বাংলা নিউজ > ছবিঘর > হাঁটছিস না নাচছিস? বোনুকে প্রশ্ন নুসরতের, লন্ডনের রাস্তায় আনন্দে মাতোয়ারা মিমি

হাঁটছিস না নাচছিস? বোনুকে প্রশ্ন নুসরতের, লন্ডনের রাস্তায় আনন্দে মাতোয়ারা মিমি

  • নুসরতের প্রশ্নের পালটা জবাবও দিলেন মিমি। নায়িকার কথায়- এমন হাঁটার কী মানে? যদি মন না নাচে!
এই মুহূর্তে বাজির শ্যুটিংয়ে লন্ডনে রয়েছেন মিমি চক্রবর্তী। অন্যদিকে স্বস্তিক সংকেতের শ্যুটিং নিয়ে টেমসের পারে অবস্থিত এই শহরের দিন কাটছে নুসরতেরও। কাজের ফাঁকে গল্প-আড্ডা-খাওয়া, দাওয়া সবই চলছে পুরোদমে। সঙ্গে একে অপরেরর ‘লেগ পুল’ করার সুযোগও হাতছাড়া হচ্ছে না। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5এই মুহূর্তে বাজির শ্যুটিংয়ে লন্ডনে রয়েছেন মিমি চক্রবর্তী। অন্যদিকে স্বস্তিক সংকেতের শ্যুটিং নিয়ে টেমসের পারে অবস্থিত এই শহরের দিন কাটছে নুসরতেরও। কাজের ফাঁকে গল্প-আড্ডা-খাওয়া, দাওয়া সবই চলছে পুরোদমে। সঙ্গে একে অপরেরর ‘লেগ পুল’ করার সুযোগও হাতছাড়া হচ্ছে না। (ছবি-ইনস্টাগ্রাম)
শুক্রবার মিমি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন লন্ডন ডায়েরির নতুন ঝলক। যেখানে কালো ট্র্যাক প্যান্ট, হলুদ-কালো টপ ও স্নিকারে পাওয়া গেল নায়িকাকে। বলা যায় লন্ডনের শীত শীত আবহে সকাল সকালে জগিং করার সময়েই একদম উত্ফুল্লিত চিত্তে ফ্রেমবন্দি মিমি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5শুক্রবার মিমি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন লন্ডন ডায়েরির নতুন ঝলক। যেখানে কালো ট্র্যাক প্যান্ট, হলুদ-কালো টপ ও স্নিকারে পাওয়া গেল নায়িকাকে। বলা যায় লন্ডনের শীত শীত আবহে সকাল সকালে জগিং করার সময়েই একদম উত্ফুল্লিত চিত্তে ফ্রেমবন্দি মিমি। (ছবি-ইনস্টাগ্রাম)
এক জোড়া ছবি পোস্ট করে মিমি ক্যাপশনে লেখেন- ‘জীবন খুব ছোট ঘৃণা করবার জন্য’। আর এই পোস্টের কমেন্ট বক্সে নুসরত মজা করে লিখলেন- ‘হ্যাঁ রে বোনু তুই হাঁটছিস না নাচছিস’।
3/5এক জোড়া ছবি পোস্ট করে মিমি ক্যাপশনে লেখেন- ‘জীবন খুব ছোট ঘৃণা করবার জন্য’। আর এই পোস্টের কমেন্ট বক্সে নুসরত মজা করে লিখলেন- ‘হ্যাঁ রে বোনু তুই হাঁটছিস না নাচছিস’।
নুসরতের এই মন্তব্যের পালটা জবাব দিতে ছাড়েননি মিমি। তিনি বোনুয়া বলে দেন- ‘ এমন হাঁটার কী অর্থ যদি মন না নাচে?’ (ছবি-ইনস্টাগ্রাম)
4/5নুসরতের এই মন্তব্যের পালটা জবাব দিতে ছাড়েননি মিমি। তিনি বোনুয়া বলে দেন- ‘ এমন হাঁটার কী অর্থ যদি মন না নাচে?’ (ছবি-ইনস্টাগ্রাম)
 মিমি লন্ডনে পৌঁছানোর পর থেকেই দেখা করার সুযোগ খুঁজছিলেন এই দুই তারকা সাংসদ। অবশেষে গত রবিবার রাতে দেখা করার পর্ব সেরে নিয়েছেন মিমি ও নুসরত। পুজোয় মুক্তি পাচ্ছে এই জুটির ছবি SOS কলকাতা। ছবি মুক্তির আগেই শ্যুটিংয়ের কাজ সেরে কলকাতা ফিরবেন মিমি ও নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5 মিমি লন্ডনে পৌঁছানোর পর থেকেই দেখা করার সুযোগ খুঁজছিলেন এই দুই তারকা সাংসদ। অবশেষে গত রবিবার রাতে দেখা করার পর্ব সেরে নিয়েছেন মিমি ও নুসরত। পুজোয় মুক্তি পাচ্ছে এই জুটির ছবি SOS কলকাতা। ছবি মুক্তির আগেই শ্যুটিংয়ের কাজ সেরে কলকাতা ফিরবেন মিমি ও নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি