বাংলা নিউজ > ছবিঘর > নিশীথকে শাহের কাছে পাঠালেন মোদী, গুরুদায়িত্ব সুভাষকে, শান্তনু-বারলা কী পেলেন?

নিশীথকে শাহের কাছে পাঠালেন মোদী, গুরুদায়িত্ব সুভাষকে, শান্তনু-বারলা কী পেলেন?

  • চার কেন্দ্রীয় মন্ত্রী পেয়েছে বাংলা। কিন্তু কারও ভাগ্যের ক্যাবিনেট পদমর্যাদা জোটেনি। কিন্তু অত্যন্ত দুই গুরুত্বপূর্ণ মন্ত্রকের দায়িত্ব পেলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক এবং বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার। শান্তনু ঠাকুর এবং জন বারলাকেও রাষ্ট্রমন্ত্রী করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কে কোন মন্ত্রক পেলেন, দেখে নিন একনজরে -
চার কেন্দ্রীয় মন্ত্রী পেয়েছে বাংলা। কে কোন মন্ত্রক পেলেন, দেখে নিন একনজরে -
1/6চার কেন্দ্রীয় মন্ত্রী পেয়েছে বাংলা। কে কোন মন্ত্রক পেলেন, দেখে নিন একনজরে -
নিশীথ প্রামাণিক : স্বরাষ্ট্র মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হলেন নিশীথ। সঙ্গে যুব ও ক্রীড়া মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হয়েছেন। (ছবি সৌজন্য পিটিআই)
2/6নিশীথ প্রামাণিক : স্বরাষ্ট্র মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হলেন নিশীথ। সঙ্গে যুব ও ক্রীড়া মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হয়েছেন। (ছবি সৌজন্য পিটিআই)
নিশীথ প্রামাণিক : স্বরাষ্ট্র মন্ত্রকে অমিত শাহের ডেপুটি হলেন তিনি। তাঁকে নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রকে তিনজন রাষ্ট্রমন্ত্রী হয়েছেন। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
3/6নিশীথ প্রামাণিক : স্বরাষ্ট্র মন্ত্রকে অমিত শাহের ডেপুটি হলেন তিনি। তাঁকে নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রকে তিনজন রাষ্ট্রমন্ত্রী হয়েছেন। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
সুভাষ সরকার - কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হলেন বাঁকুড়ার সাংসদ। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
4/6সুভাষ সরকার - কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হলেন বাঁকুড়ার সাংসদ। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
জন বারলা- সংখ্যালঘু মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হলেন আলিপুরদুয়ারে সাংসদ। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
5/6জন বারলা- সংখ্যালঘু মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হলেন আলিপুরদুয়ারে সাংসদ। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
শান্তনু ঠাকুর - বন্দর, জাহাজ পরিবহন এবং জল পরিবহন মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হলেন বনগাঁর বিজেপি সাংসদ। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
6/6শান্তনু ঠাকুর - বন্দর, জাহাজ পরিবহন এবং জল পরিবহন মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হলেন বনগাঁর বিজেপি সাংসদ। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
অন্য গ্যালারিগুলি