বাংলা নিউজ > ছবিঘর > IPL থেকে ছিটকে গেল বিরাটের দল,তবে গ্যালারিতে লাল দ্যুতি ছড়ালেন গর্ভবতী অনুষ্কা

IPL থেকে ছিটকে গেল বিরাটের দল,তবে গ্যালারিতে লাল দ্যুতি ছড়ালেন গর্ভবতী অনুষ্কা

  • সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নক-আউট ম্যাচে হেরে আইপিএলের ২০২০ এডিশন থেকে বিদায় নিল আরসিবি। তবে বিরাট ঘরনি এদিনও গলা ফাটালেন স্বামীর দলের সমর্থনে। 
গর্ভবতী স্ত্রীকে এক মূহূর্তও চোখের আড়াল করতে রাজি নন বিরাট কোহলি। তাই অনুষ্কাকে সঙ্গে নিয়েই সেপ্টেম্বরের শুরুতে সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। অনান্য দিনের মতো শুক্রবার আরসিবির ম্যাচ দেখতে মাঠে অনুষ্কা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5গর্ভবতী স্ত্রীকে এক মূহূর্তও চোখের আড়াল করতে রাজি নন বিরাট কোহলি। তাই অনুষ্কাকে সঙ্গে নিয়েই সেপ্টেম্বরের শুরুতে সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। অনান্য দিনের মতো শুক্রবার আরসিবির ম্যাচ দেখতে মাঠে অনুষ্কা। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন আরসিবির জার্সির রঙের সঙ্গে সাযুজ্য রেখে লাল পোশাকেই সেজেছিলেন অনুষ্কা। এদিন ঢিলেঢালা লাল ড্রেসে পাওয়া গেল অন্তঃসত্ত্বা অনুষ্কাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5এদিন আরসিবির জার্সির রঙের সঙ্গে সাযুজ্য রেখে লাল পোশাকেই সেজেছিলেন অনুষ্কা। এদিন ঢিলেঢালা লাল ড্রেসে পাওয়া গেল অন্তঃসত্ত্বা অনুষ্কাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
প্লে-অফে উঠলেও টুর্নামেন্ট থেকে ছিটকে গেল বিরাটের দল, সঙ্গে ব্যাট হাতে রান পেলেন না আরসিবি অধিনায়ক, স্বভাবতই মন খারাপ অনুষ্কার। (ছবি-টুইটার)
3/5প্লে-অফে উঠলেও টুর্নামেন্ট থেকে ছিটকে গেল বিরাটের দল, সঙ্গে ব্যাট হাতে রান পেলেন না আরসিবি অধিনায়ক, স্বভাবতই মন খারাপ অনুষ্কার। (ছবি-টুইটার)
গ্যালারিতে নানান মেজাজে বিরাট ঘরনি। (ছবি-টুইটার)
4/5গ্যালারিতে নানান মেজাজে বিরাট ঘরনি। (ছবি-টুইটার)
এই বছর আইপিএলের গ্যালারি দর্শকহীন হলেও আরসিবির ম্যাচে কিন্তু মাঠ জুরে থাকত লাল দ্যুতি। বিরাট বাহিনীর সমর্থনে মূলত লাল রঙের ড্রেস পরেই মাঠে হাজির থাকতে দেখা গিয়েছে। কখনও লাল প্রিন্টেট ড্রেস, তো কখনও আবার ডিপ নেক কাট গাউন, তবে প্রতিবারই নায়িকার প্রেগন্যান্সি গ্লো ঝরে পড়েছে। (ছবি-টুইটার)
5/5এই বছর আইপিএলের গ্যালারি দর্শকহীন হলেও আরসিবির ম্যাচে কিন্তু মাঠ জুরে থাকত লাল দ্যুতি। বিরাট বাহিনীর সমর্থনে মূলত লাল রঙের ড্রেস পরেই মাঠে হাজির থাকতে দেখা গিয়েছে। কখনও লাল প্রিন্টেট ড্রেস, তো কখনও আবার ডিপ নেক কাট গাউন, তবে প্রতিবারই নায়িকার প্রেগন্যান্সি গ্লো ঝরে পড়েছে। (ছবি-টুইটার)
অন্য গ্যালারিগুলি