বাংলা নিউজ > ছবিঘর > ঘরে ফিরলেন মিমি, জলপাইগুড়িতে দিদি-জামাইবাবুর সঙ্গে আড্ডায় ব্যস্ত নায়িকা

ঘরে ফিরলেন মিমি, জলপাইগুড়িতে দিদি-জামাইবাবুর সঙ্গে আড্ডায় ব্যস্ত নায়িকা

  • ব্যস্ত শেডিউল থেকে সময়বার করে আপতত জলপাইগুড়ি পৌঁছেছেন মিমি। পরিবারের সঙ্গে কাটানো মুহূর্ত উঠে এল ইনস্টাগ্রামে। 
শ্যুটিংয়ের ব্যস্ততা সঙ্গে সাংসদের দায়িত্ব- সব কিছু সামলেও পরিবারের জন্য সময় ঠিক বার করে নেন মিমি চক্রবর্তী। করোনার জেরে দীর্ঘদিন নিজের জন্মভূমি, জলপাইগুড়িতে যাওয়া হয়নি নায়িকার। অবশেষে ঘরের মেয়ে ঘরে ফিরল। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7শ্যুটিংয়ের ব্যস্ততা সঙ্গে সাংসদের দায়িত্ব- সব কিছু সামলেও পরিবারের জন্য সময় ঠিক বার করে নেন মিমি চক্রবর্তী। করোনার জেরে দীর্ঘদিন নিজের জন্মভূমি, জলপাইগুড়িতে যাওয়া হয়নি নায়িকার। অবশেষে ঘরের মেয়ে ঘরে ফিরল। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন ইনস্টাগ্রামে নিজের বাড়ি যাওয়ার কথা জানান মিমি। এই ছবি পোস্ট করে লেখেন- ‘বাড়িতে’। সবুজ ঘেরা বাড়ির বারান্দায় চায়ের কাপ হাতে আনমোনা মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7এদিন ইনস্টাগ্রামে নিজের বাড়ি যাওয়ার কথা জানান মিমি। এই ছবি পোস্ট করে লেখেন- ‘বাড়িতে’। সবুজ ঘেরা বাড়ির বারান্দায় চায়ের কাপ হাতে আনমোনা মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
মিমি চক্রবর্তীরাও দুইবোন। বাড়ির ছোটমেয়ে মিমি। মিমির দিদির নাম সৌম্যশ্রী চক্রবর্তী। তাঁর শ্বশুরবাড়িও জলপাইগুড়িতেই। বাড়ি ফিরে দিদির সঙ্গে জমজমাট আড্ডায় নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)
3/7মিমি চক্রবর্তীরাও দুইবোন। বাড়ির ছোটমেয়ে মিমি। মিমির দিদির নাম সৌম্যশ্রী চক্রবর্তী। তাঁর শ্বশুরবাড়িও জলপাইগুড়িতেই। বাড়ি ফিরে দিদির সঙ্গে জমজমাট আড্ডায় নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)
জামাইবাবু সৌভিক দত্তের সঙ্গে মিমির সেলফি। ক্যাপশনে শুধুমাত্র যোগ করেছেন- জিজাজি। 
4/7জামাইবাবু সৌভিক দত্তের সঙ্গে মিমির সেলফি। ক্যাপশনে শুধুমাত্র যোগ করেছেন- জিজাজি। 
জলপাইগুড়ি পৌঁছে পরিবারের খুদে সদস্যের সঙ্গে সঙ্গে দুষ্টুমিতে ব্যস্ত মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7জলপাইগুড়ি পৌঁছে পরিবারের খুদে সদস্যের সঙ্গে সঙ্গে দুষ্টুমিতে ব্যস্ত মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
গত বছর ডিসেম্বরে শেষ জলপাইগুড়ি গিয়েছিলেন মিমি। সেইসময় দিদি-জামাইবাবু এবং দিদির ছেলের সঙ্গে দেখা করেন নায়িকা। বোনপোর জন্মের চার মাস পর তাঁকে প্রথমবার দেখাবর সুযোগ পেয়েছিল মিমি। এখন পরিবারের এই খুদে সদস্য বেশ বড় হয়ে গিয়েছে। (সৌজন্যে:ইন্সটাগ্রাম)
6/7গত বছর ডিসেম্বরে শেষ জলপাইগুড়ি গিয়েছিলেন মিমি। সেইসময় দিদি-জামাইবাবু এবং দিদির ছেলের সঙ্গে দেখা করেন নায়িকা। বোনপোর জন্মের চার মাস পর তাঁকে প্রথমবার দেখাবর সুযোগ পেয়েছিল মিমি। এখন পরিবারের এই খুদে সদস্য বেশ বড় হয়ে গিয়েছে। (সৌজন্যে:ইন্সটাগ্রাম)
নিজের এক তুতো বোনের বিয়ের অনুষ্ঠানে শামিল হতে ডিসেম্বরে জলপাইগুড়ি পৌঁছেছিলেন মিমি। সেই সময় ছোটবেলার নানান স্মৃতি রোমন্থন করেন নায়িকা। ভক্তদের ঘুরে দেখান নিজের বাড়ি। মিমির ইউটিউভ চ্যানেলের সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছিল সেই সময়। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7নিজের এক তুতো বোনের বিয়ের অনুষ্ঠানে শামিল হতে ডিসেম্বরে জলপাইগুড়ি পৌঁছেছিলেন মিমি। সেই সময় ছোটবেলার নানান স্মৃতি রোমন্থন করেন নায়িকা। ভক্তদের ঘুরে দেখান নিজের বাড়ি। মিমির ইউটিউভ চ্যানেলের সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছিল সেই সময়। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি