বাংলা নিউজ > ছবিঘর > Hasin Jahan: খোলা পিঠে উপচে পড়ছে ভরা যৌবন, ব্যাকলেসে আগুন জ্বালালেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান

Hasin Jahan: খোলা পিঠে উপচে পড়ছে ভরা যৌবন, ব্যাকলেসে আগুন জ্বালালেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান

  • পিঠখোলা ছবিতে উপচে পড়ছে ভরা যৌবন, ফের একবার সুপার ভাইরাল মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। 
সোশ্যাল মিডিয়ায় মারাত্মক অ্যাক্টিভ ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান।দুজনের সম্পর্ক নিয়ে বিতর্ক রয়েছে বিস্তর, এমনকি বিষয় গড়িয়েছে আদালত পর্যন্ত।কিন্তু এখনও পর্যন্ত আইনি বিচ্ছেদ হয়নি দুজনের। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6সোশ্যাল মিডিয়ায় মারাত্মক অ্যাক্টিভ ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান।দুজনের সম্পর্ক নিয়ে বিতর্ক রয়েছে বিস্তর, এমনকি বিষয় গড়িয়েছে আদালত পর্যন্ত।কিন্তু এখনও পর্যন্ত আইনি বিচ্ছেদ হয়নি দুজনের। (ছবি-ইনস্টাগ্রাম)
এর মাঝেই কখনও জলকেলির ছবি পোস্ট করেন হাসিন কখনও আবার সাহসী পোশাকে তাক লাগিয়ে দেন। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে খোলা পিঠের ছবি পোস্ট করলেন হাসিন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এর মাঝেই কখনও জলকেলির ছবি পোস্ট করেন হাসিন কখনও আবার সাহসী পোশাকে তাক লাগিয়ে দেন। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে খোলা পিঠের ছবি পোস্ট করলেন হাসিন। (ছবি-ইনস্টাগ্রাম)
স্লিভলেস ব্লাউজ আর হলুদ সিল্ক শাড়িতে পিছন দিক থেকে তোলা একটি ছবি পোস্ট করেছেন হাসিন। সেখানে তিনি জানিয়েছেন- ৪ কেজি ওজন বৃদ্ধি করেছেন। যা দেখে হতবাক অনেকেই। বহু মানুষ তাঁকে ফিগার মেনটেন করবার পরামর্শ দিয়েছেন। কেউ কেউ আবার তাঁর রূপের তারিফ করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6স্লিভলেস ব্লাউজ আর হলুদ সিল্ক শাড়িতে পিছন দিক থেকে তোলা একটি ছবি পোস্ট করেছেন হাসিন। সেখানে তিনি জানিয়েছেন- ৪ কেজি ওজন বৃদ্ধি করেছেন। যা দেখে হতবাক অনেকেই। বহু মানুষ তাঁকে ফিগার মেনটেন করবার পরামর্শ দিয়েছেন। কেউ কেউ আবার তাঁর রূপের তারিফ করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
শামির সঙ্গে হাসিনের দাম্পত্যকলহের কথা এতদিনে কারও অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে হামেশাই কটাক্ষের শিকার হন হাসিন। যদিও এই বিতর্ককে থোড়াই কেয়ার করেন হাসিন। তিনি দিব্যি খোশমেজাজে পোজ দিয়ে ছবি আপলোড করে যান হামেশা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6শামির সঙ্গে হাসিনের দাম্পত্যকলহের কথা এতদিনে কারও অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে হামেশাই কটাক্ষের শিকার হন হাসিন। যদিও এই বিতর্ককে থোড়াই কেয়ার করেন হাসিন। তিনি দিব্যি খোশমেজাজে পোজ দিয়ে ছবি আপলোড করে যান হামেশা। (ছবি-ইনস্টাগ্রাম)
পেশায় মডেল হাসিন আইপিএলে চিয়ার লিডার হিসাবে কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনী ক্যাম্পেনের সঙ্গেও যুক্ত থেকেছেন হাসিন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6পেশায় মডেল হাসিন আইপিএলে চিয়ার লিডার হিসাবে কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনী ক্যাম্পেনের সঙ্গেও যুক্ত থেকেছেন হাসিন। (ছবি-ইনস্টাগ্রাম)
কলকাতার মেয়ে হাসিনের সঙ্গে শামির আলাপ আইপিএল-এর ফাঁকেই। প্রেমপর্বের পর ২০১৪ সালের ৬ জুনে বিয়ে করেছিলেন তাঁরা৷ দুজনের এক কন্যা সন্তানও রয়েছে। ২০১৮ সাল থেকেই ঝামেলা শুরু তাঁদের। শামির পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুন ও ধর্ষণের হুমকি পর্যন্ত এনেছিলেন তিনি! তাঁর দাবি ছিল ভারতীয় তারকা পেসার জড়িয়েছেন পরকীয়া সম্পর্কে।
6/6কলকাতার মেয়ে হাসিনের সঙ্গে শামির আলাপ আইপিএল-এর ফাঁকেই। প্রেমপর্বের পর ২০১৪ সালের ৬ জুনে বিয়ে করেছিলেন তাঁরা৷ দুজনের এক কন্যা সন্তানও রয়েছে। ২০১৮ সাল থেকেই ঝামেলা শুরু তাঁদের। শামির পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুন ও ধর্ষণের হুমকি পর্যন্ত এনেছিলেন তিনি! তাঁর দাবি ছিল ভারতীয় তারকা পেসার জড়িয়েছেন পরকীয়া সম্পর্কে।
অন্য গ্যালারিগুলি