বাংলা নিউজ > ছবিঘর > অনস্ক্রিন স্ত্রী শ্যামার হাতেই প্রথম আইবুড়ো ভাত খেল নিখিল ওরফে তৃণার নীল!

অনস্ক্রিন স্ত্রী শ্যামার হাতেই প্রথম আইবুড়ো ভাত খেল নিখিল ওরফে তৃণার নীল!

  • আদরের নিখিলকে আইবুড়ো ভাত খাওয়ালো টিম কৃষ্ণকলি, তৃণার পর নীলও শুরু করলেন খাইদাই।
প্রেমের মাসেই মনের মানুষের সঙ্গে বিয়ের পর্ব সারছেন অভিনেতা নীল ভট্টাচার্য মানে কৃষ্ণকলির নিখিল। বিয়ের আর মাত্র কয়েকদিন দেরি। তবে শ্যুটিং থেকে ছুটি পাওয়াই দায়! নীলের প্রথম আইবুড়ো ভাত পর্বটা তাই মিটল কৃষ্ণকলির সেটেই।
1/7প্রেমের মাসেই মনের মানুষের সঙ্গে বিয়ের পর্ব সারছেন অভিনেতা নীল ভট্টাচার্য মানে কৃষ্ণকলির নিখিল। বিয়ের আর মাত্র কয়েকদিন দেরি। তবে শ্যুটিং থেকে ছুটি পাওয়াই দায়! নীলের প্রথম আইবুড়ো ভাত পর্বটা তাই মিটল কৃষ্ণকলির সেটেই।
এদিন একদম রীতি মেনেই আইবুড়ো ভাত খেলেন নীল। জ্বলল প্রদীপ, কাঁসার থালায় সাজানো হয়েছিল ভাত,ডাল,সুক্তো, পাঁচ রকম ভাজা, রকমারি নাছের পদ- যাকে বলে এলাহি আয়োজন। নীলের এই খুশিতে শামিল তাঁর অনস্ক্রিন স্ত্রী শ্যামা মানে তিয়াসা এবং মেয়ে কৃষ্ণা।  
2/7এদিন একদম রীতি মেনেই আইবুড়ো ভাত খেলেন নীল। জ্বলল প্রদীপ, কাঁসার থালায় সাজানো হয়েছিল ভাত,ডাল,সুক্তো, পাঁচ রকম ভাজা, রকমারি নাছের পদ- যাকে বলে এলাহি আয়োজন। নীলের এই খুশিতে শামিল তাঁর অনস্ক্রিন স্ত্রী শ্যামা মানে তিয়াসা এবং মেয়ে কৃষ্ণা।  
আগামী ৪ঠা ফেব্রুয়ারি টেলিভিশনের জনপ্রিয় নায়িকা তৃণা সাহা অর্থাত্ খড়কুটোর গুনগুনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন নিখিল। জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। 
3/7আগামী ৪ঠা ফেব্রুয়ারি টেলিভিশনের জনপ্রিয় নায়িকা তৃণা সাহা অর্থাত্ খড়কুটোর গুনগুনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন নিখিল। জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। 
এদিন সবুজ পঞ্জাবিতে সেজে আইবুড়ো ভাত খেতে বসেছিলেন নিখিল। ঠোঁটের কোণে হাসি লেগেই ছিল হবু বরের মুখে। 
4/7এদিন সবুজ পঞ্জাবিতে সেজে আইবুড়ো ভাত খেতে বসেছিলেন নিখিল। ঠোঁটের কোণে হাসি লেগেই ছিল হবু বরের মুখে। 
দিন গোনার পর্ব চলছে। অপেক্ষা বাস্তবে নিখিলকে সাত পাকে বাঁধা পড়তে দেখবার। 
5/7দিন গোনার পর্ব চলছে। অপেক্ষা বাস্তবে নিখিলকে সাত পাকে বাঁধা পড়তে দেখবার। 
সব মিলিয়ে বেজায় চনমনে মেজাজে গ্রুম টু বি নীল। নতুন বছরে নতুন জীবন শুরু একরাশ স্বপ্নে ভাসছেন অভিনেতা। কলেজ লাইফ থেকে তৃণার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নীল।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/7সব মিলিয়ে বেজায় চনমনে মেজাজে গ্রুম টু বি নীল। নতুন বছরে নতুন জীবন শুরু একরাশ স্বপ্নে ভাসছেন অভিনেতা। কলেজ লাইফ থেকে তৃণার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নীল।  (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের পর গ্রীসে হানিমুনের প্ল্যানিংটাও ইতিমধ্যেই সেরে ফেলেেছেন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7বিয়ের পর গ্রীসে হানিমুনের প্ল্যানিংটাও ইতিমধ্যেই সেরে ফেলেেছেন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি