টিফো, 'মা তুঝে সালাম'-এর সুরে শহিদ জওয়ানদের শ্রদ্ধার্ঘ্য বাগান সমর্থকদের

  • ১৪ ফেব্রুয়ারি, ২০১৯। গত বছর এই দিনেই রক্তস্নাত হয়েছিল ভূ-স্বর্গ। শহিদ হন ৪০ জন সিআরপিএফ জওয়ান। তাঁদের শ্রদ্ধা জানাতে শুক্রবার কল্যাণীতে নেরোকার বিরুদ্ধে ম্যাচে বিশেষ টিফো নিয়ে আসেন মোহনবাগান সমর্থকরা। পুরো ম্যাচজুড়েই গ্যালারিতে ছিল দেশাত্মবোধক অনুভূতি। দেখুন সেই ছবি -
ঠিক এক বছর আগে ভালোবাসার দিনে রক্তস্নাত হয়েছিল পুলওয়ামা। শহিদ হন ৪০ জন সিআরপিএফ জওয়ান। সেই জওয়ানদের শ্রদ্ধা জানানোর জন্য সমর্থকদের মাঠে আসার আর্জি জানিয়েছিল বাগানের বিভিন্ন ফ্যানস ক্লাবগুলি। (ছবি সৌজন্য টুইটার @IndianFootball)
1/4ঠিক এক বছর আগে ভালোবাসার দিনে রক্তস্নাত হয়েছিল পুলওয়ামা। শহিদ হন ৪০ জন সিআরপিএফ জওয়ান। সেই জওয়ানদের শ্রদ্ধা জানানোর জন্য সমর্থকদের মাঠে আসার আর্জি জানিয়েছিল বাগানের বিভিন্ন ফ্যানস ক্লাবগুলি। (ছবি সৌজন্য টুইটার @IndianFootball)
সেইমতো গতকাল ম্যাচ শুরুর আগে থেকেই কল্যাণীতে আসতে থাকেন সবুজ-মেরুন জনতা। সঙ্গে ছিল জাতীয় পতাকা।(ছবি সৌজন্য টুইটার @IndianFootball)
2/4সেইমতো গতকাল ম্যাচ শুরুর আগে থেকেই কল্যাণীতে আসতে থাকেন সবুজ-মেরুন জনতা। সঙ্গে ছিল জাতীয় পতাকা।(ছবি সৌজন্য টুইটার @IndianFootball)
ছিল দেশভক্তিমূলক টিফো। শ্রদ্ধা জানানো হয় শহিদ জওয়ানদের। (ছবি সৌজন্য টুইটার @IndianFootball)
3/4ছিল দেশভক্তিমূলক টিফো। শ্রদ্ধা জানানো হয় শহিদ জওয়ানদের। (ছবি সৌজন্য টুইটার @IndianFootball)
ম্যাচ চলাকালীন 'মা তুঝে সালাম', 'বন্দেমাতরম'-এ গানের সুরে গলা মেলান বাগান সমর্থকরা। (ছবি সৌজন্য টুইটার @IndianFootball)
4/4ম্যাচ চলাকালীন 'মা তুঝে সালাম', 'বন্দেমাতরম'-এ গানের সুরে গলা মেলান বাগান সমর্থকরা। (ছবি সৌজন্য টুইটার @IndianFootball)
অন্য গ্যালারিগুলি