বাংলা নিউজ > ছবিঘর > ব্রালেট পরে মলদ্বীপে মৌনি, ‘সেক্সি ফিগার’ আর খোলামেলা পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন!

ব্রালেট পরে মলদ্বীপে মৌনি, ‘সেক্সি ফিগার’ আর খোলামেলা পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন!

  • সকলের ঘুম কাড়লেন মৌনি, ভাইরাল হল ফোটো। 
বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যে মৌনি রায়। শুরুটা ছোট পরদা দিয়ে হলেও আপাতত বড় পরদায় অক্ষয়,  অমিতাভ, আলিয়াদের সঙ্গে কাজ করছেন চুটিয়ে। ছুটি কাটাতে মলদ্বীপ গিয়েছেন সুন্দরী। আর সেখান থেকে ব্রালেট আর মিনি স্কার্টে এই ছবি শেয়ার করতেই তা নিমেষে ভাইরাল হয়ছে। কেউ চোখ ফেরাতে পারেছেন না তাঁর থেকে! (ছবি-ইনস্টাগ্রাম)
1/5বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যে মৌনি রায়। শুরুটা ছোট পরদা দিয়ে হলেও আপাতত বড় পরদায় অক্ষয়,  অমিতাভ, আলিয়াদের সঙ্গে কাজ করছেন চুটিয়ে। ছুটি কাটাতে মলদ্বীপ গিয়েছেন সুন্দরী। আর সেখান থেকে ব্রালেট আর মিনি স্কার্টে এই ছবি শেয়ার করতেই তা নিমেষে ভাইরাল হয়ছে। কেউ চোখ ফেরাতে পারেছেন না তাঁর থেকে! (ছবি-ইনস্টাগ্রাম)
শরীরে একফোঁটা মেদ নেই। টোনড অ্যাবসে মাত করেছেন সকলকে। সি-কটেজের ডেকে মৌনি সেক্সি পোজ দিয়ে ঘুম কেড়েছেন সকলের। নীল-ধুসর ক্রপ টপ, আর হাই স্লিট স্কার্টে ক্যামেরার সামনে নিজেকে তুলে ধরেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5শরীরে একফোঁটা মেদ নেই। টোনড অ্যাবসে মাত করেছেন সকলকে। সি-কটেজের ডেকে মৌনি সেক্সি পোজ দিয়ে ঘুম কেড়েছেন সকলের। নীল-ধুসর ক্রপ টপ, আর হাই স্লিট স্কার্টে ক্যামেরার সামনে নিজেকে তুলে ধরেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
উফফফ! চোখ ফেরাতে না পেরে পাগল হয়েছেন মৌনির অনুরাগীরা। মিষ্টি আর সেক্সি তকমা একসঙ্গে জুটেছে এই ছবি শেয়ার করায়। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5উফফফ! চোখ ফেরাতে না পেরে পাগল হয়েছেন মৌনির অনুরাগীরা। মিষ্টি আর সেক্সি তকমা একসঙ্গে জুটেছে এই ছবি শেয়ার করায়। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগে সবুজ বেনারসিতে ছবি দিয়ে এভাবেই সকলের নজর কেড়েছিলেন। সেবার শাড়ির সঙ্গে ব্লাউজ পরেননি মৌনি। বরং, শাড়ির আঁচল গায়ে জড়িয়ে নিয়েছেন। স্মোকি আই, ন্যুড ব্লাশার ও ব্রাউনিশ পিঙ্ক লিপস্টিকে তিনি অনন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5কিছুদিন আগে সবুজ বেনারসিতে ছবি দিয়ে এভাবেই সকলের নজর কেড়েছিলেন। সেবার শাড়ির সঙ্গে ব্লাউজ পরেননি মৌনি। বরং, শাড়ির আঁচল গায়ে জড়িয়ে নিয়েছেন। স্মোকি আই, ন্যুড ব্লাশার ও ব্রাউনিশ পিঙ্ক লিপস্টিকে তিনি অনন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
বিগ বস দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন মৌনি রায়। ‘নাগিন’ ধারাবাহিকে তাঁর আর অর্জুনের কেমিস্ট্রিও মন কেড়েছিল সকলের। অক্ষয় কুমারের ‘গোল্ড’ দিয়ে বলিউডে ডেবিউ। তারপর 'রোমিও আকবর ওয়ালটার', 'মেড ইন চাইনা,' এবং 'লন্ডন কনফিডেনশিয়াল'-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। রণবীর-আলিয়া-অমিতাভের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-তেও কাজ করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5বিগ বস দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন মৌনি রায়। ‘নাগিন’ ধারাবাহিকে তাঁর আর অর্জুনের কেমিস্ট্রিও মন কেড়েছিল সকলের। অক্ষয় কুমারের ‘গোল্ড’ দিয়ে বলিউডে ডেবিউ। তারপর 'রোমিও আকবর ওয়ালটার', 'মেড ইন চাইনা,' এবং 'লন্ডন কনফিডেনশিয়াল'-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। রণবীর-আলিয়া-অমিতাভের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-তেও কাজ করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি