বাংলা নিউজ > ছবিঘর > সাত পাকে বাঁধা পড়লেন টলিগঞ্জের জনপ্রিয় সংগীত পরিচালক অম্লান, পাত্রী কে?

সাত পাকে বাঁধা পড়লেন টলিগঞ্জের জনপ্রিয় সংগীত পরিচালক অম্লান, পাত্রী কে?

  • নতুন বছরেই ফের বিয়ের সানাই টলিউডে। এবার চার হাত এক হল দুই সুরেলা মনের। গায়িকা সোহিনী সাহার সঙ্গে বিয়ে সারলেন অম্লান চক্রবর্তী। 
গানই তাঁদের ধ্যান-জ্ঞান। আর সংগীতই মিলেয়ে দিল দু'জন মানুষকে। নতুন বছরেই সাত পাকে বাঁধা পড়লেন সংগীত পরিচালক অম্লান চক্রবর্তী ও গায়িকা সোহিনী সাহা। 
1/6গানই তাঁদের ধ্যান-জ্ঞান। আর সংগীতই মিলেয়ে দিল দু'জন মানুষকে। নতুন বছরেই সাত পাকে বাঁধা পড়লেন সংগীত পরিচালক অম্লান চক্রবর্তী ও গায়িকা সোহিনী সাহা। 
লকডাউনই মিলিয়ে দিল এই দুজনকে। ফেসবুকের সূত্রে আলাপ দুজনের। তাও বছর পাঁচেক আগে। তবে করোনা লকডাউনে সোহিনীর একটি গান অম্লানের ভালো লাগে। সেই সূত্র ধরেই শুরু কথাবার্তা। বন্ধুত্ব থেকে প্রেমের পথ পেরিয়ে জানুয়ারিতেই মালাবদল সেরে নিলেন তাঁরা। 
2/6লকডাউনই মিলিয়ে দিল এই দুজনকে। ফেসবুকের সূত্রে আলাপ দুজনের। তাও বছর পাঁচেক আগে। তবে করোনা লকডাউনে সোহিনীর একটি গান অম্লানের ভালো লাগে। সেই সূত্র ধরেই শুরু কথাবার্তা। বন্ধুত্ব থেকে প্রেমের পথ পেরিয়ে জানুয়ারিতেই মালাবদল সেরে নিলেন তাঁরা। 
মঙ্গলবার এই জুটির বিয়ের আসরে হাজির ছিলেন টলিগঞ্জের সংগীতের দুনিয়ার একাধিক তারকা। হবু বর-কনে ইমন-নীলাঞ্জনের দেখা মিলল। পৌঁছেছিলেন গায়িকা তৃষা চট্টোপাধ্যায়ও। 
3/6মঙ্গলবার এই জুটির বিয়ের আসরে হাজির ছিলেন টলিগঞ্জের সংগীতের দুনিয়ার একাধিক তারকা। হবু বর-কনে ইমন-নীলাঞ্জনের দেখা মিলল। পৌঁছেছিলেন গায়িকা তৃষা চট্টোপাধ্যায়ও। 
বিয়ের আসরে মিসম্যাচ ফটোশ্যুট। নীলাঞ্জনের পাশে দাঁড়িয়ে ছবি তুললেন মানালি। অন্যদিকে মানালির বেটার হাফের সঙ্গে কুল পোজ দিলেন ইমন। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/6বিয়ের আসরে মিসম্যাচ ফটোশ্যুট। নীলাঞ্জনের পাশে দাঁড়িয়ে ছবি তুললেন মানালি। অন্যদিকে মানালির বেটার হাফের সঙ্গে কুল পোজ দিলেন ইমন। (ছবি-ইনস্টাগ্রাম) 
প্রেম সম্পর্কের শুরুতেই বিয়ের সিদ্ধান্তটা নিয়ে ফেলেছিলেন এই জুটি। সকলের ভালোবাসা ও আর্শীবাদ নিয়েই শুরু করলেন নিজেদের নতুন পথচলা। বিয়ের অনুষ্ঠান কলকাতাতে হলেও জানা গিয়েছে রিসেপশনের আসর বসবে শিলিগুড়িতে। কারণ ওখানে অম্লানের দেশের বাড়ি। 
5/6প্রেম সম্পর্কের শুরুতেই বিয়ের সিদ্ধান্তটা নিয়ে ফেলেছিলেন এই জুটি। সকলের ভালোবাসা ও আর্শীবাদ নিয়েই শুরু করলেন নিজেদের নতুন পথচলা। বিয়ের অনুষ্ঠান কলকাতাতে হলেও জানা গিয়েছে রিসেপশনের আসর বসবে শিলিগুড়িতে। কারণ ওখানে অম্লানের দেশের বাড়ি। 
বিয়ের অনুষ্ঠানের ফাঁকে বন্ধুদের সঙ্গে হাসিমুখে পোজ দিতে ব্যস্ত নবদম্পতি। 
6/6বিয়ের অনুষ্ঠানের ফাঁকে বন্ধুদের সঙ্গে হাসিমুখে পোজ দিতে ব্যস্ত নবদম্পতি। 
অন্য গ্যালারিগুলি