক করা হয়েছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5যতদিন না তা করা হচ্ছে, ততদিন গ্রাহকদের সাবধান করেছে সংস্থা। জল জমা রাস্তায় আপাতত না চালানোর পরামর্শ দিয়েছে মারুতি। গাড়ির ইলেকট্রনিক ও ইলেকট্রিকাল পার্টস-এ সরাসরি যাতে জল না লাগে, তাই নিয়ে সতর্ক করা হয়েছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
কোন কোন মডেল? ৪ মে ২০১৮ থেকে ২৭ অক্টোবর ২০২০-র মধ্যে বিক্রি হওয়া Ciaz, S-Cross, Vitara Brezza, Ertiga এবং XL6-এর জন্য এই রিকল অর্ডার। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
4/5কোন কোন মডেল? ৪ মে ২০১৮ থেকে ২৭ অক্টোবর ২০২০-র মধ্যে বিক্রি হওয়া Ciaz, S-Cross, Vitara Brezza, Ertiga এবং XL6-এর জন্য এই রিকল অর্ডার। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
ত্রুটি মেরামতের জন্য রিকল করা খুবই কমন একটি বিষয়। সময়ের সঙ্গে গাড়ির যন্ত্রাংশের নকশা, প্রযুক্তি উন্নত হয়। আগে বিক্রি হওয়া গাড়িতে গুরুতর সমস্যার খোঁজ মিললে তা মেরামতের জন্য, রিকল অর্ডার জারি করা হয়। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
5/5ত্রুটি মেরামতের জন্য রিকল করা খুবই কমন একটি বিষয়। সময়ের সঙ্গে গাড়ির যন্ত্রাংশের নকশা, প্রযুক্তি উন্নত হয়। আগে বিক্রি হওয়া গাড়িতে গুরুতর সমস্যার খোঁজ মিললে তা মেরামতের জন্য, রিকল অর্ডার জারি করা হয়। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি