বাংলা নিউজ > ছবিঘর > মিঠে রোদ গায়ে মেখে গোয়ায় ছুটির মেজাজে ‘হট' লুকে মিমি, সঙ্গী কে?

মিঠে রোদ গায়ে মেখে গোয়ায় ছুটির মেজাজে ‘হট' লুকে মিমি, সঙ্গী কে?

  • চুপিসাড়েই গোয়ায় ছুটি কাটাচ্ছেন মিমি। জানুন নায়িকার এই সিক্রেট ট্রিপে সঙ্গী কারা? 
প্রেমের সপ্তাহেই মিমি চক্রবর্তীর জন্মদিন। আর কাজের ব্যস্ততার ফাঁকে একটু সময় বার করে তাই ছুটির মেজাজে মিমি। দুদিন আগেই মিমির ইনস্টাগ্রামের দেওয়াল দেখে ভক্তদের মনে প্রশ্ন জেগেছিল নায়িকা কোথায়? অবশেষে উত্তর মিলল। গোয়ায় ছুটি কাটাচ্ছেন যাদবপুরের সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7প্রেমের সপ্তাহেই মিমি চক্রবর্তীর জন্মদিন। আর কাজের ব্যস্ততার ফাঁকে একটু সময় বার করে তাই ছুটির মেজাজে মিমি। দুদিন আগেই মিমির ইনস্টাগ্রামের দেওয়াল দেখে ভক্তদের মনে প্রশ্ন জেগেছিল নায়িকা কোথায়? অবশেষে উত্তর মিলল। গোয়ায় ছুটি কাটাচ্ছেন যাদবপুরের সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম) 
লেসের তৈরি কালো শর্ট ড্রেসে 'বিচ ভাইবস' দিলেন মিমি। সঙ্গে মাথায় টুপি আর রোদচশমা, সমুগ্রের ধারে শুয়ে রোদ পোয়াচ্ছেন মিমি চক্রবর্তী। আর বলছেন- ‘ভালো মেয়েরা নাকি নরকে যায়’। 
2/7লেসের তৈরি কালো শর্ট ড্রেসে 'বিচ ভাইবস' দিলেন মিমি। সঙ্গে মাথায় টুপি আর রোদচশমা, সমুগ্রের ধারে শুয়ে রোদ পোয়াচ্ছেন মিমি চক্রবর্তী। আর বলছেন- ‘ভালো মেয়েরা নাকি নরকে যায়’। 
গোয়ার হোটল থেকে সবুজের নানান ছবি মুঠোফোনে বন্দি করেছেন মিমি। করোনার জেরে মাস্ক পরেও দেখা মিলছে তাঁর। 
3/7গোয়ার হোটল থেকে সবুজের নানান ছবি মুঠোফোনে বন্দি করেছেন মিমি। করোনার জেরে মাস্ক পরেও দেখা মিলছে তাঁর। 
গত ১২ ফেব্রুয়ারি ছিল মিমির জন্মদিন। জন্মদিনের দিন কয়েকের মধ্যেই ইনস্টাগ্রামে মিমির এই ‘বিউটিফুল’ ছবি দেখেই ভক্ত মনে প্রশ্ন জেগেছিল কোথায় রয়েছেন নায়িকা? মিমি অবশ্য নিজের লোকেশন নিয়ে কোনওরকম ইঙ্গিত দেননি। কিন্তু…
4/7গত ১২ ফেব্রুয়ারি ছিল মিমির জন্মদিন। জন্মদিনের দিন কয়েকের মধ্যেই ইনস্টাগ্রামে মিমির এই ‘বিউটিফুল’ ছবি দেখেই ভক্ত মনে প্রশ্ন জেগেছিল কোথায় রয়েছেন নায়িকা? মিমি অবশ্য নিজের লোকেশন নিয়ে কোনওরকম ইঙ্গিত দেননি। কিন্তু…
বুধবার রাতে মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা দিলেন পার্নো মিত্র। এই টলি নায়িকা যে গোয়ায় ছুটি কাটাচ্ছেন তা কারুর অজানা নয়। শুধু পার্নোই নয়, মিমির স্টাইলিস্ট স্যান্ডি সাহা ও তুতো বোন অঙ্কিতাও ধরা দিলেন নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে। তাই স্পষ্ট হয়ে গেল কাদের সঙ্গে গোয়া ট্রিপ প্ল্যান করেছেন মিমি। 
5/7বুধবার রাতে মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা দিলেন পার্নো মিত্র। এই টলি নায়িকা যে গোয়ায় ছুটি কাটাচ্ছেন তা কারুর অজানা নয়। শুধু পার্নোই নয়, মিমির স্টাইলিস্ট স্যান্ডি সাহা ও তুতো বোন অঙ্কিতাও ধরা দিলেন নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে। তাই স্পষ্ট হয়ে গেল কাদের সঙ্গে গোয়া ট্রিপ প্ল্যান করেছেন মিমি। 
পার্নো অবশ্য নিজের ভ্যাকেশন নিয়ে বেশ খুল্লমখুল্লা। গোায়ার বিচ থেকে লাল পোশাকে মিষ্টি ছবি পোস্ট করে লিখেছেন, আমার হাওয়া ভরা চুল, আর প্রেমে ভরা হৃদয়। 
6/7পার্নো অবশ্য নিজের ভ্যাকেশন নিয়ে বেশ খুল্লমখুল্লা। গোায়ার বিচ থেকে লাল পোশাকে মিষ্টি ছবি পোস্ট করে লিখেছেন, আমার হাওয়া ভরা চুল, আর প্রেমে ভরা হৃদয়। 
গোয়ার নীল সমুদ্রের নানান ঝলক উঠে এসেছে মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে।
7/7গোয়ার নীল সমুদ্রের নানান ঝলক উঠে এসেছে মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে।
অন্য গ্যালারিগুলি