বাংলা নিউজ > ছবিঘর > Yash-Reyansh-Ishaan: বড় ছেলের সঙ্গে মিলিয়েই রেখেছেন ঈশানের নাম, ৯ বছরের যশ-পুত্রের সঙ্গে পরিচয় করুন

Yash-Reyansh-Ishaan: বড় ছেলের সঙ্গে মিলিয়েই রেখেছেন ঈশানের নাম, ৯ বছরের যশ-পুত্রের সঙ্গে পরিচয় করুন

  • ঈশানকে আদর করে অংশ বলে ডাকেন যশ। রিয়াংশের নাম ভেঙেই ছোট ছেলের নাম রেখেছেন তারকা। 
বৃহস্পতিবার মধ্যরাতে বিরাট ধামাকা! একসঙ্গে দুই ছেলের ছবি প্রকাশ্যে এনেছেন যশ দাশগুপ্ত। এদিন যশের প্রথম পক্ষের ছেলের কোলে দেখা মিলছে নুসরত-পুত্র ঈশানের। দুই ভাইয়ের বন্ডিং যে কতটা মজবুত তা খুব ভালোই বোঝা যাচ্ছে এই ছবিতে। কিন্তু আপনারা কি চেনেন যশ ও তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা কালহানসের পুত্রকে? 
1/5বৃহস্পতিবার মধ্যরাতে বিরাট ধামাকা! একসঙ্গে দুই ছেলের ছবি প্রকাশ্যে এনেছেন যশ দাশগুপ্ত। এদিন যশের প্রথম পক্ষের ছেলের কোলে দেখা মিলছে নুসরত-পুত্র ঈশানের। দুই ভাইয়ের বন্ডিং যে কতটা মজবুত তা খুব ভালোই বোঝা যাচ্ছে এই ছবিতে। কিন্তু আপনারা কি চেনেন যশ ও তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা কালহানসের পুত্রকে? 
মুম্বইয়ের বাসিন্দা, পেশায় সংবাদকর্মী- শ্বেতা সিংহ কালহানস। অভিনেতা যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী তিনি। লাইমলাইট থেকে নিজেকে হামশা দূরেই রেখেছেন শ্বেতা। এই প্রাক্তন দম্পতির এক ছেলে রিয়াংশ। ডিভোর্সের পর রিয়াংশের যৌথ কাস্টডি রয়েছে যশ-শ্বেতার কাছে, তবে ছেলে যশের সঙ্গেই থাকে। 
2/5মুম্বইয়ের বাসিন্দা, পেশায় সংবাদকর্মী- শ্বেতা সিংহ কালহানস। অভিনেতা যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী তিনি। লাইমলাইট থেকে নিজেকে হামশা দূরেই রেখেছেন শ্বেতা। এই প্রাক্তন দম্পতির এক ছেলে রিয়াংশ। ডিভোর্সের পর রিয়াংশের যৌথ কাস্টডি রয়েছে যশ-শ্বেতার কাছে, তবে ছেলে যশের সঙ্গেই থাকে। 
রিয়াংশ-কে সবসময় আড়ালেই রেখেছেন যশ। ছেলের ছবি পোস্ট করেন না অভিনেতা। কিন্তু সারাক্ষণ রিয়াংশ-কে আগলে রাখেন তিনি। সিঙ্গল পেরেন্ট হওয়া সহজ নয়। তাই ছেলেকে নিয়ে বরাবর সচেতন তিনি।(ছবি-সংগৃহীত)
3/5রিয়াংশ-কে সবসময় আড়ালেই রেখেছেন যশ। ছেলের ছবি পোস্ট করেন না অভিনেতা। কিন্তু সারাক্ষণ রিয়াংশ-কে আগলে রাখেন তিনি। সিঙ্গল পেরেন্ট হওয়া সহজ নয়। তাই ছেলেকে নিয়ে বরাবর সচেতন তিনি।(ছবি-সংগৃহীত)
রিয়াংশের সঙ্গে মন্দারমনিতে যশ। ২০১৫ সালের ছবি এটি। ছুটি পেলেই রেয়াংশ-এর সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন যশ। আর এখন তাঁর সময় কাটে রিয়াংশ ও তাঁর ছোট্ট ভাইয়ের সঙ্গে। জানেন কি বড় ছেলের সঙ্গে মিলেই ঈশানের নাম রেখেছেন যশ! 
4/5রিয়াংশের সঙ্গে মন্দারমনিতে যশ। ২০১৫ সালের ছবি এটি। ছুটি পেলেই রেয়াংশ-এর সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন যশ। আর এখন তাঁর সময় কাটে রিয়াংশ ও তাঁর ছোট্ট ভাইয়ের সঙ্গে। জানেন কি বড় ছেলের সঙ্গে মিলেই ঈশানের নাম রেখেছেন যশ! 
ঈশানকে যশ ডাকেন অংশ নামে। রিয়াংশ-এর নাম ভেঙেই তাঁর ছোট ভাইয়ের নাম রেখেছেন ড্যাডি যশ তা স্পষ্ট। 
5/5ঈশানকে যশ ডাকেন অংশ নামে। রিয়াংশ-এর নাম ভেঙেই তাঁর ছোট ভাইয়ের নাম রেখেছেন ড্যাডি যশ তা স্পষ্ট। 
অন্য গ্যালারিগুলি