বাংলা নিউজ > ছবিঘর > এক মাসেই দ্বিগুণ হয়েছে টাকা, এই সংস্থার শেয়ারে মিলেছে দুর্দান্ত রিটার্ন

এক মাসেই দ্বিগুণ হয়েছে টাকা, এই সংস্থার শেয়ারে মিলেছে দুর্দান্ত রিটার্ন

এক মাস আগে টাকা রাখলেও প্রায় দ্বিগুণ হয়ে যেত। ... more

সঠিক জায়গায় বিনিয়োগ করলে শেয়ার বাজারই কাউকে কোটিপতি করে তুলতে পারে। এমনই এক মাল্টিব্যাগার শেয়ার হল Kwality Pharma। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5সঠিক জায়গায় বিনিয়োগ করলে শেয়ার বাজারই কাউকে কোটিপতি করে তুলতে পারে। এমনই এক মাল্টিব্যাগার শেয়ার হল Kwality Pharma। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
মাত্র ৫ বছর আগেই কোয়ালিটি ফার্মার শেয়ারের দাম ছিল ২১.৭৫ টাকা করে। এখন সেটাই বেড়ে হয়ে গিয়েছে ৮৭৮.৯০ টাকা করে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (Mint)
2/5মাত্র ৫ বছর আগেই কোয়ালিটি ফার্মার শেয়ারের দাম ছিল ২১.৭৫ টাকা করে। এখন সেটাই বেড়ে হয়ে গিয়েছে ৮৭৮.৯০ টাকা করে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (Mint)
অর্থাত্ মাত্র ৫ বছরে প্রায় ৪০ গুণ বৃদ্ধি। অন্য কোনওভাবে এতটা রিটার্ন এক কথায় অভাবনীয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স) (Reuters)
3/5অর্থাত্ মাত্র ৫ বছরে প্রায় ৪০ গুণ বৃদ্ধি। অন্য কোনওভাবে এতটা রিটার্ন এক কথায় অভাবনীয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স) (Reuters)
গত এক মাস আগেই কোয়ালিটি ফার্মার শেয়ারের দাম ছিল ৪১৯.৯০ টাকা করে। একইভাবে ৬ মাস আগেই প্রতিটি শেয়ারের দাম ছিল মাত্র ৫৪ টাকা। অর্থাত্ অল্প সময়েই দুর্দান্ত পারফর্ম করেছে এই শেয়ার। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5গত এক মাস আগেই কোয়ালিটি ফার্মার শেয়ারের দাম ছিল ৪১৯.৯০ টাকা করে। একইভাবে ৬ মাস আগেই প্রতিটি শেয়ারের দাম ছিল মাত্র ৫৪ টাকা। অর্থাত্ অল্প সময়েই দুর্দান্ত পারফর্ম করেছে এই শেয়ার। ফাইল ছবি : পিটিআই (PTI)
অর্থাত্ মাত্র ৫ বছর আগে যদি কেউ কোয়ালিটি ফার্মার ১ লক্ষ টাকার শেয়ার কিনে রাখেন, আজ তার মূল্য ৪০ লক্ষ টাকা। (ছবি সৌজন্য পিটিআই) (PTI)
5/5অর্থাত্ মাত্র ৫ বছর আগে যদি কেউ কোয়ালিটি ফার্মার ১ লক্ষ টাকার শেয়ার কিনে রাখেন, আজ তার মূল্য ৪০ লক্ষ টাকা। (ছবি সৌজন্য পিটিআই) (PTI)
অন্য গ্যালারিগুলি