বাংলা নিউজ > ছবিঘর > বেড়েই চলেছে উত্পাদন খরচ, আবার গাড়ির দাম বাড়াচ্ছে Maruti Suzuki

বেড়েই চলেছে উত্পাদন খরচ, আবার গাড়ির দাম বাড়াচ্ছে Maruti Suzuki

  • সোমবার এক নিয়ন্ত্রক ফাইলিংয়ে এই ঘোষণা করেছে ভারতের সর্ববৃহৎ গাড়ি নির্মাতা।
ইনপুট খরচ বৃদ্ধি। আগামী সেপ্টেম্বর থেকে এই কারণেই গাড়ির দাম বাড়াচ্ছে মারুতি সুজুকি। সোমবার এক নিয়ন্ত্রক ফাইলিংয়ে এই ঘোষণা করেছে ভারতের সর্ববৃহৎ গাড়ি নির্মাতা। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
1/5ইনপুট খরচ বৃদ্ধি। আগামী সেপ্টেম্বর থেকে এই কারণেই গাড়ির দাম বাড়াচ্ছে মারুতি সুজুকি। সোমবার এক নিয়ন্ত্রক ফাইলিংয়ে এই ঘোষণা করেছে ভারতের সর্ববৃহৎ গাড়ি নির্মাতা। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
তবে কোন মডেলে কতটা, বা গড়ে কতটা করে দাম বাড়বে, সে বিষয়ে কিছু জানায়নি মারুতি সুজুকি। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
2/5তবে কোন মডেলে কতটা, বা গড়ে কতটা করে দাম বাড়বে, সে বিষয়ে কিছু জানায়নি মারুতি সুজুকি। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
এর আগে জুলাই মাসে, মারুতি ইনপুট খরচ বৃদ্ধির কারণে সুইফট এবং সমস্ত সিএনজি ভেরিয়েন্টের গাড়ির দাম বৃদ্ধি ঘোষণা করে। সেই সময়ে এক্স-শোরুম দাম প্রায় ১৫ হাজার টাকা পর্যন্ত বৃদ্ধি পেয়েছিল। সোমবার থেকে সেই নয়া দাম লাগু হয়েছে। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
3/5এর আগে জুলাই মাসে, মারুতি ইনপুট খরচ বৃদ্ধির কারণে সুইফট এবং সমস্ত সিএনজি ভেরিয়েন্টের গাড়ির দাম বৃদ্ধি ঘোষণা করে। সেই সময়ে এক্স-শোরুম দাম প্রায় ১৫ হাজার টাকা পর্যন্ত বৃদ্ধি পেয়েছিল। সোমবার থেকে সেই নয়া দাম লাগু হয়েছে। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
বর্তমানে মারুতির সবচেয়ে সস্তার গাড়ি অল্টো। দাম ২.৯৯ লক্ষ টাকা(এক্স-শোরুম) থেকে শুরু। অন্যদিকে প্রিমিয়াম এস-ক্রস-এর দাম ১২.৩৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
4/5বর্তমানে মারুতির সবচেয়ে সস্তার গাড়ি অল্টো। দাম ২.৯৯ লক্ষ টাকা(এক্স-শোরুম) থেকে শুরু। অন্যদিকে প্রিমিয়াম এস-ক্রস-এর দাম ১২.৩৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
চলতি বছরে গাড়ির দাম বৃদ্ধি করেছে বেশিরভাগ গাড়ি নির্মাতা সংস্থাই। সবক্ষেত্রেই উত্পাদনে খরচ বৃদ্ধিকেই কারণ হিসাবে দেখিয়েছে সংস্থাগুলি। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
5/5চলতি বছরে গাড়ির দাম বৃদ্ধি করেছে বেশিরভাগ গাড়ি নির্মাতা সংস্থাই। সবক্ষেত্রেই উত্পাদনে খরচ বৃদ্ধিকেই কারণ হিসাবে দেখিয়েছে সংস্থাগুলি। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
অন্য গ্যালারিগুলি