বাংলা নিউজ > ছবিঘর > এই নায়কের প্রেমেই হাবুডুবু খাচ্ছেন মিমি, পরিচয় করিয়ে দিলেন খোদ তারকা সাংসদ

এই নায়কের প্রেমেই হাবুডুবু খাচ্ছেন মিমি, পরিচয় করিয়ে দিলেন খোদ তারকা সাংসদ

  • নিজের 'ক্রাশ'-এর নাম ফাঁস করলেন মিমি চক্রবর্তী। 
মিমি চক্রবর্তীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। এই বঙ্গ সুন্দরীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে মিমির ভালোলাগার মানুষটি কে? 
1/8মিমি চক্রবর্তীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। এই বঙ্গ সুন্দরীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে মিমির ভালোলাগার মানুষটি কে? 
এমনিতে মিমির ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি চর্চা হালে শোনা যায় না। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর থেকে নিজের লাভ লাইফ নিয়ে একদম ‘স্পিকটি নট’ পলিসি গ্রহণ করেছেন মিমি। 
2/8এমনিতে মিমির ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি চর্চা হালে শোনা যায় না। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর থেকে নিজের লাভ লাইফ নিয়ে একদম ‘স্পিকটি নট’ পলিসি গ্রহণ করেছেন মিমি। 
যদিও তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির প্রেমের গুঞ্জন বহুদিনের। সেই নিয়ে প্রকাশ্যে কোনওদিন কথা বলেননি নায়িকা। 
3/8যদিও তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির প্রেমের গুঞ্জন বহুদিনের। সেই নিয়ে প্রকাশ্যে কোনওদিন কথা বলেননি নায়িকা। 
তবে এবার সরাসরি নিজের ‘ক্রাশ’ বা ভালোলাগার মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8তবে এবার সরাসরি নিজের ‘ক্রাশ’ বা ভালোলাগার মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়াতে ভীষণরকমভাবে অ্যাক্টিভ মিমি। সময়-সুযোগ পেলেই ব্যস্ততার ফাঁকে ভক্তদের প্রশ্নের জবাব দেন নায়িকা। বৃহস্পতিবারও ইনস্টাগ্রামে ফ্যানেদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন তিনি, সেখানেই একজন মিমির কাছে তাঁর ক্রাশের নাম জানতে চেয়েছিল। 
5/8সোশ্যাল মিডিয়াতে ভীষণরকমভাবে অ্যাক্টিভ মিমি। সময়-সুযোগ পেলেই ব্যস্ততার ফাঁকে ভক্তদের প্রশ্নের জবাব দেন নায়িকা। বৃহস্পতিবারও ইনস্টাগ্রামে ফ্যানেদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন তিনি, সেখানেই একজন মিমির কাছে তাঁর ক্রাশের নাম জানতে চেয়েছিল। 
মিমি সেখানে হলিউড অভিনেতা হেনরি ক্যাভিলের তিনটি ছবি পোস্ট করে জানান, নিজের মনের অনুভূতির কথা। এই হ্যান্ডসাম হলি তারকার ম্যাজিক থেকে অধরা নন, টলিউডের সুন্দরী নায়িকা। 
6/8মিমি সেখানে হলিউড অভিনেতা হেনরি ক্যাভিলের তিনটি ছবি পোস্ট করে জানান, নিজের মনের অনুভূতির কথা। এই হ্যান্ডসাম হলি তারকার ম্যাজিক থেকে অধরা নন, টলিউডের সুন্দরী নায়িকা। 
প্রায় দু-দশক ধরে হলিউডের জনপ্রিয় নাম হেনরি ক্যাভিল। তবে গোটা বিশ্বের মানুষ তাঁকে চেনে ডিসি কমিক্সের সুপারহিরো ‘সুপারম্যান’ হিসাবে। নেটফ্লিক্সের সিরিজ দ্য উইচারে সম্প্রতি দেখা গিয়েছে তাঁকে। (REUTERS)
7/8প্রায় দু-দশক ধরে হলিউডের জনপ্রিয় নাম হেনরি ক্যাভিল। তবে গোটা বিশ্বের মানুষ তাঁকে চেনে ডিসি কমিক্সের সুপারহিরো ‘সুপারম্যান’ হিসাবে। নেটফ্লিক্সের সিরিজ দ্য উইচারে সম্প্রতি দেখা গিয়েছে তাঁকে। (REUTERS)
গেরাল্ট অফ রিভিয়া বা উইচারের চরিত্রে হেনরি ক্যাভিলকে দুর্দান্ত লাগে মিমির, সেকথা বলে দিচ্ছে নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট। 
8/8গেরাল্ট অফ রিভিয়া বা উইচারের চরিত্রে হেনরি ক্যাভিলকে দুর্দান্ত লাগে মিমির, সেকথা বলে দিচ্ছে নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট। 
অন্য গ্যালারিগুলি