বাংলা নিউজ > ছবিঘর > বচ্চন পরিবারের ক্রিসমাস উদযাপন, ছবি পোস্ট করলেন অমিতাভের নাতনি নব্যা

বচ্চন পরিবারের ক্রিসমাস উদযাপন, ছবি পোস্ট করলেন অমিতাভের নাতনি নব্যা

  • বচ্চন পরিবারে সেলিব্রেশনের ছবি পোস্ট করলেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নাভেলি নন্দা। রইল ছবি-
বচ্চন পরিবারে সঙ্গে প্রি-ক্রিসমাস সেলিব্রেশন করে ছবি পোস্ট করলেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নাভেলি নন্দা। ছবিতে দেখা যাচ্ছে নব্যা নভেলি নন্দা, অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন, আরাধ্যা বচ্চন, নাতাশা নন্দা, শ্বেতা বচ্চন নন্দা ও অগস্ত্য নন্দাকে।  ছবি-ইনস্টাগ্রাম
1/5বচ্চন পরিবারে সঙ্গে প্রি-ক্রিসমাস সেলিব্রেশন করে ছবি পোস্ট করলেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নাভেলি নন্দা। ছবিতে দেখা যাচ্ছে নব্যা নভেলি নন্দা, অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন, আরাধ্যা বচ্চন, নাতাশা নন্দা, শ্বেতা বচ্চন নন্দা ও অগস্ত্য নন্দাকে।  ছবি-ইনস্টাগ্রাম
সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করার তালিকায় নাম লিখিয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা। অ্যাকাউন্ট পাবলিক করতেই ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ তাঁকে ভেরিফায়েড অ্যাকাউন্টের তকমা দিয়ে দেয়। পার্টিতে অভিনেত্রী তথা দিদিমা জয়া বচ্চনের সঙ্গে নব্যা। 
2/5সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করার তালিকায় নাম লিখিয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা। অ্যাকাউন্ট পাবলিক করতেই ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ তাঁকে ভেরিফায়েড অ্যাকাউন্টের তকমা দিয়ে দেয়। পার্টিতে অভিনেত্রী তথা দিদিমা জয়া বচ্চনের সঙ্গে নব্যা। 
শ্বেতা নন্দা বচ্চন ও নিখিল নন্দার মেয়ে নব্যা নাভেলি নন্দা। ২৩ বছরের নব্যাকে নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্তদের। ক্রিসমাস পার্টিতে দুই ভাইবোন অগস্ত্য নন্দা ও নব্যা নভেলি নন্দা। 
3/5শ্বেতা নন্দা বচ্চন ও নিখিল নন্দার মেয়ে নব্যা নাভেলি নন্দা। ২৩ বছরের নব্যাকে নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্তদের। ক্রিসমাস পার্টিতে দুই ভাইবোন অগস্ত্য নন্দা ও নব্যা নভেলি নন্দা। 
এদিন ক্রিসমাস পার্টির একাধিক ছবি পোস্ট করেন নব্যা নাভেলি নন্দা। পরিবারের সঙ্গে বেশ খোশ মেজাজে দেখা যায় তাঁকে। 
4/5এদিন ক্রিসমাস পার্টির একাধিক ছবি পোস্ট করেন নব্যা নাভেলি নন্দা। পরিবারের সঙ্গে বেশ খোশ মেজাজে দেখা যায় তাঁকে। 
ফরধাম ইউনির্ভাসিটি (Fordham University) থেকে ডিজিটাল টেকনলজির ওপর গ্র্যাজুয়েট নব্যা। বর্তমানে ‘আরা’(Aara) নামক একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে যুক্ত সে। নব্য়ার সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা প্রচুর। নিজস্ব অনুরাগী রয়েছে তাঁর।
5/5ফরধাম ইউনির্ভাসিটি (Fordham University) থেকে ডিজিটাল টেকনলজির ওপর গ্র্যাজুয়েট নব্যা। বর্তমানে ‘আরা’(Aara) নামক একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে যুক্ত সে। নব্য়ার সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা প্রচুর। নিজস্ব অনুরাগী রয়েছে তাঁর।
অন্য গ্যালারিগুলি