বাংলা নিউজ > ছবিঘর > Monami Ghosh: কালো ক্রপ টপ আর কমলা ট্রাউজারে এয়ারপোর্টে মনামী! কোথায় যাচ্ছেন বেড়ু বেড়ু করতে?

Monami Ghosh: কালো ক্রপ টপ আর কমলা ট্রাউজারে এয়ারপোর্টে মনামী! কোথায় যাচ্ছেন বেড়ু বেড়ু করতে?

  • নিজের এয়ারপোর্ট লুকের ছবিতে সকলকে চমকে দিয়েছেন ‘মউ বউদি’।
২০২১ সালটা কেরিয়ারের দিক থেকে বেশ ভালোই কাটছে। সদ্য এক ডান্স রিয়েলিটি শো-র কাজ শেষ করেছেন। যেখানে তিনি দেবের সঙ্গে ছিলেন বিচারকের আসনে। সঙ্গে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘হইচই’তে ‘মৌচাক’ও মন জয় করেছে সকলের। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5২০২১ সালটা কেরিয়ারের দিক থেকে বেশ ভালোই কাটছে। সদ্য এক ডান্স রিয়েলিটি শো-র কাজ শেষ করেছেন। যেখানে তিনি দেবের সঙ্গে ছিলেন বিচারকের আসনে। সঙ্গে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘হইচই’তে ‘মৌচাক’ও মন জয় করেছে সকলের। (ছবি-ইনস্টাগ্রাম)
রকিং মেজাজে এয়ারপোর্টে দেখা গিয়েছে মনামী ঘোষকে। ফ্লুরোসেন্ট অরেঞ্জ ট্রাউজার ও জ্যাকেট, সঙ্গে কালো ক্রপ টপ। সাদা স্নিকার্স পরেছিলেন পায়ে। নজর কেড়েছে মনামীর টোনড অ্যাবস। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5রকিং মেজাজে এয়ারপোর্টে দেখা গিয়েছে মনামী ঘোষকে। ফ্লুরোসেন্ট অরেঞ্জ ট্রাউজার ও জ্যাকেট, সঙ্গে কালো ক্রপ টপ। সাদা স্নিকার্স পরেছিলেন পায়ে। নজর কেড়েছে মনামীর টোনড অ্যাবস। (ছবি-ইনস্টাগ্রাম)
তা এত সাজুগুজু করে গেলেন কোথায়? চলতি বছরেই কাশ্মীর থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন। এবারের গন্তব্য অবশ্য সেই পাহাড়ি জয়গার কাছাকাছিই! বলুন তো দেখি? (ছবি-ইনস্টাগ্রাম)
3/5তা এত সাজুগুজু করে গেলেন কোথায়? চলতি বছরেই কাশ্মীর থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন। এবারের গন্তব্য অবশ্য সেই পাহাড়ি জয়গার কাছাকাছিই! বলুন তো দেখি? (ছবি-ইনস্টাগ্রাম)
মনামীর এবারের গন্তব্য লাদাখ। লাদাখ যাওয়ার পথে ফ্লাইট থেকে কারাকোরাম ও হিমালয়ের বেশ কিছু শৃঙ্গ দৃশ্যমান হয়। যা ক্যামেরাবন্দি করে নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5মনামীর এবারের গন্তব্য লাদাখ। লাদাখ যাওয়ার পথে ফ্লাইট থেকে কারাকোরাম ও হিমালয়ের বেশ কিছু শৃঙ্গ দৃশ্যমান হয়। যা ক্যামেরাবন্দি করে নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
লাদাখ পৌঁছে ঘোরাও শুরু করে দিয়েছেন। লাদাখ শহরের কাছে থাকা সঙ্গমের একটি ভিডিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন। যদিও লেহ থেকে নিজের কোনও ছবি এখনও দেখা মেলেনি। লেহের পাহাড়ে মনামীকে দেখতে মুখিয়ে আছে তাঁর অনুরাগীরা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5লাদাখ পৌঁছে ঘোরাও শুরু করে দিয়েছেন। লাদাখ শহরের কাছে থাকা সঙ্গমের একটি ভিডিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন। যদিও লেহ থেকে নিজের কোনও ছবি এখনও দেখা মেলেনি। লেহের পাহাড়ে মনামীকে দেখতে মুখিয়ে আছে তাঁর অনুরাগীরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি