বাংলা নিউজ > ছবিঘর > প্রয়াত অনন্যা পান্ডের ঠাকুমা, শেষ শ্রদ্ধা জানাতে হাজির হয়েছিলেন বলি-ব্যক্তিত্বরা

প্রয়াত অনন্যা পান্ডের ঠাকুমা, শেষ শ্রদ্ধা জানাতে হাজির হয়েছিলেন বলি-ব্যক্তিত্বরা

  • শনিবার প্রয়াত হয়েছেন অনন্যা পান্ডের ঠাকুমা স্নেহলতা পান্ডে। বয়স হয়েছিল ৮৫। অনন্যাকে সান্ত্বনা জানাতে এদিন পৌঁছন তাঁর বলিপাড়ার বন্ধু ও পরিচিতিরা।
শুটিংয়ে ব্যস্ত থাকলেও ঠাকুমার মৃত্যু সংবাদ পেয়েই সবকিছু ছেড়েছুড়ে ঠাকুমার বাসভবনে হাজির হন অনন্যা। সঙ্গে ছিলেন তাঁর বাবা চাঙ্কি পান্ডেও।
1/5শুটিংয়ে ব্যস্ত থাকলেও ঠাকুমার মৃত্যু সংবাদ পেয়েই সবকিছু ছেড়েছুড়ে ঠাকুমার বাসভবনে হাজির হন অনন্যা। সঙ্গে ছিলেন তাঁর বাবা চাঙ্কি পান্ডেও।
অনন্য পান্ডেকে সান্ত্বনা দিতে হাজির হয়েছিলেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী নভ্যা নভেলি নন্দা। অমিতাভ বচ্চনের নাতনীকে সাদা টি-শার্ট ও ডেনিম ব্লু জিনসে। মুখে ছিল মাস্ক।
2/5অনন্য পান্ডেকে সান্ত্বনা দিতে হাজির হয়েছিলেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী নভ্যা নভেলি নন্দা। অমিতাভ বচ্চনের নাতনীকে সাদা টি-শার্ট ও ডেনিম ব্লু জিনসে। মুখে ছিল মাস্ক।
পান্ডে পরিবারের শোকের সময়ে হাজির হয়েছিলেন মালাইকা অরোরাও। অনন্যার বাবা চাঙ্কি পান্ডের সঙ্গে দীর্ঘ বছরের বন্ধুত্ব মালাইকার। অনন্যার মায়ের সঙ্গেও যথেষ্ট হৃদ্যতা রয়েছে তাঁর।
3/5পান্ডে পরিবারের শোকের সময়ে হাজির হয়েছিলেন মালাইকা অরোরাও। অনন্যার বাবা চাঙ্কি পান্ডের সঙ্গে দীর্ঘ বছরের বন্ধুত্ব মালাইকার। অনন্যার মায়ের সঙ্গেও যথেষ্ট হৃদ্যতা রয়েছে তাঁর।
চাঙ্কি পান্ডের মায়ের মৃত্যুসংবাদ পেয়েই তড়িঘড়ি গাড়ি করে পান্ডে পরিবারের পাশে দাঁড়াতে হাজির হয়েছিলেন মালাইকার বোন বলি-অভিনেত্রী অমৃতা অরোরাও। নো-মেক আপ লুকে হাজির হয়েছিলেন 'কমবখত ইশক' ছবির নায়িকা।
4/5চাঙ্কি পান্ডের মায়ের মৃত্যুসংবাদ পেয়েই তড়িঘড়ি গাড়ি করে পান্ডে পরিবারের পাশে দাঁড়াতে হাজির হয়েছিলেন মালাইকার বোন বলি-অভিনেত্রী অমৃতা অরোরাও। নো-মেক আপ লুকে হাজির হয়েছিলেন 'কমবখত ইশক' ছবির নায়িকা।
পান্ডে পরিবারের এই দুঃসময়ে দেখা গেছে অভিনেতা সোহেল খানের স্ত্রী সীমা খানকেও। অনন্যার মা ভাবনা পান্ডের অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু সীমা।
5/5পান্ডে পরিবারের এই দুঃসময়ে দেখা গেছে অভিনেতা সোহেল খানের স্ত্রী সীমা খানকেও। অনন্যার মা ভাবনা পান্ডের অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু সীমা।
অন্য গ্যালারিগুলি