বাংলা নিউজ > ছবিঘর > নববর্ষ ১৪২৮ : বাড়িতে বসে দেখতে পারেন এই ৫ ওয়েব সিরিজ

নববর্ষ ১৪২৮ : বাড়িতে বসে দেখতে পারেন এই ৫ ওয়েব সিরিজ

  • এবছরের নববর্ষটাও গত বছরের মতো ফিকে। করোনার জন্য একগুচ্ছ বিধি নিষেধ। অনেকেরই নববর্ষটা বাড়িতে কাটছে। তাই দিনটাকে একটু রঙিন করতে আপনি উঁকি দিতে পারেন ওটিটিতে। 
করোনার জন্য এবছর অনেক দর্শকই এবার বাড়ি থেকে বেরোতে পারছেন না। তাই বেশির ভাগ সিনে প্রেমীরাই ওটিটিতে ভরসা রেখেছেন। ভরসা রেখেছেন নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম কিংবা হইচই, আড্ডাটাইমসের মতো ডিজিট্যাল প্ল্যাটফর্মগুলিতে। নববর্ষে মন ভালো রাখতে দেখতে পারেন এই ওয়েব সিরিজ গুলো।
1/6করোনার জন্য এবছর অনেক দর্শকই এবার বাড়ি থেকে বেরোতে পারছেন না। তাই বেশির ভাগ সিনে প্রেমীরাই ওটিটিতে ভরসা রেখেছেন। ভরসা রেখেছেন নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম কিংবা হইচই, আড্ডাটাইমসের মতো ডিজিট্যাল প্ল্যাটফর্মগুলিতে। নববর্ষে মন ভালো রাখতে দেখতে পারেন এই ওয়েব সিরিজ গুলো।
মোহমায়া (হইচই)- দুই নারীর জীবনের গল্প নিয়ে এগিয়েছে ‘মোহমায়া’-র গল্প। ছবির পরিচালনায় কমলেশ্বর মুখোপাধ্যায়। অভিনয়ে স্বস্তিকা মুখোপাধ্যায় ও অনন্যা চট্টোপাধ্যায়। অভিনয় কতে দেখা যাবে বিপুল পাত্রকে। অতীতের মায়া, ভবিষ্যতের মোহের লড়াই। ছকভাঙার গল্প ও রহস্য-রোমাঞ্চে মোড়া।
2/6মোহমায়া (হইচই)- দুই নারীর জীবনের গল্প নিয়ে এগিয়েছে ‘মোহমায়া’-র গল্প। ছবির পরিচালনায় কমলেশ্বর মুখোপাধ্যায়। অভিনয়ে স্বস্তিকা মুখোপাধ্যায় ও অনন্যা চট্টোপাধ্যায়। অভিনয় কতে দেখা যাবে বিপুল পাত্রকে। অতীতের মায়া, ভবিষ্যতের মোহের লড়াই। ছকভাঙার গল্প ও রহস্য-রোমাঞ্চে মোড়া।
লালবাজার (জিফাইভ) : পরিচালক সায়ন্তন ঘোষাল পরিচালিত ক্রাইম থ্রিলার 'লালবাজার'। কলকাতা শহরের আড়ালে থাকা আন্ডারওয়ার্ল্ডের সমস্ত অপরাধ ও অপরাধ দমনে হোমিসাইড ডিপার্টমেন্টের পাঁচ অফিসারের যাত্রা হলো এই সিরিজের গল্প।
3/6লালবাজার (জিফাইভ) : পরিচালক সায়ন্তন ঘোষাল পরিচালিত ক্রাইম থ্রিলার 'লালবাজার'। কলকাতা শহরের আড়ালে থাকা আন্ডারওয়ার্ল্ডের সমস্ত অপরাধ ও অপরাধ দমনে হোমিসাইড ডিপার্টমেন্টের পাঁচ অফিসারের যাত্রা হলো এই সিরিজের গল্প।
দময়ন্তী (হইচই)- বাংলার প্রথম মহিলা ডিটেকটিভ ফ্র্যাঞ্চাইজি ওয়েব সিরিজ হলো 'দময়ন্তী'। পরিচালক শুভদীপ চৌধুরী পরিচালনা করছেন এই সিরিজটি। 'দময়ন্তী' চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী তুহিনা দাস। এক মহিলা সত্যান্বেষীর গল্প নিয়ে এই ওয়েব সিরিজ।
4/6দময়ন্তী (হইচই)- বাংলার প্রথম মহিলা ডিটেকটিভ ফ্র্যাঞ্চাইজি ওয়েব সিরিজ হলো 'দময়ন্তী'। পরিচালক শুভদীপ চৌধুরী পরিচালনা করছেন এই সিরিজটি। 'দময়ন্তী' চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী তুহিনা দাস। এক মহিলা সত্যান্বেষীর গল্প নিয়ে এই ওয়েব সিরিজ।
রূপকথার রেডিও (ক্লিক)- রূপকথার রেডিও একটি মিউজিকাল রোমান্টিক উত্তর কলকাতার চৌধুরী পরিবারের গল্প। পৈতৃক নিবাস যেখানে চৌধুরী পরিবার তাদের স্বপ্ন এবং শোক নিয়ে বাস করে। স্থানীয় এক প্রোমোটার চক্রান্ত করে তাঁদের কাছে বাড়ি ছিনিয়ে নিয়ে প্লট করতে বিক্রি করতে চায়। সায়ন দাশগুপ্তর পরিচালনায় গল্প।
5/6রূপকথার রেডিও (ক্লিক)- রূপকথার রেডিও একটি মিউজিকাল রোমান্টিক উত্তর কলকাতার চৌধুরী পরিবারের গল্প। পৈতৃক নিবাস যেখানে চৌধুরী পরিবার তাদের স্বপ্ন এবং শোক নিয়ে বাস করে। স্থানীয় এক প্রোমোটার চক্রান্ত করে তাঁদের কাছে বাড়ি ছিনিয়ে নিয়ে প্লট করতে বিক্রি করতে চায়। সায়ন দাশগুপ্তর পরিচালনায় গল্প।
ফেলুদা ফেরত (আড্ডাটাইমস)- দীর্ঘ প্রতীক্ষার অবসান। ক্রিসমাসে ওটিটি প্ল্যাটফর্মে হাজির বাঙালির প্রিয় গোয়েন্দা প্রদোষ চন্দ্র মিত্র ওরফে ফেলুদা। সৌজন্যে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। জাতীয় পুরস্কারজয়ী ছবির এই পরিচালক সত্যজিৎ রায়ের লেখা অমর সৃষ্টি ফেলুদার দুটি গল্প-‘ছিন্নমস্তার অভিশাপ' ও 'যত কাণ্ড কাঠমাণ্ডুতে' নিয়ে তৈরি করেছেন ফেলুদা ফেরত। ওটিটি প্ল্যাটফর্ম আড্ডা টাইমসে মুক্তির পর থেকেই ঝর তুলেছে ১২ পর্বের এই সিরিজ।
6/6ফেলুদা ফেরত (আড্ডাটাইমস)- দীর্ঘ প্রতীক্ষার অবসান। ক্রিসমাসে ওটিটি প্ল্যাটফর্মে হাজির বাঙালির প্রিয় গোয়েন্দা প্রদোষ চন্দ্র মিত্র ওরফে ফেলুদা। সৌজন্যে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। জাতীয় পুরস্কারজয়ী ছবির এই পরিচালক সত্যজিৎ রায়ের লেখা অমর সৃষ্টি ফেলুদার দুটি গল্প-‘ছিন্নমস্তার অভিশাপ' ও 'যত কাণ্ড কাঠমাণ্ডুতে' নিয়ে তৈরি করেছেন ফেলুদা ফেরত। ওটিটি প্ল্যাটফর্ম আড্ডা টাইমসে মুক্তির পর থেকেই ঝর তুলেছে ১২ পর্বের এই সিরিজ।
অন্য গ্যালারিগুলি