বাংলা নিউজ > ছবিঘর > মাত্র ২৩ টাকায় কেনা শেয়ার এখন ২,০৬৩ টাকা, আছে কি আপনার কাছে ?

মাত্র ২৩ টাকায় কেনা শেয়ার এখন ২,০৬৩ টাকা, আছে কি আপনার কাছে ?

  • ঠিক জায়গায় বিনিয়োগ করলে শেয়ার বাজারই কাউকে কোটিপতি করে তুলতে পারে।
কোনও সংস্থার ব্যবসা ও ভবিষ্যত আন্দাজ করেই শেয়ার বাজারে বিনিয়োগ করেন এক্সপার্টরা। আর ঠিক জায়গায় বিনিয়োগ করলে শেয়ার বাজারই কাউকে কোটিপতি করে তুলতে পারে। এমনই এক মাল্টিব্যাগার শেয়ার হল Astral । ফাইল ছবি : পিটিআই (PTI)
1/5কোনও সংস্থার ব্যবসা ও ভবিষ্যত আন্দাজ করেই শেয়ার বাজারে বিনিয়োগ করেন এক্সপার্টরা। আর ঠিক জায়গায় বিনিয়োগ করলে শেয়ার বাজারই কাউকে কোটিপতি করে তুলতে পারে। এমনই এক মাল্টিব্যাগার শেয়ার হল Astral । ফাইল ছবি : পিটিআই (PTI)
মাত্র ১০ বছর আগেই অ্যাস্ট্রাল-এর শেয়ারের দাম ছিল ২৩.৮২ টাকা করে। এখন সেটাই বেড়ে হয়ে গিয়েছে ২,০৬৩ টাকা করে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই) (PTI)
2/5মাত্র ১০ বছর আগেই অ্যাস্ট্রাল-এর শেয়ারের দাম ছিল ২৩.৮২ টাকা করে। এখন সেটাই বেড়ে হয়ে গিয়েছে ২,০৬৩ টাকা করে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই) (PTI)
অর্থাত্ মাত্র ১০ বছরে ৮৬.৪ গুণ বৃদ্ধি। অন্য কোনওভাবে এতটা রিটার্ন এক কথায় অভাবনীয়। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5অর্থাত্ মাত্র ১০ বছরে ৮৬.৪ গুণ বৃদ্ধি। অন্য কোনওভাবে এতটা রিটার্ন এক কথায় অভাবনীয়। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
গত এক মাস আগেই অ্যাস্ট্রাল-এর শেয়ারের দাম ছিল ১৯৮২.০৫ টাকা করে। একইভাবে ৬ মাস আগেই ছিল ১৫৯১ টাকা। অর্থাত্ অল্প সময়েই দুর্দান্ত পারফর্ম করেছে এই শেয়ার। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স) (Reuters)
4/5গত এক মাস আগেই অ্যাস্ট্রাল-এর শেয়ারের দাম ছিল ১৯৮২.০৫ টাকা করে। একইভাবে ৬ মাস আগেই ছিল ১৫৯১ টাকা। অর্থাত্ অল্প সময়েই দুর্দান্ত পারফর্ম করেছে এই শেয়ার। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স) (Reuters)
অর্থাত্ ১০ বছর আগে যদি কেউ অ্যাস্ট্রাল-এর ১ লক্ষ টাকার শেয়ার কিনে রাখেন, আজ তার মূল্য ৮৬.৪০ লক্ষ টাকা। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স) (Reuters)
5/5অর্থাত্ ১০ বছর আগে যদি কেউ অ্যাস্ট্রাল-এর ১ লক্ষ টাকার শেয়ার কিনে রাখেন, আজ তার মূল্য ৮৬.৪০ লক্ষ টাকা। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স) (Reuters)
অন্য গ্যালারিগুলি