বাংলা নিউজ > ছবিঘর > Mohor: লাল লেহেঙ্গায় মোহময়ী 'মোহর', তবুও ট্রোল করতে ছাড়লেন না প্রতীক!

Mohor: লাল লেহেঙ্গায় মোহময়ী 'মোহর', তবুও ট্রোল করতে ছাড়লেন না প্রতীক!

  • 'পারফেক্ট ব্লেন্ড অফ ইন্দো-জাপানিজ বিউটি’, আবারও সোনামণির সঙ্গে মসকরা করলেন প্রতীক। 
ছোটপর্দার সুপারহিট অনস্ক্রিন জুটি শঙ্খ-মোহর-এর অফ-স্ক্রিন রসায়ন কতটা জমজমাট? ফের তার প্রমাণ  মিলল সোশ্যাল মিডিয়ায়। কো-স্টার সোনামণি সাহার সঙ্গে বাস্তবেও যে খুনসুটিতে ভরপুর সম্পর্ক প্রতীকের তা বেশ সাফ হয়ে গেল।
1/8ছোটপর্দার সুপারহিট অনস্ক্রিন জুটি শঙ্খ-মোহর-এর অফ-স্ক্রিন রসায়ন কতটা জমজমাট? ফের তার প্রমাণ  মিলল সোশ্যাল মিডিয়ায়। কো-স্টার সোনামণি সাহার সঙ্গে বাস্তবেও যে খুনসুটিতে ভরপুর সম্পর্ক প্রতীকের তা বেশ সাফ হয়ে গেল।
শুক্রবার ফেসবুকের দেওয়ালে নিজের নতুন ফটোশ্যুটের ছবি পোস্ট করেন সোনামণি। সেখানে লাল লেহেঙ্গা-চোলিতে পাওয়া গেল নায়িকাকে। নায়িকার রূপের ছটা ঝরে পড়ছে ছবিতে। ঢেউ খেলানো খোলা চুল, কুন্দনের জুয়েলারিতে পারফেক্ট ব্রাইডাল লুকে মোহর। 
2/8শুক্রবার ফেসবুকের দেওয়ালে নিজের নতুন ফটোশ্যুটের ছবি পোস্ট করেন সোনামণি। সেখানে লাল লেহেঙ্গা-চোলিতে পাওয়া গেল নায়িকাকে। নায়িকার রূপের ছটা ঝরে পড়ছে ছবিতে। ঢেউ খেলানো খোলা চুল, কুন্দনের জুয়েলারিতে পারফেক্ট ব্রাইডাল লুকে মোহর। 
বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ সোনামণি সাহা। যিনি কখনও ‘দেবী চৌধুরানি’, কখনও আবার ‘মোহর’ হিসাবে দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন। বয়স সবে ২৩, কিন্তু ইতিমধ্যেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় কাটিয়ে ফেলেছেন সোনামণি। অভিনয় প্রথম প্রেম, তবে মঞ্চে হেঁটেই কেরিয়ার শুরু করেছিলেন সোনামণি। তাই ফটোশ্যুটে ধরা দিতেও ভীষণ ভালোবাসেন এই নায়িকা।
3/8বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ সোনামণি সাহা। যিনি কখনও ‘দেবী চৌধুরানি’, কখনও আবার ‘মোহর’ হিসাবে দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন। বয়স সবে ২৩, কিন্তু ইতিমধ্যেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় কাটিয়ে ফেলেছেন সোনামণি। অভিনয় প্রথম প্রেম, তবে মঞ্চে হেঁটেই কেরিয়ার শুরু করেছিলেন সোনামণি। তাই ফটোশ্যুটে ধরা দিতেও ভীষণ ভালোবাসেন এই নায়িকা।
শঙ্খ স্যারের প্রিয়তমার এই লুক দেখে ঘায়েল পুরুষ হৃদয়। কিন্তু সোনামণির সঙ্গে চুলোচুলি করবার সুযোগ ছাড়লেন না প্রতীক। এই ছবিতে বাঁকা মন্তব্য তাঁর। 
4/8শঙ্খ স্যারের প্রিয়তমার এই লুক দেখে ঘায়েল পুরুষ হৃদয়। কিন্তু সোনামণির সঙ্গে চুলোচুলি করবার সুযোগ ছাড়লেন না প্রতীক। এই ছবিতে বাঁকা মন্তব্য তাঁর। 
প্রতীক এই ছবির মন্তব্য বাক্সে লিখেছেন, ‘পারফেক্ট ব্লেন্ড অফ ইন্দো-জাপানিজ বিউটি’। সঙ্গে একগুচ্ছ হাসির ইমোজি জুড়ে দিয়েছেন। 
5/8প্রতীক এই ছবির মন্তব্য বাক্সে লিখেছেন, ‘পারফেক্ট ব্লেন্ড অফ ইন্দো-জাপানিজ বিউটি’। সঙ্গে একগুচ্ছ হাসির ইমোজি জুড়ে দিয়েছেন। 
আসলে সোনামণিকে অনেকেই জাপানি গুড়িয়া বলে থাকেন। তাই ইন্দো-জাপানিজ বিউটি বলে প্রতীকের এই মন্তব্য। 
6/8আসলে সোনামণিকে অনেকেই জাপানি গুড়িয়া বলে থাকেন। তাই ইন্দো-জাপানিজ বিউটি বলে প্রতীকের এই মন্তব্য। 
টেলিভিশন তাঁকে ফেম দিয়েছে, কিন্তু ব়্যাম্পে হেঁটেই কেরিয়ার শুরু সোনামণির। ২০১৬ সালে মাত্র ১৭ বছর বয়সে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন তিনি, তাই আজও ব়্যাম্পে হাঁটতে সমান ভালোবাসেন তিনি।  (ছবি-ইনস্টাগ্রাম)
7/8টেলিভিশন তাঁকে ফেম দিয়েছে, কিন্তু ব়্যাম্পে হেঁটেই কেরিয়ার শুরু সোনামণির। ২০১৬ সালে মাত্র ১৭ বছর বয়সে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন তিনি, তাই আজও ব়্যাম্পে হাঁটতে সমান ভালোবাসেন তিনি।  (ছবি-ইনস্টাগ্রাম)
সুযোগ পেলেই ভিন্ন রকম লুকে ফটোশ্যুটের সুযোগও ছাড়েন না। শুধু ভারতীয় পোশাকেই নয়, ওয়েস্টার্ন লুকেও সমান নজরকাড়া সোনামণি। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8সুযোগ পেলেই ভিন্ন রকম লুকে ফটোশ্যুটের সুযোগও ছাড়েন না। শুধু ভারতীয় পোশাকেই নয়, ওয়েস্টার্ন লুকেও সমান নজরকাড়া সোনামণি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি