বাংলা নিউজ > ছবিঘর > দুবাইয়ের একমুঠো রোদে ঝলমলে অনুষ্কা, বেবি বাম্পের নতুন ছবি পোস্ট করলেন নায়িকা

দুবাইয়ের একমুঠো রোদে ঝলমলে অনুষ্কা, বেবি বাম্পের নতুন ছবি পোস্ট করলেন নায়িকা

  • মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করছেন অনুষ্কা। অস্তমিত সূর্যকে সাক্ষী রেখে রোম্যান্সে ডুব দেওয়ার পর এবার রোদ ঝলমলে ছবি পোস্ট করলেন নায়িকা। 
আইপিএল নিয়ে ব্যস্ত বিরাট কোহলির সঙ্গে আপাতত আমিরশাহীতেই দিন কাটাচ্ছেন অনুষ্কা শর্মা। সোমবার সকাল সকাল নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একগুচ্ছ নতুন ছবি পোস্ট করলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা। যেখানে স্পষ্টভাবে ফুটে উঠল তাঁর বেবি বাম্প। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6আইপিএল নিয়ে ব্যস্ত বিরাট কোহলির সঙ্গে আপাতত আমিরশাহীতেই দিন কাটাচ্ছেন অনুষ্কা শর্মা। সোমবার সকাল সকাল নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একগুচ্ছ নতুন ছবি পোস্ট করলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা। যেখানে স্পষ্টভাবে ফুটে উঠল তাঁর বেবি বাম্প। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন সাদা টপ এবং কমলা ডুংরিতে পাওয়া গেল অনুষ্কাকে। পায়ে স্নিকার্স। সঙ্গে খোলা চুল ও গাল ভরা হাসিতে ফুটে উঠছে অনুষ্কার মাতৃত্বকালীন আভা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এদিন সাদা টপ এবং কমলা ডুংরিতে পাওয়া গেল অনুষ্কাকে। পায়ে স্নিকার্স। সঙ্গে খোলা চুল ও গাল ভরা হাসিতে ফুটে উঠছে অনুষ্কার মাতৃত্বকালীন আভা। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির ক্যাপশনে অনুষ্কা লিখেছেন- ‘পকেট ভর্তি সূর্যের কিরণ’। নিমেষেই ভাইরাল হয়ে যায় অনুষ্কার এই পোস্ট। মাত্র এক ঘন্টা এই ছবিতে লাইক পড়েছে ১৫ লক্ষেরও বেশি। কৃতী শ্যানন, দিয়া মির্জা, তাহিরা কশ্যপ থেকে পাওলি দাম সকলেই ভালোবাসা উজাড় করে দিয়েছেন এই ছবিতে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6ছবির ক্যাপশনে অনুষ্কা লিখেছেন- ‘পকেট ভর্তি সূর্যের কিরণ’। নিমেষেই ভাইরাল হয়ে যায় অনুষ্কার এই পোস্ট। মাত্র এক ঘন্টা এই ছবিতে লাইক পড়েছে ১৫ লক্ষেরও বেশি। কৃতী শ্যানন, দিয়া মির্জা, তাহিরা কশ্যপ থেকে পাওলি দাম সকলেই ভালোবাসা উজাড় করে দিয়েছেন এই ছবিতে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্যদিকে রবিবার রাতে ইনস্টাগ্রামের দেওয়ালে অনুষ্কার সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করলেন বিরাট। সূর্য তখন দিনের শেষ আলো ছড়িয়ে সবে পাটে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এক বুক জলে ডুবে এক অপরকে আগলে ধরে নতুন স্বপ্ন লিখলেন হবু বাবা-মা।ভালোবাসায় ভরপুর এই ছবিটি লেন্সবন্দী করেছেন বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থ এবি ডিভিলিয়ার্স। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6অন্যদিকে রবিবার রাতে ইনস্টাগ্রামের দেওয়ালে অনুষ্কার সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করলেন বিরাট। সূর্য তখন দিনের শেষ আলো ছড়িয়ে সবে পাটে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এক বুক জলে ডুবে এক অপরকে আগলে ধরে নতুন স্বপ্ন লিখলেন হবু বাবা-মা।ভালোবাসায় ভরপুর এই ছবিটি লেন্সবন্দী করেছেন বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থ এবি ডিভিলিয়ার্স। (ছবি-ইনস্টাগ্রাম)
শনিবার আরসিবির ম্যাচ দেখতেও মাঠে হাজির হয়েছিলেন অনুষ্কা। এদিন লাল ফ্লোরাল প্রিন্টেট ড্রেসে পাওয়া গেল এই প্রেগন্যান্ট নায়িকাকে। মাতৃত্বকালীন আভায় জ্বলমল করছিলেন অভিনেত্রী। সঙ্গে আরবিসির জয় চওড়া করে দিল তাঁর মুখের হাসিকেও। এদিন ব্যাট হাতেও রান করেন বিরাট। যা উপরি পাওনা অনুষ্কার। (ছবি-টুইটার)
5/6শনিবার আরসিবির ম্যাচ দেখতেও মাঠে হাজির হয়েছিলেন অনুষ্কা। এদিন লাল ফ্লোরাল প্রিন্টেট ড্রেসে পাওয়া গেল এই প্রেগন্যান্ট নায়িকাকে। মাতৃত্বকালীন আভায় জ্বলমল করছিলেন অভিনেত্রী। সঙ্গে আরবিসির জয় চওড়া করে দিল তাঁর মুখের হাসিকেও। এদিন ব্যাট হাতেও রান করেন বিরাট। যা উপরি পাওনা অনুষ্কার। (ছবি-টুইটার)
চলতি বছর অগস্টেই মা হতে চলার গুজ নিউজ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনুষ্কা। ২০২১-এর শুরুতেই বিরাট-অনুষ্কার ঘরে আসছে নতুন অতিথি
6/6চলতি বছর অগস্টেই মা হতে চলার গুজ নিউজ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনুষ্কা। ২০২১-এর শুরুতেই বিরাট-অনুষ্কার ঘরে আসছে নতুন অতিথি
অন্য গ্যালারিগুলি