বাংলা নিউজ > ছবিঘর > কালো ঝলমলে পোশাকে দুবাইতে দ্যুতি ছড়ালেন মিমি, নতুন বছরের শুভেচ্ছা নায়িকার

কালো ঝলমলে পোশাকে দুবাইতে দ্যুতি ছড়ালেন মিমি, নতুন বছরের শুভেচ্ছা নায়িকার

  • দুবাইতে বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন মিমি, ২০২১-কে স্বাগত জানালেন প্রাণভরে। 
বছরের শেষ লগ্নে পৌঁছে দুবাইয়ে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। নতুন বছরকেও মরু শহরেই স্বাগত জানালেন নায়িকা। ৩১ ডিসেম্বর রাতে কালো রঙের ঝলমলে গাউনে তাক লাগালেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7বছরের শেষ লগ্নে পৌঁছে দুবাইয়ে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। নতুন বছরকেও মরু শহরেই স্বাগত জানালেন নায়িকা। ৩১ ডিসেম্বর রাতে কালো রঙের ঝলমলে গাউনে তাক লাগালেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
এমনিতে খুব বেশি মেক-আপ লাগানো না-পসন্দ নায়িকার। তবে ৩১ ডিসেম্বরের রাত ভরে কথা, এটিন চড়া পার্টি মেক-আপকেই পাওয়া গেল মিমিকে। সঙ্গে ঢেউ খেলানো খোলা চুলে পুরুষ মনের ধুকপুকানি বাড়ালেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7এমনিতে খুব বেশি মেক-আপ লাগানো না-পসন্দ নায়িকার। তবে ৩১ ডিসেম্বরের রাত ভরে কথা, এটিন চড়া পার্টি মেক-আপকেই পাওয়া গেল মিমিকে। সঙ্গে ঢেউ খেলানো খোলা চুলে পুরুষ মনের ধুকপুকানি বাড়ালেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
এক গুচ্ছ ছবি পোস্ট করে ক্যাপশনে মিমি লেখেন- ‘তোমাদের ভালোবাসা পাঠালাম, শুভ নতুন বছর ২০২১’। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7এক গুচ্ছ ছবি পোস্ট করে ক্যাপশনে মিমি লেখেন- ‘তোমাদের ভালোবাসা পাঠালাম, শুভ নতুন বছর ২০২১’। (ছবি-ইনস্টাগ্রাম) 
এর আগে বৃহস্পতিবার সকালে একটি ছবি পোস্ট করে কাতর আর্জি জানিয়েছিলেন মিমি। তাঁর বক্তব্য ‘২০২১, অনেক আশা নিয়ে আছি। ঠকিয়ো না কিন্তু আমাদের’। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7এর আগে বৃহস্পতিবার সকালে একটি ছবি পোস্ট করে কাতর আর্জি জানিয়েছিলেন মিমি। তাঁর বক্তব্য ‘২০২১, অনেক আশা নিয়ে আছি। ঠকিয়ো না কিন্তু আমাদের’। (ছবি-ইনস্টাগ্রাম) 
মিমি মুঠোফোনে বন্দি দুবাইয়ের নিউ ইয়ার সেলিব্রেশনের ঝলক। 
5/7মিমি মুঠোফোনে বন্দি দুবাইয়ের নিউ ইয়ার সেলিব্রেশনের ঝলক। 
নতুন বছরের প্রথম দিন ভিডিয়ো বার্তা পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানালেন মিমি। হলুদ জংগলা প্রিন্টেট টপে পাওয়া গেল নায়িকাকে। 
6/7নতুন বছরের প্রথম দিন ভিডিয়ো বার্তা পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানালেন মিমি। হলুদ জংগলা প্রিন্টেট টপে পাওয়া গেল নায়িকাকে। 
দুবাইয়ে উষ্ণতার পারদ চড়াচ্ছেন মিমি। ক্রপ টপ আর লাল প্যান্টে আবেদনময়ী নায়িকা। 
7/7দুবাইয়ে উষ্ণতার পারদ চড়াচ্ছেন মিমি। ক্রপ টপ আর লাল প্যান্টে আবেদনময়ী নায়িকা। 
অন্য গ্যালারিগুলি