বাড়ি > ছবিঘর > লন্ডনে গিয়ে যোগব্যায়ামে ব্যস্ত মৌনী রায়, কোয়ারেন্টাইন নিয়ম ভাঙার অভিযোগ

লন্ডনে গিয়ে যোগব্যায়ামে ব্যস্ত মৌনী রায়, কোয়ারেন্টাইন নিয়ম ভাঙার অভিযোগ

  • আসন্ন প্রোজেক্টের শ্যুটিং গত সপ্তাহেই দুবাই থেকে লন্ডন পৌঁছেছেন মৌনী রায়। চার মাস দুবাইতেই আটকে ছিলেন নায়িকা। 
চার মাস দুবাইতে আটকে থাকার পর সেখান থেকেই সোজা লন্ডনের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন মৌনী রায়। গত সপ্তাহেই লন্ডনে পৌঁছান এই বাঙালি নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5চার মাস দুবাইতে আটকে থাকার পর সেখান থেকেই সোজা লন্ডনের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন মৌনী রায়। গত সপ্তাহেই লন্ডনে পৌঁছান এই বাঙালি নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনাকে দূরে রাখতে যোগ ব্যায়ামের উপরই ভরসা রেথেছেন মৌনী। কোয়ারেন্টাইন পিরিয়ডে যোগায় ভরসা মৌনীর। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5করোনাকে দূরে রাখতে যোগ ব্যায়ামের উপরই ভরসা রেথেছেন মৌনী। কোয়ারেন্টাইন পিরিয়ডে যোগায় ভরসা মৌনীর। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নায়িকা।যেখানে যোগার নানারকম পোজে পাওয়া গেল অক্ষয়ের গোল্ড নায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নায়িকা।যেখানে যোগার নানারকম পোজে পাওয়া গেল অক্ষয়ের গোল্ড নায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও ১৪ দিনের সম্পূর্ন কোয়ারেন্টাইন নিয়ম না মেনে কিভাবে পাবলিক প্লেসে ঘুরে বেড়াচ্ছেন মৌনী, সেই নিয়ে প্রশ্ন তুলেছে নেটিজেনদের একাংশ। এই নিয়ে অবশ্য কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5যদিও ১৪ দিনের সম্পূর্ন কোয়ারেন্টাইন নিয়ম না মেনে কিভাবে পাবলিক প্লেসে ঘুরে বেড়াচ্ছেন মৌনী, সেই নিয়ে প্রশ্ন তুলেছে নেটিজেনদের একাংশ। এই নিয়ে অবশ্য কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
নিউ নর্মালের সঙ্গে সমঝোতা করার প্রস্তুতি শুরু করেছেন মৌনী। নতুন পরিস্থিতিতে শ্যুটিং করতে এক্সাইটেড নায়িকা। তবে হিন্দুস্তান টাইমসে অভিনেত্রী জানিয়েছেন. লড়াইয়ের জন্য তৈরি তবে শ্যুটিংয়ের মজাটা একটু কমে যাবে। ট্রাভেল করাটাও এখন বড় চ্যালেঞ্জ জানিয়েছেন মৌনী। লকডাউনের পর প্রথমবার বিমানে চেপেই তা ভালোই বুঝেছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5নিউ নর্মালের সঙ্গে সমঝোতা করার প্রস্তুতি শুরু করেছেন মৌনী। নতুন পরিস্থিতিতে শ্যুটিং করতে এক্সাইটেড নায়িকা। তবে হিন্দুস্তান টাইমসে অভিনেত্রী জানিয়েছেন. লড়াইয়ের জন্য তৈরি তবে শ্যুটিংয়ের মজাটা একটু কমে যাবে। ট্রাভেল করাটাও এখন বড় চ্যালেঞ্জ জানিয়েছেন মৌনী। লকডাউনের পর প্রথমবার বিমানে চেপেই তা ভালোই বুঝেছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি