বাংলা নিউজ > ছবিঘর > অত্যাধুনিক 'মেড ইন ইন্ডিয়া' ই-সাইকেলের বুকিংয়ে ঝড়, অর্ডার আসছে বাংলাদেশ থেকেও

অত্যাধুনিক 'মেড ইন ইন্ডিয়া' ই-সাইকেলের বুকিংয়ে ঝড়, অর্ডার আসছে বাংলাদেশ থেকেও

সপ্তাহখানেক আগেই শুরু হয়েছে প্রি-বুকিং। তাতেই বাজি... more

গত ৫ জুলাই থেকে 'মেড ইন ইন্ডিয়া' ই-সাইকেল গারুদা এবং জিপ্পির বুকিং শুরু করেছে নির্মাতা নাহক মোটর্স। এক সপ্তাহ কাটতেই না কাটতেই দারুণ সাড়া পেয়েছে দুই ই-সাইকেল। (ছবি সৌজন্য Nahak Motors)
1/6গত ৫ জুলাই থেকে 'মেড ইন ইন্ডিয়া' ই-সাইকেল গারুদা এবং জিপ্পির বুকিং শুরু করেছে নির্মাতা নাহক মোটর্স। এক সপ্তাহ কাটতেই না কাটতেই দারুণ সাড়া পেয়েছে দুই ই-সাইকেল। (ছবি সৌজন্য Nahak Motors)
সংস্থার তরফে জানানো হয়েছে, এক সপ্তাহের মধ্যে ১,০০০-এর বেশি বুকিং হয়েছে। দক্ষিণ ভারত থেকেই ৩৮ শতাংশ বুকিং করা হয়েছে। বাংলাদেশ, ব্রিটেন, জার্মানির মতো দেশ থেকেও ভালো সাড়া মিলেছে। সেখানে ১০০-এর বেশি বুকিং হয়েছে ওই দেশগুলি থেকে। (ছবি সৌজন্য Zippy, Nahak Motors)
2/6সংস্থার তরফে জানানো হয়েছে, এক সপ্তাহের মধ্যে ১,০০০-এর বেশি বুকিং হয়েছে। দক্ষিণ ভারত থেকেই ৩৮ শতাংশ বুকিং করা হয়েছে। বাংলাদেশ, ব্রিটেন, জার্মানির মতো দেশ থেকেও ভালো সাড়া মিলেছে। সেখানে ১০০-এর বেশি বুকিং হয়েছে ওই দেশগুলি থেকে। (ছবি সৌজন্য Zippy, Nahak Motors)
নাহক গ্রুপের চেয়ারম্যান প্রভার নাহক জানিয়েছেন, আজ (রবিবার) পর্যন্ত প্রি-বুকিং চলবে। তারপর বন্ধ করে দেওয়া হবে প্রি-বুকিং। কতদিনের মধ্যে সেই সাইকেল পাঠানো হবে, তা ১৩ জুলাই জানাবে নাহক। আর আগামী ১৫ অগস্টের মধ্যে বাড়িতে বসেই সাইকেল পেয়ে যাবেন ক্রেতারা। (ছবি সৌজন্য Garuda, Nahak Motors)
3/6নাহক গ্রুপের চেয়ারম্যান প্রভার নাহক জানিয়েছেন, আজ (রবিবার) পর্যন্ত প্রি-বুকিং চলবে। তারপর বন্ধ করে দেওয়া হবে প্রি-বুকিং। কতদিনের মধ্যে সেই সাইকেল পাঠানো হবে, তা ১৩ জুলাই জানাবে নাহক। আর আগামী ১৫ অগস্টের মধ্যে বাড়িতে বসেই সাইকেল পেয়ে যাবেন ক্রেতারা। (ছবি সৌজন্য Garuda, Nahak Motors)
আগ্রহীরা নাহক মোটরসের অফিসিয়াল ওয়েবসাইটে (www.nahakmotors.eco) গিয়ে প্রি-বুকিং করতে পারবেন। (ছবি সৌজন্য Zippy, Nahak Motors)
4/6আগ্রহীরা নাহক মোটরসের অফিসিয়াল ওয়েবসাইটে (www.nahakmotors.eco) গিয়ে প্রি-বুকিং করতে পারবেন। (ছবি সৌজন্য Zippy, Nahak Motors)
নাহকের দাবি, এক চার্জে ৪০ কিলোমিটার পর্যন্ত দৌড়ানোর ক্ষমতা আছে। প্রতি কিলোমিটার যেতে খরচ পড়বে মাত্র ১০ পয়সা। ঘণ্টায় সর্বোচ্চ গতিবেশ হল ২৫ কিলোমিটার। (ছবি সৌজন্য Garuda, Nahak Motors)
5/6নাহকের দাবি, এক চার্জে ৪০ কিলোমিটার পর্যন্ত দৌড়ানোর ক্ষমতা আছে। প্রতি কিলোমিটার যেতে খরচ পড়বে মাত্র ১০ পয়সা। ঘণ্টায় সর্বোচ্চ গতিবেশ হল ২৫ কিলোমিটার। (ছবি সৌজন্য Garuda, Nahak Motors)
গারুদা মডেলের সাইকেলের দাম ৩৩,৪৯৯ টাকা। আর জিপ্পির দাম পড়ছে ৩১,৯৯৯ টাকা। এলসিডি ডিসপ্লে এবং প্যাডেল সেন্সরের মতো ফিচার্স আছে। (ছবি সৌজন্য Zippy, Nahak Motors)
6/6গারুদা মডেলের সাইকেলের দাম ৩৩,৪৯৯ টাকা। আর জিপ্পির দাম পড়ছে ৩১,৯৯৯ টাকা। এলসিডি ডিসপ্লে এবং প্যাডেল সেন্সরের মতো ফিচার্স আছে। (ছবি সৌজন্য Zippy, Nahak Motors)
অন্য গ্যালারিগুলি