বাংলা নিউজ > ছবিঘর > Miss India World 2020: কে এই মানসা বারাণসী? জানুন বিস্তারিত

Miss India World 2020: কে এই মানসা বারাণসী? জানুন বিস্তারিত

  • পেশায় ইঞ্জিনিয়ার মানসার মাথায় উঠল VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০-এর মুকুট। 
তেলেঙ্গানার ইঞ্জিনিয়ার মানসা বারাণসীর মাথায় উঠল VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০-এর মুকুট। মুম্বইয়ে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে বেছে নেওয়া হল দেশের সেরা তিন সুন্দরীকে। যাঁরা আন্তর্জাতিক মঞ্চে সৌন্দর্য প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন। (ছবি- ইনস্টাগ্রাম @missindiaorg)
1/8তেলেঙ্গানার ইঞ্জিনিয়ার মানসা বারাণসীর মাথায় উঠল VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০-এর মুকুট। মুম্বইয়ে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে বেছে নেওয়া হল দেশের সেরা তিন সুন্দরীকে। যাঁরা আন্তর্জাতিক মঞ্চে সৌন্দর্য প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন। (ছবি- ইনস্টাগ্রাম @missindiaorg)
হরিয়ানার মেয়ে মনিকা শেওকান্দ-এর মাথায় উঠেছে VLCC ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া ২০২০-র তাজ, অপরদিকে উত্তর প্রদেশের মান্যা সিংয়ের ঝুলিতে গিয়েছে VLCC ফেমিনা মিস ইন্ডিয়ার রানার-আপের খেতাব। (ছবি- ইনস্টাগ্রাম @missindiaorg)
2/8হরিয়ানার মেয়ে মনিকা শেওকান্দ-এর মাথায় উঠেছে VLCC ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া ২০২০-র তাজ, অপরদিকে উত্তর প্রদেশের মান্যা সিংয়ের ঝুলিতে গিয়েছে VLCC ফেমিনা মিস ইন্ডিয়ার রানার-আপের খেতাব। (ছবি- ইনস্টাগ্রাম @missindiaorg)
এবার আন্তর্জাতিক মঞ্চে প্রতিযোগিতার ৭০তম ‘মিস ওয়ার্ল্ড ২০২০’-র আসরে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে পারবেন তাঁরা। তেলেঙ্গনার সুন্দরী মানসা বারাণসী খেতাব জেতার পরই অনেকে জানতে উৎসুক কে এই সুন্দরী? (ছবি- ইনস্টাগ্রাম @missindiaorg)
3/8এবার আন্তর্জাতিক মঞ্চে প্রতিযোগিতার ৭০তম ‘মিস ওয়ার্ল্ড ২০২০’-র আসরে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে পারবেন তাঁরা। তেলেঙ্গনার সুন্দরী মানসা বারাণসী খেতাব জেতার পরই অনেকে জানতে উৎসুক কে এই সুন্দরী? (ছবি- ইনস্টাগ্রাম @missindiaorg)
পেশায় ইঞ্জিনিয়ার ২৩ বছর বয়সী মানসা। বাড়ি হায়দরাবাদে। বাসবী ইঞ্জিনিয়ারিং কলেজে পড়াশুনো করেন এই মডেল। (ছবি-টুইটার)
4/8পেশায় ইঞ্জিনিয়ার ২৩ বছর বয়সী মানসা। বাড়ি হায়দরাবাদে। বাসবী ইঞ্জিনিয়ারিং কলেজে পড়াশুনো করেন এই মডেল। (ছবি-টুইটার)
পেশায় ইঞ্জিনিয়ার মানসা স্বভাবে লাজুক প্রকৃতি। মিউজিক এবং ভারতনাট্যম নাচের প্রতি তাঁর প্রচণ্ড আগ্রহ। 
5/8পেশায় ইঞ্জিনিয়ার মানসা স্বভাবে লাজুক প্রকৃতি। মিউজিক এবং ভারতনাট্যম নাচের প্রতি তাঁর প্রচণ্ড আগ্রহ। 
মানসা বই পড়তে ভালবাসেন। পাশাপাশি মিউজিক, যোগা এবং বরফে স্কেটিং ভালবাসেন। তিনি কোনো বিষয়কে গভীরভাবে পর্যবেক্ষণ করতে ভালবাসেন। 
6/8মানসা বই পড়তে ভালবাসেন। পাশাপাশি মিউজিক, যোগা এবং বরফে স্কেটিং ভালবাসেন। তিনি কোনো বিষয়কে গভীরভাবে পর্যবেক্ষণ করতে ভালবাসেন। 
মানসার কথায়, 'ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০' প্রতিযোগিতার জন্য তাঁকে সব থেকে বেশি সমর্থন করেছেন তাঁর মা, ঠাকুমা এবং ছোট বোন। তবে মানসা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে দেখে সব থেকে বেশি অনুপ্রেরণা পেয়েছে।
7/8মানসার কথায়, 'ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০' প্রতিযোগিতার জন্য তাঁকে সব থেকে বেশি সমর্থন করেছেন তাঁর মা, ঠাকুমা এবং ছোট বোন। তবে মানসা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে দেখে সব থেকে বেশি অনুপ্রেরণা পেয়েছে।
মানসা জানিয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়া তাঁর সবথেকে বড় অনুপ্রেরণা কারণ, অভিনেত্রী সব কিছু উর্ধ্বে গিয়ে নাচ, গান, সিনেমা, ব্যবসা, সামাজিক কাজ যে কোনো দিকে নিজেকে মেলে ধরতে সক্ষম। তিনি লাজুক হওয়ার দরুন প্রিয়াঙ্কার মতো সোজাসাপটা কথা বলা মানুষ তাঁর অনুপ্রেরনা।
8/8মানসা জানিয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়া তাঁর সবথেকে বড় অনুপ্রেরণা কারণ, অভিনেত্রী সব কিছু উর্ধ্বে গিয়ে নাচ, গান, সিনেমা, ব্যবসা, সামাজিক কাজ যে কোনো দিকে নিজেকে মেলে ধরতে সক্ষম। তিনি লাজুক হওয়ার দরুন প্রিয়াঙ্কার মতো সোজাসাপটা কথা বলা মানুষ তাঁর অনুপ্রেরনা।
অন্য গ্যালারিগুলি