বাংলা নিউজ > ছবিঘর > ১৪ বছরেই প্রথম চুমু খেয়েছিলেন মাইলিকে, নিককে আজও ভোলেননি তাঁর প্রথম প্রেমিকা

১৪ বছরেই প্রথম চুমু খেয়েছিলেন মাইলিকে, নিককে আজও ভোলেননি তাঁর প্রথম প্রেমিকা

  • কথায় বলে প্রথম প্রেম আর প্রথম চুমু ভোলা যায় না। নিক জোনাস আজও বন্ধুত্বের সম্পর্ক অটুট রেখেছেন প্রথম প্রেমিকা মাইলি সাইরাসের সঙ্গে। 
প্রিয়াঙ্কার সঙ্গে সুখের সংসার করছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। বয়সে প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট নিক, তবে সেই ফারাক তাঁদের সম্পর্কের মাঝে কোনও ফাটল ধরায়নি। কিন্তু জানেন কি প্রিয়াঙ্কার স্বামীর প্রথম প্রেমের কথা? 
1/10প্রিয়াঙ্কার সঙ্গে সুখের সংসার করছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। বয়সে প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট নিক, তবে সেই ফারাক তাঁদের সম্পর্কের মাঝে কোনও ফাটল ধরায়নি। কিন্তু জানেন কি প্রিয়াঙ্কার স্বামীর প্রথম প্রেমের কথা? 
কথায় বলে প্রথম প্রেম আর প্রথম চুমু ভোলা যায় না। নিক জোনাস আজও বন্ধুত্বের সম্পর্ক অটুট রেখেছেন প্রথম প্রেমিকা মাইলি সাইরাসের সঙ্গে।
2/10কথায় বলে প্রথম প্রেম আর প্রথম চুমু ভোলা যায় না। নিক জোনাস আজও বন্ধুত্বের সম্পর্ক অটুট রেখেছেন প্রথম প্রেমিকা মাইলি সাইরাসের সঙ্গে।
সময় আজ অনেক এগিয়েছে। তবে আজ থেকে প্রায় ১৫ বছর আগে ডিজনি তারকা মাইলি সাইরাসের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন নিক। সেইদিনগুলোর কথা মনে করে আজও নস্ট্যালজিক হয়ে যান দুজনেই। গোটা বিষয়টাই অজানা নয় প্রিয়াঙ্কারও। 
3/10সময় আজ অনেক এগিয়েছে। তবে আজ থেকে প্রায় ১৫ বছর আগে ডিজনি তারকা মাইলি সাইরাসের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন নিক। সেইদিনগুলোর কথা মনে করে আজও নস্ট্যালজিক হয়ে যান দুজনেই। গোটা বিষয়টাই অজানা নয় প্রিয়াঙ্কারও। 
রবিবার নিজের পুরোনো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের একগুচ্ছ স্ক্রিনশট শেয়ার করেছেন মাইলি। যেখানে একটি ছবিতে জ্বলজ্বল করছেন নিক। অ্যামিউজমেন্ট পার্কে জয়রাইডে বসে রয়েছেন হ্যানা মন্টেনা তারকা এবং নিক। দুজনের মিষ্টি অভিব্যক্তি মন ছুঁয়ে যাবে। ছবির ক্যাপশনে মাইলি লেখেন- ‘তোমাকে মাঝেমাঝে ফিরে যেতে হয়’। 
4/10রবিবার নিজের পুরোনো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের একগুচ্ছ স্ক্রিনশট শেয়ার করেছেন মাইলি। যেখানে একটি ছবিতে জ্বলজ্বল করছেন নিক। অ্যামিউজমেন্ট পার্কে জয়রাইডে বসে রয়েছেন হ্যানা মন্টেনা তারকা এবং নিক। দুজনের মিষ্টি অভিব্যক্তি মন ছুঁয়ে যাবে। ছবির ক্যাপশনে মাইলি লেখেন- ‘তোমাকে মাঝেমাঝে ফিরে যেতে হয়’। 
