বাংলা নিউজ > ছবিঘর > দ্বিতীয়াতেই উৎসবে মাততে তৈরি মোহনবাগান, সবুজ-মেরুন পতাকা-আলোয় উদ্ভাসিত শহর

দ্বিতীয়াতেই উৎসবে মাততে তৈরি মোহনবাগান, সবুজ-মেরুন পতাকা-আলোয় উদ্ভাসিত শহর

  • আগামিকাল (রবিবার) কলকাতায় আসছে আই লিগ ট্রফি। তার আগে সেজে উঠেছে মোহনবাগান ক্লাব তাঁবু। চারিদিকে উড়ছে সবুজ-মেরুন পতাকা। জ্বলমল করছে সবুজ-মেরুন আলোয়। দ্বিতীয়াতেই শারদীয়া মেতে উঠতে তৈরি বাগান সমর্থকরা। দেখে নিন সেই ছবি -
আগামিকাল আই লিগ ট্রফি হাতে পাচ্ছে মোহনবাগান। তার আগে সেজে উঠেছে গঙ্গাপারের ক্লাব তাঁবু। (ছবি সৌজন্য ফেসবুক Delhi Mariners)
1/8আগামিকাল আই লিগ ট্রফি হাতে পাচ্ছে মোহনবাগান। তার আগে সেজে উঠেছে গঙ্গাপারের ক্লাব তাঁবু। (ছবি সৌজন্য ফেসবুক Delhi Mariners)
‘ভারতসেরা মোহনবাগান’ লেখা প্ল্যাকার্ড মোহনবাগান ক্লাব তাঁবুতে। (ছবি সৌজন্য ফেসবুক)
2/8‘ভারতসেরা মোহনবাগান’ লেখা প্ল্যাকার্ড মোহনবাগান ক্লাব তাঁবুতে। (ছবি সৌজন্য ফেসবুক)
চ্যাম্পিয়ন লেখা সবুজ-মেরুন বেলুন উড়ছে। (ছবি সৌজন্য, ফেসবুক Mohun Bagan)
3/8চ্যাম্পিয়ন লেখা সবুজ-মেরুন বেলুন উড়ছে। (ছবি সৌজন্য, ফেসবুক Mohun Bagan)
ক্লাব তাঁবুর ভিতরে চারিদিকে সবুজ-মেরুন পতাকা, আলোয় জ্বলমল করছে। (ছবি সৌজন্য ফেসবুক Mohun Bagan)
4/8ক্লাব তাঁবুর ভিতরে চারিদিকে সবুজ-মেরুন পতাকা, আলোয় জ্বলমল করছে। (ছবি সৌজন্য ফেসবুক Mohun Bagan)
শুধু ক্লাব তাঁবু নয়, পাড়ায়-পাড়ায় সবুজ-মেরুন পতাকা, আলোয়া দ্বিতীয়াতেই শারদ উৎসবে মাততে তৈরি বাগান সমর্থকরা। দ্বিতীয় আই লিগ ট্রফির আগে উত্তেজিত তাঁরা। (ছবি সৌজন্য ফেসবুক Soumya Bose)
5/8শুধু ক্লাব তাঁবু নয়, পাড়ায়-পাড়ায় সবুজ-মেরুন পতাকা, আলোয়া দ্বিতীয়াতেই শারদ উৎসবে মাততে তৈরি বাগান সমর্থকরা। দ্বিতীয় আই লিগ ট্রফির আগে উত্তেজিত তাঁরা। (ছবি সৌজন্য ফেসবুক Soumya Bose)
আগামিকাল (রবিবার) এবং সোমবার সন্ধ্যা সাড়ে ছ'টা থেকে রাত ১০টা পর্যন্ত সবুজ-মেরুন আলোয় আলোকিত হবে হাওড়া ব্রিজ। (ছবি সৌজন্য Mohun Bagan)
6/8আগামিকাল (রবিবার) এবং সোমবার সন্ধ্যা সাড়ে ছ'টা থেকে রাত ১০টা পর্যন্ত সবুজ-মেরুন আলোয় আলোকিত হবে হাওড়া ব্রিজ। (ছবি সৌজন্য Mohun Bagan)
মাস্ক পরেই সেলিব্রেশনে মাততে তৈরি মোহনবাগান সমর্থকরা। তার আগে একপ্রস্ত প্রস্তুতি সেরে নিলেন তাঁরা। (ছবি সৌজন্য ফেসবুক Rokte Amar Mohunbagan-RAMB)
7/8মাস্ক পরেই সেলিব্রেশনে মাততে তৈরি মোহনবাগান সমর্থকরা। তার আগে একপ্রস্ত প্রস্তুতি সেরে নিলেন তাঁরা। (ছবি সৌজন্য ফেসবুক Rokte Amar Mohunbagan-RAMB)
দ্বিতীয়াতেই উৎসবে মাততে তৈরি মোহনবাগান, উদ্ভাসিত সবুজ-মেরুন পতাকা-আলোয়
8/8দ্বিতীয়াতেই উৎসবে মাততে তৈরি মোহনবাগান, উদ্ভাসিত সবুজ-মেরুন পতাকা-আলোয়
অন্য গ্যালারিগুলি