বাংলা নিউজ > ছবিঘর > নববর্ষ ১৪২৮ : ‘প্যাম্পার্ড বউ' ইমন! নীলাঞ্জনের সঙ্গে আদুরে ছবি পোস্ট গায়িকার

নববর্ষ ১৪২৮ : ‘প্যাম্পার্ড বউ' ইমন! নীলাঞ্জনের সঙ্গে আদুরে ছবি পোস্ট গায়িকার

  • নতুন বছরের শুভেচ্ছা ভাগ করে নিলেন ইমন। স্বামীর সঙ্গে প্রেমেমাখা ছবি পোস্ট গায়িকার। 
ফেব্রুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়েছেন ইমন-নীলাঞ্জন। বলাই যায় হানিমুন পর্ব এখনও কাটিয়ে উঠতে পারেননি এই নবদম্পতি। কাজের ব্যস্ততার মধ্যেই দাম্পত্য সম্পর্কের প্রতিটা মুহূর্ত দারুণ উপভোগ করেছেন এই জুটি। 
1/8ফেব্রুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়েছেন ইমন-নীলাঞ্জন। বলাই যায় হানিমুন পর্ব এখনও কাটিয়ে উঠতে পারেননি এই নবদম্পতি। কাজের ব্যস্ততার মধ্যেই দাম্পত্য সম্পর্কের প্রতিটা মুহূর্ত দারুণ উপভোগ করেছেন এই জুটি। 
একসঙ্গে কাটানো নানান মুহূর্তে হামেশাই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন ইমন। আর নতুন বাংলা বছরের প্রথম দিন বরের সঙ্গে একটা মিষ্টি মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ইমন। 
2/8একসঙ্গে কাটানো নানান মুহূর্তে হামেশাই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন ইমন। আর নতুন বাংলা বছরের প্রথম দিন বরের সঙ্গে একটা মিষ্টি মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ইমন। 
আর সেই ছবিতে ইমন নিজেই নিজেকে ‘প্যাম্পার্ড বউ’ বলে দাবি করে বসলেন। স্ত্রীর কথায় পুরোদস্তুর সহমত নীলাঞ্জনও। 
3/8আর সেই ছবিতে ইমন নিজেই নিজেকে ‘প্যাম্পার্ড বউ’ বলে দাবি করে বসলেন। স্ত্রীর কথায় পুরোদস্তুর সহমত নীলাঞ্জনও। 
বছরের প্রথম দিনই নীলাঞ্জনকে ‘আই লাভ ইউ’ বলে ভালোবাসার বহিঃপ্রকাশ করলেন ইমন। সঙ্গে লিখলেন ‘প্যাম্পার্ড বউ’। ইমনের ইনস্টার কমেন্ট বক্সে নীলাঞ্জন পালটা লেখেন, ‘পাম্প্যার্ড তো বটেই। তবে লাভ ইউ টু’। 
4/8বছরের প্রথম দিনই নীলাঞ্জনকে ‘আই লাভ ইউ’ বলে ভালোবাসার বহিঃপ্রকাশ করলেন ইমন। সঙ্গে লিখলেন ‘প্যাম্পার্ড বউ’। ইমনের ইনস্টার কমেন্ট বক্সে নীলাঞ্জন পালটা লেখেন, ‘পাম্প্যার্ড তো বটেই। তবে লাভ ইউ টু’। 
পয়লা বৈশাখে ফ্যানেদের দারুণ উপহার দিতে চলেছেন ইমন। এদিন মুক্তি পায়ে গায়িকার নতুন মিউজিক ভিডিয়ো। নজরুলের ‘সৃজন ছন্দে’ গান শুধু গাইবেন ইমন এমনটা নয়। থাকছে আরও বড় চমক। 
5/8পয়লা বৈশাখে ফ্যানেদের দারুণ উপহার দিতে চলেছেন ইমন। এদিন মুক্তি পায়ে গায়িকার নতুন মিউজিক ভিডিয়ো। নজরুলের ‘সৃজন ছন্দে’ গান শুধু গাইবেন ইমন এমনটা নয়। থাকছে আরও বড় চমক। 
এই গানে নাচতেও দেখা যাবে ইমন চক্রবর্তীকে। গানের মিউজিক অ্যারেঞ্জমেন্টের দায়িত্ব সামলেছেন নীলাঞ্জন। 
6/8এই গানে নাচতেও দেখা যাবে ইমন চক্রবর্তীকে। গানের মিউজিক অ্যারেঞ্জমেন্টের দায়িত্ব সামলেছেন নীলাঞ্জন। 
ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাদার জীবনেও অটুট ইমন-নীলাঞ্জনের যুগলবন্দি। গত বছর পুজোয় আংটি বদল সেরেছিলেন ‘নীলামন’। এরপর চলতি বছর জানুয়ারির শেষদিন আইনি বিয়ে সেরে ফেলেন। 
7/8ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাদার জীবনেও অটুট ইমন-নীলাঞ্জনের যুগলবন্দি। গত বছর পুজোয় আংটি বদল সেরেছিলেন ‘নীলামন’। এরপর চলতি বছর জানুয়ারির শেষদিন আইনি বিয়ে সেরে ফেলেন। 
এরপর ২-রা ফেব্রুয়ারি সাত পাক ঘুরে, সিঁদুরদান সেরে সামাজিকভাবে চারহাত এক হয় এই জুটির। 
8/8এরপর ২-রা ফেব্রুয়ারি সাত পাক ঘুরে, সিঁদুরদান সেরে সামাজিকভাবে চারহাত এক হয় এই জুটির। 
অন্য গ্যালারিগুলি