বাংলা নিউজ > ছবিঘর > একাধিক মন্ত্রকে রদবদল মোদীর,স্বাস্থ্যমন্ত্রী মাণ্ডবিয়া, রেল প্রাক্তন আমলার হাতে

একাধিক মন্ত্রকে রদবদল মোদীর,স্বাস্থ্যমন্ত্রী মাণ্ডবিয়া, রেল প্রাক্তন আমলার হাতে

বুধবার সন্ধ্যায় শপথ নিয়েছেন ৪৩ জন নেতা। রাতেই বিভি... more

একাধিক মন্ত্রকে রদবদল মোদীর, স্বাস্থ্যমন্ত্রী মাণ্ডবিয়া, রেল প্রাক্তন আমলার হাতে।
1/18একাধিক মন্ত্রকে রদবদল মোদীর, স্বাস্থ্যমন্ত্রী মাণ্ডবিয়া, রেল প্রাক্তন আমলার হাতে।
জ্যোতিরাদিত্য সিন্ধিয়া - অসামরিক বিমান পরিবহনমন্ত্রী। (ছবি সৌজন্য এএনআই)
2/18জ্যোতিরাদিত্য সিন্ধিয়া - অসামরিক বিমান পরিবহনমন্ত্রী। (ছবি সৌজন্য এএনআই)
হরদীপ সিং পুরী - তাঁকে ক্যাবিনেট পর্যায়ের মন্ত্রী করা হয়েছে। কেন্দ্রীয় আবাসন এবং নগরোন্নয়ন মন্ত্রক পেয়েছেন। সেই মন্ত্রকের সঙ্গে মিশিয়ে দেওয়া হয়েছে পেট্রোলিয়াম মন্ত্রককে। (ছবি সৌজন্য পিটিআই)
3/18হরদীপ সিং পুরী - তাঁকে ক্যাবিনেট পর্যায়ের মন্ত্রী করা হয়েছে। কেন্দ্রীয় আবাসন এবং নগরোন্নয়ন মন্ত্রক পেয়েছেন। সেই মন্ত্রকের সঙ্গে মিশিয়ে দেওয়া হয়েছে পেট্রোলিয়াম মন্ত্রককে। (ছবি সৌজন্য পিটিআই)
অশ্বিনী বৈষ্ণ - রেলমন্ত্রী হলেন প্রাক্তন আমলা। সেইসঙ্গে তথ্যপ্রযুক্তি এবং কমিউনিকেশন মন্ত্রকের দায়িত্বও পেলেন তিনি। (ছবি সৌজন্য পিটিআই)
4/18অশ্বিনী বৈষ্ণ - রেলমন্ত্রী হলেন প্রাক্তন আমলা। সেইসঙ্গে তথ্যপ্রযুক্তি এবং কমিউনিকেশন মন্ত্রকের দায়িত্বও পেলেন তিনি। (ছবি সৌজন্য পিটিআই)
ধর্মেন্দ্র প্রধান - নয়া শিক্ষামন্ত্রী হলেন। শিক্ষা মন্ত্রকের সঙ্গে দক্ষতা উন্নয়ন মন্ত্রকের সঙ্গে মিশিয়ে দেওয়া হয়েছে। তাঁর হাতে আগে পেট্রোলিয়াম মন্ত্রক ছিল। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
5/18ধর্মেন্দ্র প্রধান - নয়া শিক্ষামন্ত্রী হলেন। শিক্ষা মন্ত্রকের সঙ্গে দক্ষতা উন্নয়ন মন্ত্রকের সঙ্গে মিশিয়ে দেওয়া হয়েছে। তাঁর হাতে আগে পেট্রোলিয়াম মন্ত্রক ছিল। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
স্মৃতি ইরানি - কেন্দ্রীয় নারী এবং শিশুকল্যাণ মন্ত্রকের দায়িত্ব পেলেন। সেইসঙ্গে 'স্বচ্ছ ভারত অভিযানের' দেখভাল করবেন। আগে বস্ত্রমন্ত্রী ছিলেন। (ফাইল ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
6/18স্মৃতি ইরানি - কেন্দ্রীয় নারী এবং শিশুকল্যাণ মন্ত্রকের দায়িত্ব পেলেন। সেইসঙ্গে 'স্বচ্ছ ভারত অভিযানের' দেখভাল করবেন। আগে বস্ত্রমন্ত্রী ছিলেন। (ফাইল ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
মনসুখ মাণ্ডবিয়া : নয়া স্বাস্থ্যমন্ত্রী হলেন মাণ্ডবিয়া। সেই মন্ত্রকের সঙ্গে রাসায়নিক ও সার মন্ত্রক মিশিয়ে দেওয়া হয়েছে। তিনি আগে রাসায়নিক ও সার মন্ত্রক এবং বন্দর ও জলপথ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী ছিলেন। (ছবি সৌজন্য পিটিআই)
7/18মনসুখ মাণ্ডবিয়া : নয়া স্বাস্থ্যমন্ত্রী হলেন মাণ্ডবিয়া। সেই মন্ত্রকের সঙ্গে রাসায়নিক ও সার মন্ত্রক মিশিয়ে দেওয়া হয়েছে। তিনি আগে রাসায়নিক ও সার মন্ত্রক এবং বন্দর ও জলপথ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী ছিলেন। (ছবি সৌজন্য পিটিআই)
কিরেণ রিজিজু - আইনমন্ত্রী হলেন তিনি। আগে ক্রীড়ামন্ত্রী ছিলেন। আর আইন মন্ত্রক ছিল রবিশংকর প্রসাদের হাতে। (ছবি সৌজন্য পিটিআই)
