বাংলা নিউজ > ছবিঘর > Mouni Roy: টাকা থাকলেই সুন্দর হওয়া যায়! মৌনিকে বিঁধলেন বলিউড অভিনেতা

Mouni Roy: টাকা থাকলেই সুন্দর হওয়া যায়! মৌনিকে বিঁধলেন বলিউড অভিনেতা

  • মৌনির পুরোনো ছবি পোস্ট করে কটাক্ষ কেআরকে-র। 
দু-দিন ধরে সংবাদ শিরোনামে অভিনেত্রী মৌনি রায়। বলিপাড়ায় জোর গুঞ্জন আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী। এই খবরের মাঝেই আচমকা এই বঙ্গ তনয়াকে আক্রমণ শাণালেন কেআরকে! 
1/9দু-দিন ধরে সংবাদ শিরোনামে অভিনেত্রী মৌনি রায়। বলিপাড়ায় জোর গুঞ্জন আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী। এই খবরের মাঝেই আচমকা এই বঙ্গ তনয়াকে আক্রমণ শাণালেন কেআরকে! 
সম্প্রতি টুইটারে মৌনির একগুচ্ছ ছবির কোলাজ পোস্ট করেন কমল রশিদ খান। এবং সেখানে সময়ের সঙ্গে মৌনির চেহারার পরিবর্তন উঠে এসেছে। 
2/9সম্প্রতি টুইটারে মৌনির একগুচ্ছ ছবির কোলাজ পোস্ট করেন কমল রশিদ খান। এবং সেখানে সময়ের সঙ্গে মৌনির চেহারার পরিবর্তন উঠে এসেছে। 
সেই ছবির ক্যাপশনে জলপাইগুড়ির এই মেয়েকে কটাক্ষ করে কেআরকে লেখেন- ‘টাকা থাকলে রূপও বদলে যায়। দেখুন, মৌনি রায় কী ভাবে নিজেকে বদলাতে থাকেন।’
3/9সেই ছবির ক্যাপশনে জলপাইগুড়ির এই মেয়েকে কটাক্ষ করে কেআরকে লেখেন- ‘টাকা থাকলে রূপও বদলে যায়। দেখুন, মৌনি রায় কী ভাবে নিজেকে বদলাতে থাকেন।’
এই পোস্টের মাধ্যমে মৌনিকে প্লাস্টিক সুন্দরীর তকমা দিতে চেয়েছেন কমল। অনেকেই অভিনেতার সঙ্গে সহমত পোষণ করে বলেছেন ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’-র সময় এ রকম দেখতে ছিল না মৌনিকে। হয়তো সার্জারি করিয়েছেন'।
4/9এই পোস্টের মাধ্যমে মৌনিকে প্লাস্টিক সুন্দরীর তকমা দিতে চেয়েছেন কমল। অনেকেই অভিনেতার সঙ্গে সহমত পোষণ করে বলেছেন ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’-র সময় এ রকম দেখতে ছিল না মৌনিকে। হয়তো সার্জারি করিয়েছেন'।
মৌনি অবশ্য কখনই সার্জারির কথা স্বীকার করেননি। কিন্তু বহুবারই বলা হয়েছে নিজেকে আরও সুন্দর করতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন এই নায়িকা। 
5/9মৌনি অবশ্য কখনই সার্জারির কথা স্বীকার করেননি। কিন্তু বহুবারই বলা হয়েছে নিজেকে আরও সুন্দর করতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন এই নায়িকা। 
কেআরকে-র সেই বিতর্কিত টুইট। 
6/9কেআরকে-র সেই বিতর্কিত টুইট। 
মৌনিকে নিয়ে এই বিতর্কিত টুইটের জেরে ট্রোলড হয়েছে কেআরকেও। মৌনি ভক্তরা ছেড়ে কথা বলেননি। একজন তো সরাসরি কেআরকে-কে বলে বসেন, ‘চাইলে আপনি নিজের স্ত্রীর চেহরাটা পালটে নিন’। 
7/9মৌনিকে নিয়ে এই বিতর্কিত টুইটের জেরে ট্রোলড হয়েছে কেআরকেও। মৌনি ভক্তরা ছেড়ে কথা বলেননি। একজন তো সরাসরি কেআরকে-কে বলে বসেন, ‘চাইলে আপনি নিজের স্ত্রীর চেহরাটা পালটে নিন’। 
টেলিভিশনের পর্দা পেরিয়ে এখন বলিপাড়াতেও পরিচিত নাম মৌনি রায়। ব্যক্তিগত জীবন হোক বা মৌনির স্টাইল স্টেটমেন্ট- সবই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে।শোনা যাচ্ছে, দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মৌনি। লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9টেলিভিশনের পর্দা পেরিয়ে এখন বলিপাড়াতেও পরিচিত নাম মৌনি রায়। ব্যক্তিগত জীবন হোক বা মৌনির স্টাইল স্টেটমেন্ট- সবই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে।শোনা যাচ্ছে, দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মৌনি। লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। (ছবি-ইনস্টাগ্রাম)
খবর, ২০২২ সালের জানুয়ারিতেই দুবাই অথবা ইতালিতে বিয়ে সারবেন মৌনি এবং সূরজ। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9খবর, ২০২২ সালের জানুয়ারিতেই দুবাই অথবা ইতালিতে বিয়ে সারবেন মৌনি এবং সূরজ। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি