বাংলা নিউজ > ছবিঘর > Miss BumBum 2021: ১৩ কোটির নিতম্ব! ব্রাজিলিয়ান মডেল জিতেছেন সেরা নিতম্বের খেতাব

Miss BumBum 2021: ১৩ কোটির নিতম্ব! ব্রাজিলিয়ান মডেল জিতেছেন সেরা নিতম্বের খেতাব

  • মিস বামবাম ২০২১-এ সেরা নিতম্বের খেতাব জিতলেন ব্রাজিলিয়ান মডেল নাথি কিহারা। প্রতিযোগিতায় দেখা হয় কার নিতম্ব কত সুন্দর? এরপরই নিতম্ব নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিলেন তিনি। 
ব্রাজিলের জনপ্রিয় মডেল নাথি কিহারা। ৩৫ বছর বয়সে নেটমাধ্যমে আগুন ধরাচ্ছেন তিনি। দুই সন্তানের মা এই জনপ্রিয় মডেল। কিন্তু বয়স যেন তাঁর কাছে সংখ্যা মাত্র। (ছবি ইনস্টাগ্রাম)
1/7ব্রাজিলের জনপ্রিয় মডেল নাথি কিহারা। ৩৫ বছর বয়সে নেটমাধ্যমে আগুন ধরাচ্ছেন তিনি। দুই সন্তানের মা এই জনপ্রিয় মডেল। কিন্তু বয়স যেন তাঁর কাছে সংখ্যা মাত্র। (ছবি ইনস্টাগ্রাম)
সম্প্রতি ব্রাজিলের জনপ্রিয় বিউটি প্রতিযোগিতা ‘মিস বামবাম’ এ অংশগ্রহণ করেছিলেন এই মডেল। সেখানে তিনি 'মিস বামবাম' হন। সেরা পুরস্কার পান। 
2/7সম্প্রতি ব্রাজিলের জনপ্রিয় বিউটি প্রতিযোগিতা ‘মিস বামবাম’ এ অংশগ্রহণ করেছিলেন এই মডেল। সেখানে তিনি 'মিস বামবাম' হন। সেরা পুরস্কার পান। 
প্রতিযোগিতায় দেখা হয় কার নিতম্ব কত সুন্দর? সেই অনুযায়ী পুরস্কার দেওয়া হয়। নাথি কিহারা হন এইবারের বিজয়ী। 
3/7প্রতিযোগিতায় দেখা হয় কার নিতম্ব কত সুন্দর? সেই অনুযায়ী পুরস্কার দেওয়া হয়। নাথি কিহারা হন এইবারের বিজয়ী। 
পাশ্চাত্য দেশগুলিতে মডেল এবং অভিনেত্রীরা বিশেষত নিজের শরীরের সবথেকে দামী অংশকে বিমা করিয়ে থাকেন। তেমনি সেই তালিকায় নাম যোগ করালেন নাথিও।
4/7পাশ্চাত্য দেশগুলিতে মডেল এবং অভিনেত্রীরা বিশেষত নিজের শরীরের সবথেকে দামী অংশকে বিমা করিয়ে থাকেন। তেমনি সেই তালিকায় নাম যোগ করালেন নাথিও।
১৩ কোটি টাকা দিয়ে নিতম্বের বিমা করিয়েছেন নাথি। মানে যদি নাথির নিতম্বের কোনও রকম ক্ষতি হয়, তাহলে এত টাকা ইনসুরেন্স ক্লেইম করলে পাবেন তিনি! 
5/7১৩ কোটি টাকা দিয়ে নিতম্বের বিমা করিয়েছেন নাথি। মানে যদি নাথির নিতম্বের কোনও রকম ক্ষতি হয়, তাহলে এত টাকা ইনসুরেন্স ক্লেইম করলে পাবেন তিনি! 
হলিউডের বহু সেলিব্রিটিরা নিজেদের শরীরের অঙ্গকে বিমা করিয়েছেন। তবে নাথির মন্তব্য, তিনি এই প্রজন্মের মায়েদের জন্য একজন উদাহরণ। নিজের নিতম্বের জন্যই বিখ্যাত হয়েছেন নাথি। তাই নিতম্বকে সুরক্ষিত রাখতে চান তিনি। 
6/7হলিউডের বহু সেলিব্রিটিরা নিজেদের শরীরের অঙ্গকে বিমা করিয়েছেন। তবে নাথির মন্তব্য, তিনি এই প্রজন্মের মায়েদের জন্য একজন উদাহরণ। নিজের নিতম্বের জন্যই বিখ্যাত হয়েছেন নাথি। তাই নিতম্বকে সুরক্ষিত রাখতে চান তিনি। 
নাথি জানিয়েছেন, তিনি স্বাভাবিক ভাবেই নিতম্বের আয়তন আরও বড় এবংসুন্দর করতে চান। এখন বহু নারীর অনুপ্রেরণা নাথি।
7/7নাথি জানিয়েছেন, তিনি স্বাভাবিক ভাবেই নিতম্বের আয়তন আরও বড় এবংসুন্দর করতে চান। এখন বহু নারীর অনুপ্রেরণা নাথি।
অন্য গ্যালারিগুলি