বাংলা নিউজ > ছবিঘর > I Love You-নয় এই তিনটি শব্দ বললে পুরুষরা বেশি খুশি হন...?

I Love You-নয় এই তিনটি শব্দ বললে পুরুষরা বেশি খুশি হন...?

  • এমন কোনও বাক্য আছে যা আপনার কাছে I Love You-এর চেয়েও বেশি প্রিয় ও আবেগঘন?
আচরণের পাশাপাশি কখনও কখনও মুখেও ভালবাসা প্রকাশ করা প্রয়োজন। আর তার তাই কাউকে ভালবাসলে তাকে আমরা 'I Love You' বলে থাকি। তবে পুরুষদের কাছে I Love You-এর চেয়েও বেশি প্রিয় অন্য তিনটি শব্দ। কী সেই বাক্য জানেন? ছবি: ইনস্টাগ্রাম  (Instagram)
1/5আচরণের পাশাপাশি কখনও কখনও মুখেও ভালবাসা প্রকাশ করা প্রয়োজন। আর তার তাই কাউকে ভালবাসলে তাকে আমরা 'I Love You' বলে থাকি। তবে পুরুষদের কাছে I Love You-এর চেয়েও বেশি প্রিয় অন্য তিনটি শব্দ। কী সেই বাক্য জানেন? ছবি: ইনস্টাগ্রাম  (Instagram)
সম্প্রতি দ্য ডেইলি স্টারের সোশ্যাল মিডিয়ায় একটি সমীক্ষা চালায়। তাতে প্রশ্ন করা হয়ছিল, 'এমন কোনও বাক্য আছে যা আপনার কাছে I Love You-এর চেয়েও বেশি প্রিয় ও আবেগঘন?' ছবি: ইনস্টাগ্রাম  (Instagram)
2/5সম্প্রতি দ্য ডেইলি স্টারের সোশ্যাল মিডিয়ায় একটি সমীক্ষা চালায়। তাতে প্রশ্ন করা হয়ছিল, 'এমন কোনও বাক্য আছে যা আপনার কাছে I Love You-এর চেয়েও বেশি প্রিয় ও আবেগঘন?' ছবি: ইনস্টাগ্রাম  (Instagram)
আর তাতেই এমন এক উত্তর উঠে এসেছে, যাকে সমর্থন করেছেন শ'য়ে শ'য়ে পুরুষ। কী শেই তিনটি ম্যাজিকাল শব্দ? ছবি: ইনস্টাগ্রাম  (Instagram)
3/5আর তাতেই এমন এক উত্তর উঠে এসেছে, যাকে সমর্থন করেছেন শ'য়ে শ'য়ে পুরুষ। কী শেই তিনটি ম্যাজিকাল শব্দ? ছবি: ইনস্টাগ্রাম  (Instagram)
'Dinner is Ready'। আজ্ঞে হ্যাঁ, আই লাভ ইউ-এর চেয়েও এই তিনটি শব্দ শুনলে বেশি আনন্দ হয়। এমনটাই জানিয়েছেন বহু পুরুষ। ছবি: ইনস্টাগ্রাম  (Instagram)
4/5'Dinner is Ready'। আজ্ঞে হ্যাঁ, আই লাভ ইউ-এর চেয়েও এই তিনটি শব্দ শুনলে বেশি আনন্দ হয়। এমনটাই জানিয়েছেন বহু পুরুষ। ছবি: ইনস্টাগ্রাম  (Instagram)
পুরুষদের হৃদয়ের ঠিকানা পেটের মধ্যে দিয়েই। এমনটা অনেকেই বলে থাকেন। আর তা যে এতটা বেশি সত্য, তা কে জানত! তবে এই তিনটি শব্দ মহিলাদের জন্যও সমান সত্যিই হবে হয় তো। এরপরের বার তাই প্রিয় মানুষটিকে আই লাভ ইউ বলার সঙ্গে নিজে হাতে কিছু রান্না করে দিন। ছবি: ইনস্টাগ্রাম  (Instagram)
5/5পুরুষদের হৃদয়ের ঠিকানা পেটের মধ্যে দিয়েই। এমনটা অনেকেই বলে থাকেন। আর তা যে এতটা বেশি সত্য, তা কে জানত! তবে এই তিনটি শব্দ মহিলাদের জন্যও সমান সত্যিই হবে হয় তো। এরপরের বার তাই প্রিয় মানুষটিকে আই লাভ ইউ বলার সঙ্গে নিজে হাতে কিছু রান্না করে দিন। ছবি: ইনস্টাগ্রাম  (Instagram)
অন্য গ্যালারিগুলি