বাংলা নিউজ > ছবিঘর > IPL-এ ৯৯ রানে আটকে যাওয়া ষষ্ঠ ক্রিকেটার মায়াঙ্ক, দেখে নিন কারা রয়েছেন তালিকায়

IPL-এ ৯৯ রানে আটকে যাওয়া ষষ্ঠ ক্রিকেটার মায়াঙ্ক, দেখে নিন কারা রয়েছেন তালিকায়

  • ক্রিস গেইলকে দু'বার ব্যক্তিগত শতরানের দোরগোড়ায় থেমে যেতে হয়েছে।
আইপিএলের ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসেবে ব্যক্তিগত ৯৯ রানে আটকে যান সুরেশ রায়না। ২০১৩ সালে হায়দরাবাদের বিরুদ্ধে তিনি ৯৯ রানে অপরাজিত থেকে যান।
1/6আইপিএলের ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসেবে ব্যক্তিগত ৯৯ রানে আটকে যান সুরেশ রায়না। ২০১৩ সালে হায়দরাবাদের বিরুদ্ধে তিনি ৯৯ রানে অপরাজিত থেকে যান।
২০১৩ সালেই দিল্লির বিরুদ্ধে কোহলি আউট হন ব্যক্তিগত ৯৯ রানে।
2/6২০১৩ সালেই দিল্লির বিরুদ্ধে কোহলি আউট হন ব্যক্তিগত ৯৯ রানে।
২০১৯ সালে কেকেআরের বিরুদ্ধে পৃথ্বী শ আউট হন ৯৯ রান করে।
3/6২০১৯ সালে কেকেআরের বিরুদ্ধে পৃথ্বী শ আউট হন ৯৯ রান করে।
ক্রিস গেইলকে আইপিএলে দু'বার ব্যক্তিগত শতরানের দোরগোড়া থেকে ফিরতে হয়। ২০১৯ সালে আরসিবির বিরুদ্ধে ৯৯ রানে নট-আউট থাকেন গেইল। পরে ২০২০ সালে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৯৯ রান করে আউট হন দ্য ইউনিভার্স বস।
4/6ক্রিস গেইলকে আইপিএলে দু'বার ব্যক্তিগত শতরানের দোরগোড়া থেকে ফিরতে হয়। ২০১৯ সালে আরসিবির বিরুদ্ধে ৯৯ রানে নট-আউট থাকেন গেইল। পরে ২০২০ সালে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৯৯ রান করে আউট হন দ্য ইউনিভার্স বস।
ইশান কিষাণ ২০২০ সালে আরসিবির বিরুদ্ধে ৯৯ রান করে আউট হন। 
5/6ইশান কিষাণ ২০২০ সালে আরসিবির বিরুদ্ধে ৯৯ রান করে আউট হন। 
এবার মায়াঙ্ক আগরওয়াল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৯৯ রানে নট-আউট থেকে গেলেন। রায়না ও গেইলের পর আইপিএলের ইতিহাসে তৃতীয় ক্রিকেটার হিসেবে মায়াঙ্ক ৯৯ রানে নট-আউট থাকেন।
6/6এবার মায়াঙ্ক আগরওয়াল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৯৯ রানে নট-আউট থেকে গেলেন। রায়না ও গেইলের পর আইপিএলের ইতিহাসে তৃতীয় ক্রিকেটার হিসেবে মায়াঙ্ক ৯৯ রানে নট-আউট থাকেন।
অন্য গ্যালারিগুলি