8/18কিরেণ রিজিজু - আইনমন্ত্রী হলেন তিনি। আগে ক্রীড়ামন্ত্রী ছিলেন। আর আইন মন্ত্রক ছিল রবিশংকর প্রসাদের হাতে। (ছবি সৌজন্য পিটিআই)
অনুরাগ সিং ঠাকুর : তথ্য ও সম্প্রচার মন্ত্রকের দায়িত্ব পেয়েছেন। সেইসঙ্গে ক্রীড়া মন্ত্রকও পেয়েছেন। আগে অর্থ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী ছিলেন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
9/18অনুরাগ সিং ঠাকুর : তথ্য ও সম্প্রচার মন্ত্রকের দায়িত্ব পেয়েছেন। সেইসঙ্গে ক্রীড়া মন্ত্রকও পেয়েছেন। আগে অর্থ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী ছিলেন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
মীনাক্ষী লেখি : বিদেশ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী এবং সংস্কৃতি মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
10/18মীনাক্ষী লেখি : বিদেশ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী এবং সংস্কৃতি মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
পীযূষ গোয়েল - বাণিজ্য, খাদ্য এবং বস্ত্র মন্ত্রকের দায়িত্ব পেলেন। আগে রেলমন্ত্রী ছিলেন। (ফাইল ছবি, রাজ কে রাজ/হিন্দুস্তান টাইমস) (Hindustan Times)
11/18পীযূষ গোয়েল - বাণিজ্য, খাদ্য এবং বস্ত্র মন্ত্রকের দায়িত্ব পেলেন। আগে রেলমন্ত্রী ছিলেন। (ফাইল ছবি, রাজ কে রাজ/হিন্দুস্তান টাইমস) (Hindustan Times)
প্রধানমন্ত্রী। সেইসঙ্গে কর্মিবর্গ মন্ত্রক, পারমাণবিক শক্তি দফতর, মহাকাশ দফতর এবং অন্যান্য যে সব দফতর মন্ত্রক বা দফতর কাউকে বণ্টন করা হয়নি, তার দায়িত্বে আছেন। (ফাইল ছব)
12/18প্রধানমন্ত্রী। সেইসঙ্গে কর্মিবর্গ মন্ত্রক, পারমাণবিক শক্তি দফতর, মহাকাশ দফতর এবং অন্যান্য যে সব দফতর মন্ত্রক বা দফতর কাউকে বণ্টন করা হয়নি, তার দায়িত্বে আছেন। (ফাইল ছব)
অমিত শাহ - স্বরাষ্ট্র মন্ত্রক আছে। অতিরিক্ত দায়িত্ব হিসেবে সমবায় মন্ত্রক পেয়েছেন। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
13/18অমিত শাহ - স্বরাষ্ট্র মন্ত্রক আছে। অতিরিক্ত দায়িত্ব হিসেবে সমবায় মন্ত্রক পেয়েছেন। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
সর্বানন্দ সোনোওয়াল : কেন্দ্রীয় জাহাজমন্ত্রী। (ছবি সৌজন্য পিটিআই)
14/18সর্বানন্দ সোনোওয়াল : কেন্দ্রীয় জাহাজমন্ত্রী। (ছবি সৌজন্য পিটিআই)
নীতিন গড়কড়ি - সড়ক পরিবহন মন্ত্রক। তাঁর হাতে ক্ষুদ্র, ছোটো এবং মাঝারি শিল্পের মন্ত্রকও ছিল। তা কেড়ে নেওয়া হয়েছে। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
15/18নীতিন গড়কড়ি - সড়ক পরিবহন মন্ত্রক। তাঁর হাতে ক্ষুদ্র, ছোটো এবং মাঝারি শিল্পের মন্ত্রকও ছিল। তা কেড়ে নেওয়া হয়েছে। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
রাজনাথ সিং - প্রতিরক্ষা মন্ত্রক। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
16/18রাজনাথ সিং - প্রতিরক্ষা মন্ত্রক। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
নির্মলা সীতারামন - অর্থ মন্ত্রক। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
17/18নির্মলা সীতারামন - অর্থ মন্ত্রক। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
নরেন্দ্র সিং তোমর - কৃষি মন্ত্রক। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
18/18নরেন্দ্র সিং তোমর - কৃষি মন্ত্রক। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি