বাংলা নিউজ > ছবিঘর > সাদা লেহেঙ্গা আর ব্যাকলেস ব্লাউজে দ্যুতি ছড়ালেন মৌনি! দাম শুনলে চমকে যাবেন

সাদা লেহেঙ্গা আর ব্যাকলেস ব্লাউজে দ্যুতি ছড়ালেন মৌনি! দাম শুনলে চমকে যাবেন

  • মৌনির সাদা অরগাঞ্জা লেহেঙ্গা ফেস্টিভ লুকের জন্য আদর্শ।
সাদা লেহেঙ্গা-চোলিতে সম্প্রতি একগুচ্ছ ছবি শেয়ার করলেন মৌনি রায়। পোস্ট দিওয়ালি ছবি শেয়ার করতে দেখা গেল এই বাঙালি অভিনেত্রীকেও। তাও আবার পারম্পরিক সাজে। 
1/5সাদা লেহেঙ্গা-চোলিতে সম্প্রতি একগুচ্ছ ছবি শেয়ার করলেন মৌনি রায়। পোস্ট দিওয়ালি ছবি শেয়ার করতে দেখা গেল এই বাঙালি অভিনেত্রীকেও। তাও আবার পারম্পরিক সাজে। 
মাথায় মাঙ্গটিকা। আর চুলে খোঁপা করে তাতে গুঁজেছেন লাল গোলাপ। কান আর গলায় জড়োয়ার গয়না। আলো দিয়ে সাজানো ব্যাকগ্রাউন্ডে ছবির জন্য পোজ দিয়েছেন সুন্দরী। 
2/5মাথায় মাঙ্গটিকা। আর চুলে খোঁপা করে তাতে গুঁজেছেন লাল গোলাপ। কান আর গলায় জড়োয়ার গয়না। আলো দিয়ে সাজানো ব্যাকগ্রাউন্ডে ছবির জন্য পোজ দিয়েছেন সুন্দরী। 
বলিপাড়ার ফ্যাশনেবল নায়িকাদের তালিকায় বেশ ওপরেই আছেন সুন্দরী। এথনিক হোক হা ওয়েস্টার্ন পোশাক, মৌনি সবেতেই হিট। এবারেও যেমন দ্যুতি ছড়ালেন এই সাদা লেহেঙ্গায়। 
3/5বলিপাড়ার ফ্যাশনেবল নায়িকাদের তালিকায় বেশ ওপরেই আছেন সুন্দরী। এথনিক হোক হা ওয়েস্টার্ন পোশাক, মৌনি সবেতেই হিট। এবারেও যেমন দ্যুতি ছড়ালেন এই সাদা লেহেঙ্গায়। 
তবে মৌনির এই লেহেঙ্গার দাম শুনলে আপনি বেশ চমকাবেন। Idaho Clothing ওয়েবসাইট থেকে আপনি পেয়ে যাবেন এই আরগ্যাঞ্জা লেহেঙ্গা। তাও মাত্র ১০ হাজারে। 
4/5তবে মৌনির এই লেহেঙ্গার দাম শুনলে আপনি বেশ চমকাবেন। Idaho Clothing ওয়েবসাইট থেকে আপনি পেয়ে যাবেন এই আরগ্যাঞ্জা লেহেঙ্গা। তাও মাত্র ১০ হাজারে। 
বিগ বস দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন মৌনি রায়। ‘নাগিন’ ধারাবাহিকে তাঁর আর অর্জুনের কেমিস্ট্রিও মন কেড়েছিল সকলের। অক্ষয় কুমারের ‘গোল্ড’ দিয়ে বলিউডে ডেবিউ। তারপর 'রোমিও আকবর ওয়ালটার', 'মেড ইন চাইনা,' এবং 'লন্ডন কনফিডেনশিয়াল'-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। রণবীর-আলিয়া-অমিতাভের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-তেও কাজ করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5বিগ বস দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন মৌনি রায়। ‘নাগিন’ ধারাবাহিকে তাঁর আর অর্জুনের কেমিস্ট্রিও মন কেড়েছিল সকলের। অক্ষয় কুমারের ‘গোল্ড’ দিয়ে বলিউডে ডেবিউ। তারপর 'রোমিও আকবর ওয়ালটার', 'মেড ইন চাইনা,' এবং 'লন্ডন কনফিডেনশিয়াল'-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। রণবীর-আলিয়া-অমিতাভের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-তেও কাজ করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি