বাংলা নিউজ > ছবিঘর > Mithai Spoiler Alert: শুভদৃষ্টি, মালাবদল থেকে সিঁদুরদান; দেখুন সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ের সেরা মুহূর্ত

Mithai Spoiler Alert: শুভদৃষ্টি, মালাবদল থেকে সিঁদুরদান; দেখুন সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ের সেরা মুহূর্ত

  • দাদুর নাতি শেষমেষ ‘মন থেকে বিয়েটা’ মেনে নিল। সুসম্পন্ন সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ের অনুষ্ঠান। 
যে কাঙ্খিত মুহূর্তের জন্য গত কয়েক সপ্তাহ ধরে অপেক্ষায় ছিল ‘মিঠাই’ ভক্তরা তা অবশেষে হাজির। ১লা অক্টোবর অর্থাত্ শুক্রবারের এপিসোডে মিঠাই-সিদ্ধার্থের বিয়ের অনুষ্ঠান ধরা পড়বে। (ছবি সৌজন্যে- জি ফাইভ)
1/7যে কাঙ্খিত মুহূর্তের জন্য গত কয়েক সপ্তাহ ধরে অপেক্ষায় ছিল ‘মিঠাই’ ভক্তরা তা অবশেষে হাজির। ১লা অক্টোবর অর্থাত্ শুক্রবারের এপিসোডে মিঠাই-সিদ্ধার্থের বিয়ের অনুষ্ঠান ধরা পড়বে। (ছবি সৌজন্যে- জি ফাইভ)
টুকটুকে লাল শাড়ির তৃতীয়বার কনের সাজে মিঠাই রানি। এইবার অবশ্য বিয়েটা কোনওভাবেই ভেস্তে যাবে না। পালকি চড়ে ‘উচ্ছেবাবু’কে বিয়ে করতে হাজির মিঠাই।  (ছবি সৌজন্যে- জি ফাইভ)
2/7টুকটুকে লাল শাড়ির তৃতীয়বার কনের সাজে মিঠাই রানি। এইবার অবশ্য বিয়েটা কোনওভাবেই ভেস্তে যাবে না। পালকি চড়ে ‘উচ্ছেবাবু’কে বিয়ে করতে হাজির মিঠাই।  (ছবি সৌজন্যে- জি ফাইভ)
ধুতি কিছুতেই পরবে না সিড। জোরাজুরি করেও ব্যর্থ সকলে, সাদা-শার্ট আর প্যান্ট পরেই বিয়ের আসরে সে। রাধাষ্টমীর দিন আশ্রময়েই বিয়ের বাঁধনে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ-মিঠাই। (ছবি সৌজন্যে- জি ফাইভ)
3/7ধুতি কিছুতেই পরবে না সিড। জোরাজুরি করেও ব্যর্থ সকলে, সাদা-শার্ট আর প্যান্ট পরেই বিয়ের আসরে সে। রাধাষ্টমীর দিন আশ্রময়েই বিয়ের বাঁধনে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ-মিঠাই। (ছবি সৌজন্যে- জি ফাইভ)
সিদ্ধার্থ-মিঠাইয়ের এই বিয়ের সাক্ষী থাকল খোদ তোর্সা। এমনকি জয়মালার থালাও ধরল সে। সাদা শাড়িতে তোর্সাকে দেখে হতবাক সিদ্ধার্থ। তবে দিদির নির্দেশে আগেই সচেতন সে। ‘টেস বুড়ির দিকে তাকালে কান টেনে ছিঁড়ে দেব’, সিদ্ধার্থকে আগেই বলে রেখেছে নন্দা। 
4/7সিদ্ধার্থ-মিঠাইয়ের এই বিয়ের সাক্ষী থাকল খোদ তোর্সা। এমনকি জয়মালার থালাও ধরল সে। সাদা শাড়িতে তোর্সাকে দেখে হতবাক সিদ্ধার্থ। তবে দিদির নির্দেশে আগেই সচেতন সে। ‘টেস বুড়ির দিকে তাকালে কান টেনে ছিঁড়ে দেব’, সিদ্ধার্থকে আগেই বলে রেখেছে নন্দা। 
সিদ্ধার্থ-মিঠাইয়ের মালাবদলের মুহূর্ত। শঙ্খধ্বনি আর উল্লুধ্বনিতে গমগম করে উঠল পরিবেশ। উল্লসিত হল্লা পার্টি। (ছবি সৌজন্যে- জি ফাইভ)
5/7সিদ্ধার্থ-মিঠাইয়ের মালাবদলের মুহূর্ত। শঙ্খধ্বনি আর উল্লুধ্বনিতে গমগম করে উঠল পরিবেশ। উল্লসিত হল্লা পার্টি। (ছবি সৌজন্যে- জি ফাইভ)
যদিও বিয়ের শেষ মুহূর্তে ব্যাগড়া দিতে পৌঁছেছিল সমরেশ। সিদ্ধার্থ সাফ জানিয়ে দেয়. ‘আপনি না কোথাউ গিয়ে একটা বিশ্রাম নিন স্যার। কারণ বিয়েটা আমি মেনে নিয়েছি’। (ছবি সৌজন্যে- জি ফাইভ)
6/7যদিও বিয়ের শেষ মুহূর্তে ব্যাগড়া দিতে পৌঁছেছিল সমরেশ। সিদ্ধার্থ সাফ জানিয়ে দেয়. ‘আপনি না কোথাউ গিয়ে একটা বিশ্রাম নিন স্যার। কারণ বিয়েটা আমি মেনে নিয়েছি’। (ছবি সৌজন্যে- জি ফাইভ)
একেই বলে 'মধুরেণ সমাপয়েৎ'! ২রা অক্টোবরের এপিসোডে ‘সিদাই’-এর সিঁদুর দান সুসম্পন্ন হবে, সেই ঝলক সামনে এল এদিন। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7একেই বলে 'মধুরেণ সমাপয়েৎ'! ২রা অক্টোবরের এপিসোডে ‘সিদাই’-এর সিঁদুর দান সুসম্পন্ন হবে, সেই ঝলক সামনে এল এদিন। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি