বাড়ি > ছবিঘর > নুসরতের কাছে মিমির আবদার,'হটি নটি গার্ল, মনের পাসওয়ার্ডটা বল'

নুসরতের কাছে মিমির আবদার,'হটি নটি গার্ল, মনের পাসওয়ার্ডটা বল'

  • আপতত একসঙ্গে এসওএস কলকাতার শ্যুটিং সারছেন নুসরত,মিমি। এই দুই টলি নায়িকা তথা সাংসদের বন্ধুত্ব সত্যিই অবাক করে। 
হিরোইনরা নাকি ভালো বন্ধু হন না। গ্ল্যামার দুনিয়ার এই মিথটাই ভেঙে ফেলেছেন নুসরত,মিমি। তাঁদের বন্ধুত্ব চোখে না দেখলে সত্যি বিশ্বাস হয় না। একে অপরের প্রতি অসম্ভব ভালোবাসা রয়েছে এই দুই নায়িকার। (ছবি-ইনস্টাগ্রাম)
1/9হিরোইনরা নাকি ভালো বন্ধু হন না। গ্ল্যামার দুনিয়ার এই মিথটাই ভেঙে ফেলেছেন নুসরত,মিমি। তাঁদের বন্ধুত্ব চোখে না দেখলে সত্যি বিশ্বাস হয় না। একে অপরের প্রতি অসম্ভব ভালোবাসা রয়েছে এই দুই নায়িকার। (ছবি-ইনস্টাগ্রাম)
দুজনেই একে অপরকে ডাকেন ‘বোনুয়া’ বলে। হ্যাঁ, বোনই বটে। সহোদরা না হলেও মনের বাঁধন এতটাই মজবুত দুজনের। এবার নুসরতরে কাছে একটা অদ্ভূত আবদার রাখলেন মিমি। জানতে চাইলেন নায়িকার মনের পাসওয়ার্ড। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9দুজনেই একে অপরকে ডাকেন ‘বোনুয়া’ বলে। হ্যাঁ, বোনই বটে। সহোদরা না হলেও মনের বাঁধন এতটাই মজবুত দুজনের। এবার নুসরতরে কাছে একটা অদ্ভূত আবদার রাখলেন মিমি। জানতে চাইলেন নায়িকার মনের পাসওয়ার্ড। (ছবি-ইনস্টাগ্রাম)
আসলে সম্প্রতি নুসরত জাহান তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে বেশ কিছু 'সুপারহট' ছবি আপলোড করেন। আপতত একসঙ্গে এসওএস কলকাতার শ্যুটিং সারছেন নুসরত ও মিমি। সেই ছবির শ্যুটিংয়ের ফাঁকেই নুসরতের এই গ্ল্যামারাস ফটোশ্যুট। যা দেখে আবদার করেই বসছেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9আসলে সম্প্রতি নুসরত জাহান তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে বেশ কিছু 'সুপারহট' ছবি আপলোড করেন। আপতত একসঙ্গে এসওএস কলকাতার শ্যুটিং সারছেন নুসরত ও মিমি। সেই ছবির শ্যুটিংয়ের ফাঁকেই নুসরতের এই গ্ল্যামারাস ফটোশ্যুট। যা দেখে আবদার করেই বসছেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম)
মিমি নুসরতের পোস্টের কমেন্ট বক্সে লেখেন,'হটি নটি গার্ল, মনের পাসওয়ার্ডটা বল'। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9মিমি নুসরতের পোস্টের কমেন্ট বক্সে লেখেন,'হটি নটি গার্ল, মনের পাসওয়ার্ডটা বল'। (ছবি-ইনস্টাগ্রাম)
এসওএস কলকাতায় তিন নম্বরবার রুপোলি পর্দায় একসঙ্গে নুসরত ও মিমি। এর আগে রাজা চন্দর কেলোর কীর্তি (২০১৬),বিরসা দাশগুপ্তের ক্রিসক্রস (২০১৮) ছবিতে একসঙ্গে কাজ করেছেন নুসরত এবং তাঁর বোনুয়া মিমি। 
5/9এসওএস কলকাতায় তিন নম্বরবার রুপোলি পর্দায় একসঙ্গে নুসরত ও মিমি। এর আগে রাজা চন্দর কেলোর কীর্তি (২০১৬),বিরসা দাশগুপ্তের ক্রিসক্রস (২০১৮) ছবিতে একসঙ্গে কাজ করেছেন নুসরত এবং তাঁর বোনুয়া মিমি। 
শ্যুটিং ফ্লোর থেকে সংসদ, সর্বত্রই একে অপরের হাতটা শক্ত করে ধরে রাখেন নুসরত-মিমি।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/9শ্যুটিং ফ্লোর থেকে সংসদ, সর্বত্রই একে অপরের হাতটা শক্ত করে ধরে রাখেন নুসরত-মিমি।  (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত,মিমির এই বন্ধুত্বের সফর এমনভাবেই জারি থাকুক। প্রার্থনা অনুরাগীদের। আপতত দুজনে একসঙ্গে এসওএস কলকাতায় দেখতে এক্সাইটেড তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9নুসরত,মিমির এই বন্ধুত্বের সফর এমনভাবেই জারি থাকুক। প্রার্থনা অনুরাগীদের। আপতত দুজনে একসঙ্গে এসওএস কলকাতায় দেখতে এক্সাইটেড তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির শ্যুটিংয়ের ফাঁকে মস্তিতে মশগুল নুসরত-মিমি। এই ছবিতে নুসরত,মিমি ছাড়াও থাকছেন যশ দাশগুপ্ত। ছবিতে যশের স্ত্রীর চরিত্রে রয়েছেন মিমি। অন্যদিকে সন্ত্রাসবাদ দমন শাখার দুঁদে অফিসার যশের সহকর্মীর চরিত্রে দেখা যাবে নুসরত জাহানকে। (ছবি-টুইটার)
8/9ছবির শ্যুটিংয়ের ফাঁকে মস্তিতে মশগুল নুসরত-মিমি। এই ছবিতে নুসরত,মিমি ছাড়াও থাকছেন যশ দাশগুপ্ত। ছবিতে যশের স্ত্রীর চরিত্রে রয়েছেন মিমি। অন্যদিকে সন্ত্রাসবাদ দমন শাখার দুঁদে অফিসার যশের সহকর্মীর চরিত্রে দেখা যাবে নুসরত জাহানকে। (ছবি-টুইটার)
বন্ধুত্বের কোনও কম্পিটিশন হলে বাকি নায়িকাদের যে গুণে গুণে দশ গোল দেবেন নুসরতম,মিমি তা কিন্তু স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9বন্ধুত্বের কোনও কম্পিটিশন হলে বাকি নায়িকাদের যে গুণে গুণে দশ গোল দেবেন নুসরতম,মিমি তা কিন্তু স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি