বাংলা নিউজ > ছবিঘর > Monalisha: ‘তোমার নাভিতে চুমু’! নীল বিকিনিতে জলকেলি, মলদ্বীপে হট ঝুমা বৌদি মোনালিসা

Monalisha: ‘তোমার নাভিতে চুমু’! নীল বিকিনিতে জলকেলি, মলদ্বীপে হট ঝুমা বৌদি মোনালিসা

  • মলদ্বীপ থেকে একের পর এক ছবি শেয়ার করে নেট-নাগরিকদের হৃদয়ে ঝড় তুলছেন মোনালিসা!
ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ বাঙালি কন্যে অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। যদিও আমাদের কাছে তিনি ঝুমা বৌদি নামেই বেশি পরিচিত। সম্প্রতি, স্বামী বিক্রম সিং রাজপুতের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন নায়িকা। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে। রূপের জাদুতে সকলের মন জয় করেছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ বাঙালি কন্যে অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। যদিও আমাদের কাছে তিনি ঝুমা বৌদি নামেই বেশি পরিচিত। সম্প্রতি, স্বামী বিক্রম সিং রাজপুতের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন নায়িকা। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে। রূপের জাদুতে সকলের মন জয় করেছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
ক্রপ টপ আর শর্ট সাদার ওপর ফ্লাওয়ার প্রিন্টেড এই স্কার্টে ‘সেক্সি’ পোজে মলদ্বীপের সাদা বালিতে শুয়ে ছবির জন্য পোজ দিয়েছেন। আর তা দেখে ঝড় উঠেছে নেটপাড়ায়। চোখ ফেরানো যাচ্ছে না তাঁর থেকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5ক্রপ টপ আর শর্ট সাদার ওপর ফ্লাওয়ার প্রিন্টেড এই স্কার্টে ‘সেক্সি’ পোজে মলদ্বীপের সাদা বালিতে শুয়ে ছবির জন্য পোজ দিয়েছেন। আর তা দেখে ঝড় উঠেছে নেটপাড়ায়। চোখ ফেরানো যাচ্ছে না তাঁর থেকে। (ছবি-ইনস্টাগ্রাম)
বেরিয়ে আছে থাই। স্তনযুগলও স্পষ্ট। মোনালিসা এভাবেই নজর কাড়ছেন। যদিও সমালোচনাও কম হচ্ছে না। ছোট পোশাক পরার জন্য কেউ কেউ তাঁকে নিয়ে নোংরা কথাও বলেছেন। তবে পাত্তা না দিয়ে আরও বেশি বেশি করে ছবি দিচ্ছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5বেরিয়ে আছে থাই। স্তনযুগলও স্পষ্ট। মোনালিসা এভাবেই নজর কাড়ছেন। যদিও সমালোচনাও কম হচ্ছে না। ছোট পোশাক পরার জন্য কেউ কেউ তাঁকে নিয়ে নোংরা কথাও বলেছেন। তবে পাত্তা না দিয়ে আরও বেশি বেশি করে ছবি দিচ্ছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
‘বিগ বস’ দিয়ে প্রথমে সকলের নজর কাড়েন। বিক্রমের সঙ্গে বিয়েও করেন বিগ বসের ঘরে। তারপর টলিউডে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করেছেন। দেখা গিয়েছে বলিউড ধারাবাহিকেও। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5‘বিগ বস’ দিয়ে প্রথমে সকলের নজর কাড়েন। বিক্রমের সঙ্গে বিয়েও করেন বিগ বসের ঘরে। তারপর টলিউডে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করেছেন। দেখা গিয়েছে বলিউড ধারাবাহিকেও। (ছবি-ইনস্টাগ্রাম)
মোনালিসার প্রতিটি ছবিতেই তাঁর অনুরাগীরা ভালবাসার বন্যা বইয়ে দিয়েছেন ৷ একজন তো বলেই বসেছেন তোমার নাভি আমি ভীষণ ভালবাসি, চুমু খেতে চাই ৷ তুমুল গতিতে ভাইরাল হয়েছে সেসব ছবি ৷ (ছবি-ইনস্টাগ্রাম) 
5/5মোনালিসার প্রতিটি ছবিতেই তাঁর অনুরাগীরা ভালবাসার বন্যা বইয়ে দিয়েছেন ৷ একজন তো বলেই বসেছেন তোমার নাভি আমি ভীষণ ভালবাসি, চুমু খেতে চাই ৷ তুমুল গতিতে ভাইরাল হয়েছে সেসব ছবি ৷ (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি