বাংলা নিউজ > ছবিঘর > সুইমিং পুলের নীল জলে গাঢ় হল সৃজিলার প্রেম, মিথিলাকে চুমুতে ভরিয়ে দিলেন সৃজিত

সুইমিং পুলের নীল জলে গাঢ় হল সৃজিলার প্রেম, মিথিলাকে চুমুতে ভরিয়ে দিলেন সৃজিত

  • দেখুন সুইমিং পুলের জলে পরিচালক-অভিনেত্রী দম্পতির আদরে মাখামাখির ছবি।
সুইমিং পুলের জলে মিথিলাকে আদরে ভরিয়ে দিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। জলকেলিতে ব্যস্ত দুজনে। ভালবাসামাখা একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বাংলাদেশি অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
1/5সুইমিং পুলের জলে মিথিলাকে আদরে ভরিয়ে দিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। জলকেলিতে ব্যস্ত দুজনে। ভালবাসামাখা একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বাংলাদেশি অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
মেয়ে আইরাকে সঙ্গে নিয়ে জলকেলিতে মত্ত থাকতে দেখা যায় সৃজিত-মিথিলাকে।
2/5মেয়ে আইরাকে সঙ্গে নিয়ে জলকেলিতে মত্ত থাকতে দেখা যায় সৃজিত-মিথিলাকে।
পরিচালক এবং অভিনেত্রীর এক ছাদের তলায় সংসার। সম্প্রতি সামাজিক মাধ্যমে বেশ কিছু ঘনিষ্ঠ এবং মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করতে দেখা যায়।
3/5পরিচালক এবং অভিনেত্রীর এক ছাদের তলায় সংসার। সম্প্রতি সামাজিক মাধ্যমে বেশ কিছু ঘনিষ্ঠ এবং মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করতে দেখা যায়।
২০১৯-র ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রশিদ মিথিলা। ওপর বাংলা এবং এপার বাংলার মেলবন্ধন উঠে আসে তাঁদের ভালবাসায়।
4/5২০১৯-র ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রশিদ মিথিলা। ওপর বাংলা এবং এপার বাংলার মেলবন্ধন উঠে আসে তাঁদের ভালবাসায়।
খুদে আইরাকে নিয়ে এখন সুখী গৃহকোণ পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলার।
5/5খুদে আইরাকে নিয়ে এখন সুখী গৃহকোণ পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলার।
অন্য গ্যালারিগুলি