বাংলা নিউজ > ছবিঘর > কালো মনোকিনিতে লেন্সবন্দি মোনালি ঠাকুর, দুবাইয়ের সমুদ্র সৈকতে চড়ছে উষ্ণতার পারদ

কালো মনোকিনিতে লেন্সবন্দি মোনালি ঠাকুর, দুবাইয়ের সমুদ্র সৈকতে চড়ছে উষ্ণতার পারদ

  • হঠাৎ করেই বেড়াতে গেলেন মোনালি। পোশাক নেই তাতে কী! স্কার্ট পরেও সমুদ্রে নামা যায়, জানালেন গায়িকা। 
বছর শেষে সপরিবারে দুবাইতে ছুটি কাটাচ্ছেন গায়িকা মোনালি ঠাকুর। দুবাইয়ের সমুদ্রসৈকতে প্রাণ ভরে নিঃশ্বাস নিচ্ছেন এই বাঙালি গায়িকা। কালো মনোকিনিতে নীল সমুদ্র সৈকতে দেখা মিলল তাঁর। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6বছর শেষে সপরিবারে দুবাইতে ছুটি কাটাচ্ছেন গায়িকা মোনালি ঠাকুর। দুবাইয়ের সমুদ্রসৈকতে প্রাণ ভরে নিঃশ্বাস নিচ্ছেন এই বাঙালি গায়িকা। কালো মনোকিনিতে নীল সমুদ্র সৈকতে দেখা মিলল তাঁর। (ছবি-ইনস্টাগ্রাম) 
লাল কালো ফ্লোরাল স্কার্ট,কালো টপ ও খোলা চুলে জলের মাঝে দাঁড়িয়ে মোনালি। দামাল জলের তোড়ের থেকে বাঁচতে স্কার্টকে শক্ত করে ধরে রেখেছেন মোনালি। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/6লাল কালো ফ্লোরাল স্কার্ট,কালো টপ ও খোলা চুলে জলের মাঝে দাঁড়িয়ে মোনালি। দামাল জলের তোড়ের থেকে বাঁচতে স্কার্টকে শক্ত করে ধরে রেখেছেন মোনালি। (ছবি-ইনস্টাগ্রাম) 
পছন্দের মকটেলে চুমুক দিতে দিতে লেন্সবন্দি মোনালি। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6পছন্দের মকটেলে চুমুক দিতে দিতে লেন্সবন্দি মোনালি। (ছবি-ইনস্টাগ্রাম) 
তবে এই ট্রিপ নাকি সম্পূর্ণরূপে অপরিকল্পিত তা নিজের ছবির ক্যাপশনে জানিয়েছেন মোনালি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6তবে এই ট্রিপ নাকি সম্পূর্ণরূপে অপরিকল্পিত তা নিজের ছবির ক্যাপশনে জানিয়েছেন মোনালি। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৭ সালেই জার্মান বয়ফ্রেন্ড মাইক রিচটেরের সঙ্গে বিয়ের পর্ব সেরে নিয়েছেন মোনালি। জুন মাসে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাত্কারে সে কথা মেনে নেন মোনালি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6২০১৭ সালেই জার্মান বয়ফ্রেন্ড মাইক রিচটেরের সঙ্গে বিয়ের পর্ব সেরে নিয়েছেন মোনালি। জুন মাসে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাত্কারে সে কথা মেনে নেন মোনালি। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৬ সালে শুরু মোনালি-মাইকের প্রেম কাহিনি। সেই বছর ক্রিসমাসের দিন বিয়ের প্রস্তাব পেয়েছিলেন মোনালি। তিনি বলেন, ‘আমাকে মাইনাস দশ ডিগ্রী ঠান্ডার মধ্যে বাইরে নিয়ে এল,তারপর সেই গাছের নীচে নিয়ে গেল, যেখানে আমাদের প্রথম দেখা হয়,দারুণ রোম্যান্টিক আর কি। তবে প্রচুর ঠান্ডা ছিল,এত কাঁপছিলাম যে বাধ্য হয়েই হ্যাঁ, বলে দিয়েছিলাম। উপায় ছিল না’। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6২০১৬ সালে শুরু মোনালি-মাইকের প্রেম কাহিনি। সেই বছর ক্রিসমাসের দিন বিয়ের প্রস্তাব পেয়েছিলেন মোনালি। তিনি বলেন, ‘আমাকে মাইনাস দশ ডিগ্রী ঠান্ডার মধ্যে বাইরে নিয়ে এল,তারপর সেই গাছের নীচে নিয়ে গেল, যেখানে আমাদের প্রথম দেখা হয়,দারুণ রোম্যান্টিক আর কি। তবে প্রচুর ঠান্ডা ছিল,এত কাঁপছিলাম যে বাধ্য হয়েই হ্যাঁ, বলে দিয়েছিলাম। উপায় ছিল না’। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি