বাংলা নিউজ > ছবিঘর > ক্রিসমাস ডিনার আয়োজনে অন্তঃসত্ত্বা করিনা, হুল্লোড়ে মাতলেন সইফ-সোহা-করিশ্মারা

ক্রিসমাস ডিনার আয়োজনে অন্তঃসত্ত্বা করিনা, হুল্লোড়ে মাতলেন সইফ-সোহা-করিশ্মারা

  • শীঘ্রই দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান। মম টু বি বেবো, বৃহস্পতিবার রাতে নিজের বাড়িতে আয়োজন করেছিলেন গ্র্যান্ড ডিনার পার্টির। 
সপরিবারে ক্রিসমাসের আনন্দ ভাগ করে নিলেন অন্তঃসত্ত্বা করিনা। মম টু বি বেবো বৃহস্পতিবার রাতে নিজের বাড়িতেই আযোজন করেছিলেন ক্রিসমাসের গ্র্যান্ড ডিনার।
1/9সপরিবারে ক্রিসমাসের আনন্দ ভাগ করে নিলেন অন্তঃসত্ত্বা করিনা। মম টু বি বেবো বৃহস্পতিবার রাতে নিজের বাড়িতেই আযোজন করেছিলেন ক্রিসমাসের গ্র্যান্ড ডিনার।
এদিন সইফের বাড়িতে ক্রিসমাস পার্টিতে হাজির ছিলেন বোন সোহা আলি খান। লাল গাউনে স্বামী কুণাল খেমু ও দাদা সইফের সঙ্গে লেন্সবন্দি পতৌদির রাজকুমারী। 
2/9এদিন সইফের বাড়িতে ক্রিসমাস পার্টিতে হাজির ছিলেন বোন সোহা আলি খান। লাল গাউনে স্বামী কুণাল খেমু ও দাদা সইফের সঙ্গে লেন্সবন্দি পতৌদির রাজকুমারী। 
ক্রিসমাসের জোয়ারে গা ভাসিয়েছেন করিশ্মা-করিনা-সোহা। এদিন কালো অফ-শোল্ডাল গাউনে সেজেছিলেন হবু মা করিনা, করিশ্মাকে দেখা গেল সবুজ চকমকে গাউনে। (ছবি-ইনস্টাগ্রাম, সোহা আলি খান) 
3/9ক্রিসমাসের জোয়ারে গা ভাসিয়েছেন করিশ্মা-করিনা-সোহা। এদিন কালো অফ-শোল্ডাল গাউনে সেজেছিলেন হবু মা করিনা, করিশ্মাকে দেখা গেল সবুজ চকমকে গাউনে। (ছবি-ইনস্টাগ্রাম, সোহা আলি খান) 
এদিন সইফিনার ক্রিসমাস সেলিব্রেশনের অংশ হয়েছিল ইব্রাহিমও। সাদা টি-শার্ট ও ডেনিমে পুরোদস্তুত হ্যান্ডসাম হাঙ্ক ইব্রাহিম। পিসির পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেল ইব্রাহিমকে। (ছবি-ইনস্টাগ্রাম, সোহা আলি খান) 
4/9এদিন সইফিনার ক্রিসমাস সেলিব্রেশনের অংশ হয়েছিল ইব্রাহিমও। সাদা টি-শার্ট ও ডেনিমে পুরোদস্তুত হ্যান্ডসাম হাঙ্ক ইব্রাহিম। পিসির পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেল ইব্রাহিমকে। (ছবি-ইনস্টাগ্রাম, সোহা আলি খান) 
এইরকম শানদার ক্রিসমাস ডিনার আয়োজনের জন্য বৌদি করিনাকে বিশেষ ধন্যবাদ জানাতে দেখা গেল সোহাকে। সইফের দুই বোন সোহা এবং সাবার সঙ্গে ভারি ভাব করিনার। 
5/9এইরকম শানদার ক্রিসমাস ডিনার আয়োজনের জন্য বৌদি করিনাকে বিশেষ ধন্যবাদ জানাতে দেখা গেল সোহাকে। সইফের দুই বোন সোহা এবং সাবার সঙ্গে ভারি ভাব করিনার। 
এদিনের ডিনারের এলাহি আয়োজন দেখতে চোখ ধাঁধিয়ে যাবে। সবকিছুতেই ছিল রয়্যাল টাচ। পেটপুজোর মাঝে ছবি তোলাও চলল পুরোদমে। 
6/9এদিনের ডিনারের এলাহি আয়োজন দেখতে চোখ ধাঁধিয়ে যাবে। সবকিছুতেই ছিল রয়্যাল টাচ। পেটপুজোর মাঝে ছবি তোলাও চলল পুরোদমে। 
কাপুর পরিবার এবং পতৌদি পরিবারের সদস্যরা একসঙ্গে কীভাবে ক্রিসমাস পালন করেন এবং নৈশভোজের মেন্যুতে বা কী কী ছিল- সবকিছু উঠে এসেছে করিশ্মা, করিনা, সোহাদের ইনস্টাগ্রামের দেওয়ালে। 
7/9কাপুর পরিবার এবং পতৌদি পরিবারের সদস্যরা একসঙ্গে কীভাবে ক্রিসমাস পালন করেন এবং নৈশভোজের মেন্যুতে বা কী কী ছিল- সবকিছু উঠে এসেছে করিশ্মা, করিনা, সোহাদের ইনস্টাগ্রামের দেওয়ালে। 
এদিনের ডিনার পার্টিতে পৌঁছেছিলেন করিনার কাছের বন্ধু নাতাশা পুনাওয়ালাও। 
8/9এদিনের ডিনার পার্টিতে পৌঁছেছিলেন করিনার কাছের বন্ধু নাতাশা পুনাওয়ালাও। 
দিল তো বাচ্চা হ্যায় জি…..
9/9দিল তো বাচ্চা হ্যায় জি…..
অন্য গ্যালারিগুলি