লকডাউনে বাবার অন্ত্যেষ্টিতে অনুপস্থিত মিঠুন চক্রবর্তী, শোকপ্রকাশ ঋতুপর্ণার

বুধবার মুম্বইয়ে প্রয়াত অভিনেতা মিঠুন চক্রবর্তীর বাবা, বসন্ত কুমার চক্রবর্তী। বয়স হয়েছিল ৯৫ বছর। লকডাউনে বেঙ্গালুরুতে আটকে অভিনেতা।

বুধবার মুম্বইতে প্রয়াত অভিনেতা মিঠুন চক্রবর্তীর বাবা বসন্ত কুমার চক্রবর্তী। বয়স হয়েছিল ৯৫ বছর।
1/6বুধবার মুম্বইতে প্রয়াত অভিনেতা মিঠুন চক্রবর্তীর বাবা বসন্ত কুমার চক্রবর্তী। বয়স হয়েছিল ৯৫ বছর।
লকডাউন শুরুর আগেই ব্যাঙ্গালুরুতে শ্যুটিংয়ে গিয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সেখানেই আটকে রয়েছেন তিনি।তাই পিতার অন্তিম দর্শনের সুযোগও পেলেন না গ্র্যান্ড মাস্টার। হাজির থাকতে পারলেন না অন্ত্যেষ্টি ক্রিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6লকডাউন শুরুর আগেই ব্যাঙ্গালুরুতে শ্যুটিংয়ে গিয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সেখানেই আটকে রয়েছেন তিনি।তাই পিতার অন্তিম দর্শনের সুযোগও পেলেন না গ্র্যান্ড মাস্টার। হাজির থাকতে পারলেন না অন্ত্যেষ্টি ক্রিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
কলকাতা টেলিফোন্স-এর কোম্পানির প্রাক্তন কর্মী বসন্তকুমার ও তাঁর স্ত্রী শান্তিময়ীর চার সন্তানের মধ্যে সবেচেয়ে বড় গৌরাঙ্গ চক্রবর্তী। ছেলে নক্সাল আন্দোলনের সঙ্গে জড়িয়ে পড়বার পর তাঁকে মুম্বই পাঠিয়েদেন বসন্তকুমার। গৌরাঙ্গ মুম্বইয়ে পৌঁছে হয়ে উঠেন মিঠুন চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6কলকাতা টেলিফোন্স-এর কোম্পানির প্রাক্তন কর্মী বসন্তকুমার ও তাঁর স্ত্রী শান্তিময়ীর চার সন্তানের মধ্যে সবেচেয়ে বড় গৌরাঙ্গ চক্রবর্তী। ছেলে নক্সাল আন্দোলনের সঙ্গে জড়িয়ে পড়বার পর তাঁকে মুম্বই পাঠিয়েদেন বসন্তকুমার। গৌরাঙ্গ মুম্বইয়ে পৌঁছে হয়ে উঠেন মিঠুন চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
ছেলে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিলে খুব বেশি খুশি হয়েছিলেন বসন্তকুমার বাবু এমনটা নয়, তবে শুরু থেকেই ছেলের সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন তিনি।
4/6ছেলে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিলে খুব বেশি খুশি হয়েছিলেন বসন্তকুমার বাবু এমনটা নয়, তবে শুরু থেকেই ছেলের সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন তিনি।
শেষ মুহূর্তে মিঠুন তাঁর বাবার সঙ্গে না থাকলেও,ছেলে মহাক্ষয় (মিমো) সহ পরিবারের অনান্য সদস্যরা বসন্ত কুমার চক্রবর্তীর সঙ্গে ছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6শেষ মুহূর্তে মিঠুন তাঁর বাবার সঙ্গে না থাকলেও,ছেলে মহাক্ষয় (মিমো) সহ পরিবারের অনান্য সদস্যরা বসন্ত কুমার চক্রবর্তীর সঙ্গে ছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
মিঠুন চক্রবর্তীর বাবার মৃত্যুর খবর পেয়ে ট্যুইটারে শোকপ্রকাশ করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত৷গোটা পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নায়িকা। (ছবি-টুইটার)
6/6মিঠুন চক্রবর্তীর বাবার মৃত্যুর খবর পেয়ে ট্যুইটারে শোকপ্রকাশ করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত৷গোটা পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নায়িকা। (ছবি-টুইটার)
অন্য গ্যালারিগুলি