দেখুন মাইলির ইনস্টাগ্রাম পোস্ট। 
5/10দেখুন মাইলির ইনস্টাগ্রাম পোস্ট। 
নিক-মাইলি জুটির ভক্তরা এই ছবি নিয়ে নস্ট্যালজিক। এককথায় তাঁরা আবেগে ভাসছেন। আজও সোশ্যাল মিডিয়ায় এই জুটির বহু ফ্যানপেজ অ্যাক্টিভ রয়েছে। 
6/10নিক-মাইলি জুটির ভক্তরা এই ছবি নিয়ে নস্ট্যালজিক। এককথায় তাঁরা আবেগে ভাসছেন। আজও সোশ্যাল মিডিয়ায় এই জুটির বহু ফ্যানপেজ অ্যাক্টিভ রয়েছে। 
২০০৬ সালে এক চ্যারিটি অনুষ্ঠানে প্রথম দেখা নিক-মাইলির। তখন নিকের বয়স সবে ১৪। প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়ে যান দুজনে। 
7/10২০০৬ সালে এক চ্যারিটি অনুষ্ঠানে প্রথম দেখা নিক-মাইলির। তখন নিকের বয়স সবে ১৪। প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়ে যান দুজনে। 
২০০৭ সালে প্রকাশ্যেই হামেশা দেখা যেত এই টিনএজ প্রেমিক জুটিকে। নিজের আত্মজীবনী ‘মাইলস টু গো’তে ‘হ্যানা মন্টেনা’ শো খ্যাত মাইলি বলেন, ২০০৭-এর ডিসেম্বরে ব্রেক আপ হয় তাঁর ও নিকের। সেটাই তাঁর জীবনের সবচেয়ে কঠিন দিন ছিল বলে উল্লেখ করেন মাইলি।
8/10২০০৭ সালে প্রকাশ্যেই হামেশা দেখা যেত এই টিনএজ প্রেমিক জুটিকে। নিজের আত্মজীবনী ‘মাইলস টু গো’তে ‘হ্যানা মন্টেনা’ শো খ্যাত মাইলি বলেন, ২০০৭-এর ডিসেম্বরে ব্রেক আপ হয় তাঁর ও নিকের। সেটাই তাঁর জীবনের সবচেয়ে কঠিন দিন ছিল বলে উল্লেখ করেন মাইলি।
২০১৬ সালে এক সাক্ষাত্কারে নিক বলেছিলেন নিজের প্রথম চুমুর কথা। ১৪ বছরের নিক রান্নাঘরে নিজের প্রথম প্রেমিকা মাইলিকে প্রথম চুমু খেয়েছিলেন। স্বভাবতই আজও মাইলির কথা ভেবে পুরোনো দিনে ফিরে যান নিক। প্রাক্তন প্রেমিকা মাঝেসাঝেই নিকের সঙ্গে থ্রো-ব্যাক ছবি পোস্ট করে থাকেন। 
9/10২০১৬ সালে এক সাক্ষাত্কারে নিক বলেছিলেন নিজের প্রথম চুমুর কথা। ১৪ বছরের নিক রান্নাঘরে নিজের প্রথম প্রেমিকা মাইলিকে প্রথম চুমু খেয়েছিলেন। স্বভাবতই আজও মাইলির কথা ভেবে পুরোনো দিনে ফিরে যান নিক। প্রাক্তন প্রেমিকা মাঝেসাঝেই নিকের সঙ্গে থ্রো-ব্যাক ছবি পোস্ট করে থাকেন। 
একই ইন্ডাস্ট্রির অংশ হওয়ায় বহুবার পথচলার সময় একে অপরের মুখোমুখি হয়েছেন মাইলি-নিক। কখনও এড়িয়ে যাননি একে অপরকে। প্রাক্তন হলেও বন্ধু থাকা যায় বুঝিয়ে দিয়েছেন তাঁরা। উল্লেখ্য, ২০১৮ সালে লিয়াম হেমসওয়ার্থকে বিয়ে করেন মাইলি। যদিও গত বছরই বিচ্ছেদ হয়েছে তাঁর। 
10/10একই ইন্ডাস্ট্রির অংশ হওয়ায় বহুবার পথচলার সময় একে অপরের মুখোমুখি হয়েছেন মাইলি-নিক। কখনও এড়িয়ে যাননি একে অপরকে। প্রাক্তন হলেও বন্ধু থাকা যায় বুঝিয়ে দিয়েছেন তাঁরা। উল্লেখ্য, ২০১৮ সালে লিয়াম হেমসওয়ার্থকে বিয়ে করেন মাইলি। যদিও গত বছরই বিচ্ছেদ হয়েছে তাঁর। 
অন্য গ্যালারিগুলি