বাড়ি > ছবিঘর > হবু সন্তানের লাথি খেয়ে আহ্লাদে আটখানা শুভশ্রী, বললেন ‘কারুর লাথিও এত আনন্দ দেয়!'

হবু সন্তানের লাথি খেয়ে আহ্লাদে আটখানা শুভশ্রী, বললেন ‘কারুর লাথিও এত আনন্দ দেয়!'

  • ‘কারুর লাথিও যে আমাকে এতটা আনন্দ দিতে পারে সেটা আগে বুঝিনি’-ইনস্টাগ্রামের দেওয়ালে লিখলেন শুভশ্রী। 
আর মাত্র কয়েকটা দিন।তারপরেই শুভশ্রীর কোল আলো করে আসবে এক ফুটফুটে রাজকন্যা বা রাজকুমারী। সেই অপেক্ষাতেই দিন গুনছেন নায়িকা। এর মাঝে সোমবার সোশ্যাল মিডিয়ায় এক অনন্য অনুভূতি শেয়ার করে নিলেন রাজ ঘরনি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7আর মাত্র কয়েকটা দিন।তারপরেই শুভশ্রীর কোল আলো করে আসবে এক ফুটফুটে রাজকন্যা বা রাজকুমারী। সেই অপেক্ষাতেই দিন গুনছেন নায়িকা। এর মাঝে সোমবার সোশ্যাল মিডিয়ায় এক অনন্য অনুভূতি শেয়ার করে নিলেন রাজ ঘরনি। (ছবি-ইনস্টাগ্রাম)
সেপ্টেম্বরের শুরুতেই 'রাজশ্রী'র ঘরে আসছে নতুন অতিথি। এখন হবু সন্তানের লাথি খেয়ে আহ্লাদে আটখানা শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7সেপ্টেম্বরের শুরুতেই 'রাজশ্রী'র ঘরে আসছে নতুন অতিথি। এখন হবু সন্তানের লাথি খেয়ে আহ্লাদে আটখানা শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন নিজের বেবি বাম্পের একটি ছবি শেয়ার করে শুভশ্রী লেখেন, কারুর লাথিও যে আমাকে এতটা আনন্দ দিতে পারে সেটা আগে বুঝিনি।  (ছবি-ইনস্টাগ্রাম)
3/7এদিন নিজের বেবি বাম্পের একটি ছবি শেয়ার করে শুভশ্রী লেখেন, কারুর লাথিও যে আমাকে এতটা আনন্দ দিতে পারে সেটা আগে বুঝিনি।  (ছবি-ইনস্টাগ্রাম)
অন্তঃসত্ত্বা স্ত্রীর খুব যত্ন নিচ্ছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর সব আবদার পূরণ করছেন পরিচালক ও তাঁর পরিবার। শাশুরি মা এবং রাজের সঙ্গে শুভশ্রীর সেলফি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7অন্তঃসত্ত্বা স্ত্রীর খুব যত্ন নিচ্ছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর সব আবদার পূরণ করছেন পরিচালক ও তাঁর পরিবার। শাশুরি মা এবং রাজের সঙ্গে শুভশ্রীর সেলফি। (ছবি-ইনস্টাগ্রাম)
সন্তান আসার আগের আচার-অনুষ্ঠানও চলছে নিয়ম মেনেই। দিন কয়েক আগেই ঘরোয়া আয়োজনের মধ্যেই অনুষ্ঠিত হয়েছে শুভশ্রীর সাধ ভক্ষণ অনুষ্ঠান। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7সন্তান আসার আগের আচার-অনুষ্ঠানও চলছে নিয়ম মেনেই। দিন কয়েক আগেই ঘরোয়া আয়োজনের মধ্যেই অনুষ্ঠিত হয়েছে শুভশ্রীর সাধ ভক্ষণ অনুষ্ঠান। (ছবি-ইনস্টাগ্রাম) 
রাজ চক্রবর্তী সাক্ষাত্কারে জানিয়েছেন, তাঁর ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। আসলে শুভশ্রী ভীষণ ধৈর্য্যশীল, আর এই গুণটাই তাঁদের সন্তানেরও মধ্যেও যেন ভরপুর থাকে-প্রার্থনা রাজের। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7রাজ চক্রবর্তী সাক্ষাত্কারে জানিয়েছেন, তাঁর ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। আসলে শুভশ্রী ভীষণ ধৈর্য্যশীল, আর এই গুণটাই তাঁদের সন্তানেরও মধ্যেও যেন ভরপুর থাকে-প্রার্থনা রাজের। (ছবি-ইনস্টাগ্রাম)
রাজ চক্রবর্তী সাক্ষাত্কারে জানিয়েছেন, তাঁর ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। আসলে শুভশ্রী ভীষণ ধৈর্য্যশীল, আর এই গুণটাই তাঁদের সন্তানেরও মধ্যেও যেন ভরপুর থাকে-প্রার্থনা রাজের। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7রাজ চক্রবর্তী সাক্ষাত্কারে জানিয়েছেন, তাঁর ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। আসলে শুভশ্রী ভীষণ ধৈর্য্যশীল, আর এই গুণটাই তাঁদের সন্তানেরও মধ্যেও যেন ভরপুর থাকে-প্রার্থনা রাজের। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি