বাংলা নিউজ > ছবিঘর > NEET UG Cut-Off 2021: কমল কাট-অফ, এখনই ক্যাটেগরি অনুযায়ী জেনে নিন কত!

NEET UG Cut-Off 2021: কমল কাট-অফ, এখনই ক্যাটেগরি অনুযায়ী জেনে নিন কত!

  • জেনারেলদের NEET, MBBS, BDS-এ কাট অফ ৫০ পার্সেন্টাইল। OBC, SC এবং ST-র জন্য এটি ৪০ পার্সেন্টাইল।
NEET Cut Off 2021: সমস্ত বিভাগের পরীক্ষার্থীদের জন্য কমল নিট ২০২১ পরীক্ষাপ কাটঅফ নম্বর৷ জেনারেল পরীক্ষার্থীদের জন্য NEET-এর কাটঅফ ২০২০ সালে ৭২০-১৪৭ ছিল। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
1/5NEET Cut Off 2021: সমস্ত বিভাগের পরীক্ষার্থীদের জন্য কমল নিট ২০২১ পরীক্ষাপ কাটঅফ নম্বর৷ জেনারেল পরীক্ষার্থীদের জন্য NEET-এর কাটঅফ ২০২০ সালে ৭২০-১৪৭ ছিল। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
২০২১ সালে তা কমে হল ৭২০-১৩৮ । অন্যদিকে SC, ST এবং OBC-সহ সংরক্ষিত তালিকাভুক্তদের NEET কাটঅফ ২০২০ সালে ১৪৬-১১৩ ছিল। সেটা ২০২১ সালে ১৩৭-১০৮-এ নেমে এসেছে। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
2/5২০২১ সালে তা কমে হল ৭২০-১৩৮ । অন্যদিকে SC, ST এবং OBC-সহ সংরক্ষিত তালিকাভুক্তদের NEET কাটঅফ ২০২০ সালে ১৪৬-১১৩ ছিল। সেটা ২০২১ সালে ১৩৭-১০৮-এ নেমে এসেছে। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
জেনারেলদের NEET MBBS BDS-এ কাট অফ ৫০ পার্সেন্টাইল। OBC, SC এবং ST-র জন্য এটি ৪০ পার্সেন্টাইল। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
3/5জেনারেলদের NEET MBBS BDS-এ কাট অফ ৫০ পার্সেন্টাইল। OBC, SC এবং ST-র জন্য এটি ৪০ পার্সেন্টাইল। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
ন্যাশনাল টেস্টিং এজেন্সি সোমবার সন্ধ্যায় NEET UG ২০২১-এর ফলাফল প্রকাশ করেছে। এই বছর তিনজন - মৃণাল কুটেরি (তেলেঙ্গানা), তন্ময় গুপ্ত (দিল্লি) এবং কার্তিক জি নায়ার (মহারাষ্ট্র) NEET-এ সারা ভারতে শীর্ষ স্থান পেয়েছেন। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
4/5ন্যাশনাল টেস্টিং এজেন্সি সোমবার সন্ধ্যায় NEET UG ২০২১-এর ফলাফল প্রকাশ করেছে। এই বছর তিনজন - মৃণাল কুটেরি (তেলেঙ্গানা), তন্ময় গুপ্ত (দিল্লি) এবং কার্তিক জি নায়ার (মহারাষ্ট্র) NEET-এ সারা ভারতে শীর্ষ স্থান পেয়েছেন। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
তিনজনই ৭২০ নম্বরের মধ্যে ৭২০ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছেন। তিনজনেরই স্কোর ছিল ৯৯.৯৯৯৮০৬ পার্সেন্টাইল। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
5/5তিনজনই ৭২০ নম্বরের মধ্যে ৭২০ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছেন। তিনজনেরই স্কোর ছিল ৯৯.৯৯৯৮০৬ পার্সেন্টাইল। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
অন্য গ্যালারিগুলি