বাংলা নিউজ > ছবিঘর > সিইও সত্য নাদেলাকে চেয়ারম্যান ঘোষণা করল Microsoft

সিইও সত্য নাদেলাকে চেয়ারম্যান ঘোষণা করল Microsoft

এর আগে সংস্থার চেয়ার ম্যানের পদে ছিলেন জন টমসন। এব... more

সংস্থার সিইও সত্য নাদেলাকে চেয়ারম্যান ঘোষণা করল প্রযুক্তি জায়েন্ট মাইক্রোসফট। এর আগে সংস্থার চেয়ারম্যান ছিলেন জন টমসন। এবার তিনি লিড ইন্ডিপেনডেন্ট ডিরেক্টরের পদ সামলাবেন। ফাইল ছবি : টুইটার  (Twitter)
1/5সংস্থার সিইও সত্য নাদেলাকে চেয়ারম্যান ঘোষণা করল প্রযুক্তি জায়েন্ট মাইক্রোসফট। এর আগে সংস্থার চেয়ারম্যান ছিলেন জন টমসন। এবার তিনি লিড ইন্ডিপেনডেন্ট ডিরেক্টরের পদ সামলাবেন। ফাইল ছবি : টুইটার  (Twitter)
গত ২০১৪ সালে মাইক্রোসফটের সিইও হন সত্য নাদেলা। সংস্থার বেশ কিছু গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত, যেমন লিঙ্কডইন, নুয়্যান্স কমিউনিকেশনস. জেনিম্যাক্স ইত্যাদি অধিগ্রহণে তিনি অগ্রণী ভূমিকা নেন। ফাইল ছবি : টুইটার  (Twitter)
2/5গত ২০১৪ সালে মাইক্রোসফটের সিইও হন সত্য নাদেলা। সংস্থার বেশ কিছু গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত, যেমন লিঙ্কডইন, নুয়্যান্স কমিউনিকেশনস. জেনিম্যাক্স ইত্যাদি অধিগ্রহণে তিনি অগ্রণী ভূমিকা নেন। ফাইল ছবি : টুইটার  (Twitter)
হায়দেরাবাদে তেলেগু পরিবারে জন্মান সত্য নাদেলা। তাঁর বাবা আইএএস অফিসার ছিলেন। মা সংস্কৃতের অধ্যাপিকা। কর্ণাটকের মণিপল ইনস্টিটিউট অব টেকনলজি থেকে তিনি ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ারিং-এর ডিগ্রি লাভ করেন। এরপর মার্কিন যুক্তরাষ্ট্রে উচ্চশিক্ষার জন্য পাড়ি দেন। ফাইল ছবি : টুইটার ( Twitter)
3/5হায়দেরাবাদে তেলেগু পরিবারে জন্মান সত্য নাদেলা। তাঁর বাবা আইএএস অফিসার ছিলেন। মা সংস্কৃতের অধ্যাপিকা। কর্ণাটকের মণিপল ইনস্টিটিউট অব টেকনলজি থেকে তিনি ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ারিং-এর ডিগ্রি লাভ করেন। এরপর মার্কিন যুক্তরাষ্ট্রে উচ্চশিক্ষার জন্য পাড়ি দেন। ফাইল ছবি : টুইটার ( Twitter)
ইউনিভার্সিটি অব উইসকনসিন থেকে কম্পিউটার সায়েন্স-এ MS করেন ১৯৯০ সালে। দুই বছর সান মাইক্রোসিস্টেমস-এ কাজ করার পর ১৯৯২ সালে মাইক্রোসফটে যোগ দেন। ফাইল ছবি : টুইটার  (Twitter)
4/5ইউনিভার্সিটি অব উইসকনসিন থেকে কম্পিউটার সায়েন্স-এ MS করেন ১৯৯০ সালে। দুই বছর সান মাইক্রোসিস্টেমস-এ কাজ করার পর ১৯৯২ সালে মাইক্রোসফটে যোগ দেন। ফাইল ছবি : টুইটার  (Twitter)
এরপর ১৯৯৬ সালে ইউনিভার্সিটি অব চিকাগো থেকে MBA করেন। ফাইল ছবি : টুইটার  (Twitter)
5/5এরপর ১৯৯৬ সালে ইউনিভার্সিটি অব চিকাগো থেকে MBA করেন। ফাইল ছবি : টুইটার  (Twitter)
অন্য গ্যালারিগুলি