বাংলা নিউজ > ছবিঘর > ৪০ বছর পর ঘরের লিগ জিতে উচ্ছ্বাসে ভাসল মহমেডান, ফ্রেমবন্দি হল তার কিছু মুহূর্তে

৪০ বছর পর ঘরের লিগ জিতে উচ্ছ্বাসে ভাসল মহমেডান, ফ্রেমবন্দি হল তার কিছু মুহূর্তে

  • ১৯৮১ সালে শেষবার কলকাতা প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হয়েছিল মহমেডান। মাঝে কেটে গিয়েছে ৪০টা বছর। কিন্তু অধরা থেকে গিয়েছে লিগ। ২০২১ সালে অবশেষে নতুন করে লিগ জয়ের স্বাদ পেল সাদা-কালো ব্রিগেড।
৪০ বছরের শাপমুক্তি। বৃহস্পতিবার যুবভারতীতে ৪০ হাজার দর্শকের সামনে রেলওয়েকে ১-০ গোলে হারিয়ে কলকাতা লিগ না পাওয়ার আক্ষেপ মেটাল মহমেডান। আরও একবার উন্মাদনা ফিরল কলকাতার তৃতীয় প্রধানের ঘরে। এই নিয়ে ১২ বার কলকাতা লিগ জিতল মহামেডান।
1/6৪০ বছরের শাপমুক্তি। বৃহস্পতিবার যুবভারতীতে ৪০ হাজার দর্শকের সামনে রেলওয়েকে ১-০ গোলে হারিয়ে কলকাতা লিগ না পাওয়ার আক্ষেপ মেটাল মহমেডান। আরও একবার উন্মাদনা ফিরল কলকাতার তৃতীয় প্রধানের ঘরে। এই নিয়ে ১২ বার কলকাতা লিগ জিতল মহামেডান।
এদিন শুরু থেকেই দলের তিন সেরা অস্ত্র মার্কাস, আজহারউদ্দিন এবং ফৈয়াজকে নামিয়েছিলেন মহামেডান কোচ। আর এই তিন অস্ত্রের ছন্দময় সমন্বয়েই একেবারে শুরু থেকে মারকাটারি ভঙ্গিতে খেলা শুরু করে সাদা-কালো শিবির। ম্যাচের তৃতীয় মিনিটেই গোল তুলে নেন মার্কাস জোসেফ। 
2/6এদিন শুরু থেকেই দলের তিন সেরা অস্ত্র মার্কাস, আজহারউদ্দিন এবং ফৈয়াজকে নামিয়েছিলেন মহামেডান কোচ। আর এই তিন অস্ত্রের ছন্দময় সমন্বয়েই একেবারে শুরু থেকে মারকাটারি ভঙ্গিতে খেলা শুরু করে সাদা-কালো শিবির। ম্যাচের তৃতীয় মিনিটেই গোল তুলে নেন মার্কাস জোসেফ। 
গোটা ম্যাচে এই একটি মাত্রই গোল হয়েছে। জোসেফের গোলের পর মহমেডানও আর গোলের মুখ খুলতে পারেনি। ভাল খেলেও গোল করতে পারেনি রেলও। খেলার ফল ১-০।
3/6গোটা ম্যাচে এই একটি মাত্রই গোল হয়েছে। জোসেফের গোলের পর মহমেডানও আর গোলের মুখ খুলতে পারেনি। ভাল খেলেও গোল করতে পারেনি রেলও। খেলার ফল ১-০।
তবে ৪০ বছর পরে কলকাতা লিগ ঘরে তুলতে পেরে উচ্ছ্বাসে ভাসল মহমেডান। যেটা বাকি মরশুমে তাদের বাড়তি মোটিভেশন হবে।
4/6তবে ৪০ বছর পরে কলকাতা লিগ ঘরে তুলতে পেরে উচ্ছ্বাসে ভাসল মহমেডান। যেটা বাকি মরশুমে তাদের বাড়তি মোটিভেশন হবে।
টুর্নামেন্টের সেরা গোলকিপারের পুরস্কার দেওয়া হয়েছে মিঠুন সামন্তকে।
5/6টুর্নামেন্টের সেরা গোলকিপারের পুরস্কার দেওয়া হয়েছে মিঠুন সামন্তকে।
সুকুরাম সর্দার পেয়েছেন সবচেয়ে গুরুত্বপূর্ণ প্লেয়ারের পুরস্কার।
6/6সুকুরাম সর্দার পেয়েছেন সবচেয়ে গুরুত্বপূর্ণ প্লেয়ারের পুরস্কার।
অন্য গ্যালারিগুলি