সন্ত্রাস পড়শির রাষ্ট্রনীতি- দায়িত্ব নিয়েই পাকিস্তানকে বিঁধলেন সেনাপ্রধান নারভানে

ভারতের ২৮তম সেনাপ্রধান হিসাবে দায়িত্ব গ্রহণ করলেন... more

এদিন নাম না করে পাকিস্তানকে আক্রমণ করেন তিনি। নারভানে বলেন যে পড়শি রাষ্ট্রনীতি হিসাবে সন্ত্রাসকে ব্যবহার করছে, ভারতের বিরুদ্ধে প্রক্সি যুদ্ধ করার জন্য। তবে মানুষকে সবসময় ভুল বোঝানো যাবে না বলে জানান তিনি। অনুপ্রেবেশকারীদের বিরুদ্ধে লড়াইয়ে ভারতীয় সেনা সম্পূর্ণ ভাবে প্রস্তুত বলে জানান তিনি।  (PTI)
1/5এদিন নাম না করে পাকিস্তানকে আক্রমণ করেন তিনি। নারভানে বলেন যে পড়শি রাষ্ট্রনীতি হিসাবে সন্ত্রাসকে ব্যবহার করছে, ভারতের বিরুদ্ধে প্রক্সি যুদ্ধ করার জন্য। তবে মানুষকে সবসময় ভুল বোঝানো যাবে না বলে জানান তিনি। অনুপ্রেবেশকারীদের বিরুদ্ধে লড়াইয়ে ভারতীয় সেনা সম্পূর্ণ ভাবে প্রস্তুত বলে জানান তিনি। (PTI)
বিপিন রাওয়াতের ক্ষেত্রে না হলেও এবার সিনিয়রিটির নিরিখেই বেছে নেওয়া হল আর্মি চিফ
2/5বিপিন রাওয়াতের ক্ষেত্রে না হলেও এবার সিনিয়রিটির নিরিখেই বেছে নেওয়া হল আর্মি চিফ
নারাভানে রাষ্ট্রীয় রাইফলস ব্যাটেলিয়ন, ইনফ্যান্ট্রি ব্রিগেড. স্ট্রাইক কর্পস ও আর্মি ট্রেনিং কম্যান্ডের নেতৃত্ব দিয়েছেন তাঁর দীর্ঘ ক্যারিয়ারে। (PTI)
3/5নারাভানে রাষ্ট্রীয় রাইফলস ব্যাটেলিয়ন, ইনফ্যান্ট্রি ব্রিগেড. স্ট্রাইক কর্পস ও আর্মি ট্রেনিং কম্যান্ডের নেতৃত্ব দিয়েছেন তাঁর দীর্ঘ ক্যারিয়ারে। (PTI)
সেনার আধুনীকরণের যে কাজ শুরু হয়েছে, সেটির পরবর্তী ধাপ নিশ্চিত করাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ হবে তাঁর কাছে। ভারতীয় সেনা টু-ফ্রন্ট ওয়ারের জন্য প্রস্তুত রাখাও তাঁর কাছে বড় চ্যালেঞ্জ। (PTI)
4/5সেনার আধুনীকরণের যে কাজ শুরু হয়েছে, সেটির পরবর্তী ধাপ নিশ্চিত করাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ হবে তাঁর কাছে। ভারতীয় সেনা টু-ফ্রন্ট ওয়ারের জন্য প্রস্তুত রাখাও তাঁর কাছে বড় চ্যালেঞ্জ। (PTI)
নারভানে বিবাহিত, ও তাঁর দুই কন্যা সন্তান আছে। (PTI)
5/5নারভানে বিবাহিত, ও তাঁর দুই কন্যা সন্তান আছে। (PTI)
অন্য গ্যালারিগুলি