বাংলা নিউজ > ছবিঘর > ‘ঋষিকে ছাড়া জীবন কখনোই আগের মতো হবে না’, আবেগে ভাসলেন নীতু কাপুর

‘ঋষিকে ছাড়া জীবন কখনোই আগের মতো হবে না’, আবেগে ভাসলেন নীতু কাপুর

  • জীবনসঙ্গীর মৃত্যুবার্ষিকীতে মন কেমনের কথা শোনালেন নীতু।
এক বছর আগে ২০২০ সালে না ফেরার দেশে চলে যান বলিউড অভিনেতা ঋষি কাপুর। ঋষিহীন বলিউডের ১ বছর। যদিও কাছের মানুষের চলে যাওয়াটা মেনে নিতে পারেননি নীতু কাপুর। ঋষির প্রয়াণের এক বছর পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অনুভূতির কথা প্রকাশ করলেন অভিনেত্রী। (ছবি সংগৃহীত)
1/6এক বছর আগে ২০২০ সালে না ফেরার দেশে চলে যান বলিউড অভিনেতা ঋষি কাপুর। ঋষিহীন বলিউডের ১ বছর। যদিও কাছের মানুষের চলে যাওয়াটা মেনে নিতে পারেননি নীতু কাপুর। ঋষির প্রয়াণের এক বছর পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অনুভূতির কথা প্রকাশ করলেন অভিনেত্রী। (ছবি সংগৃহীত)
ঋষির মৃত্যুবার্ষিকীতে তাঁর সঙ্গে অপূর্ব একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নীতু। স্মৃতিচারণায় নিতু কাপুর লিখেছেন, ‘গত বছরটা গোটা পৃথিবীর জন্যই দুঃখের ছিল। আমাদের জন্য একটু বেশি দুঃখের ছিল। কারণ আমরা ওঁকে হারিয়েছি'। (ছবি ইনস্টাগ্রাম)
2/6ঋষির মৃত্যুবার্ষিকীতে তাঁর সঙ্গে অপূর্ব একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নীতু। স্মৃতিচারণায় নিতু কাপুর লিখেছেন, ‘গত বছরটা গোটা পৃথিবীর জন্যই দুঃখের ছিল। আমাদের জন্য একটু বেশি দুঃখের ছিল। কারণ আমরা ওঁকে হারিয়েছি'। (ছবি ইনস্টাগ্রাম)
অভিনেত্রী আরো লেখেন, ‘এমন একটা দিনও কাটেনি যেদিন তাঁকে নিয়ে কথা হয়নি বা আমরা তাঁকে মনে করিনি। কখনও ওঁর পরামর্শ, কখনও বা ওঁর বলা মজার কথা মনে পড়েছে'।
3/6অভিনেত্রী আরো লেখেন, ‘এমন একটা দিনও কাটেনি যেদিন তাঁকে নিয়ে কথা হয়নি বা আমরা তাঁকে মনে করিনি। কখনও ওঁর পরামর্শ, কখনও বা ওঁর বলা মজার কথা মনে পড়েছে'।
অভিনেত্রী আরো লিখেছেন, ‘ওঁর পরামর্শ, ওঁর হাসি সব মনে পড়েছে। ওঁ আসলে আমাদের অস্তিত্বেরই একটা অংশ হয়ে আছে। গোটা বছর আমরা হাসি মুখে ওঁকে স্মরণ করেছি, ওঁ সারাজীবন আমাদের হৃদয়ে থাকবে’।
4/6অভিনেত্রী আরো লিখেছেন, ‘ওঁর পরামর্শ, ওঁর হাসি সব মনে পড়েছে। ওঁ আসলে আমাদের অস্তিত্বেরই একটা অংশ হয়ে আছে। গোটা বছর আমরা হাসি মুখে ওঁকে স্মরণ করেছি, ওঁ সারাজীবন আমাদের হৃদয়ে থাকবে’।
নীতুর কথায়, আমরা মেনে নিয়েছি তাঁকে ছাড়া জীবন আর আগের মতো হবে না, তবে জীবন তো চলবেই...।
5/6নীতুর কথায়, আমরা মেনে নিয়েছি তাঁকে ছাড়া জীবন আর আগের মতো হবে না, তবে জীবন তো চলবেই...।
ঋষি আর নীতুর জুটি ছিল সুপার ডুপার হিট। ১৯৭৩ থেকে ১৯৮১ সালের মধ্যে নীতু সিংয়ের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ১২টি ছবিতে কাজ করেছেন তিনি। এরপর ১৯৮০ সালের ২২ জানুয়ারি বিয়ে করেন অভিনেত্রী নীতু সিংকে। তাঁদের দুই সন্তান রণবীর এবং ঋদ্ধিমা।
6/6ঋষি আর নীতুর জুটি ছিল সুপার ডুপার হিট। ১৯৭৩ থেকে ১৯৮১ সালের মধ্যে নীতু সিংয়ের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ১২টি ছবিতে কাজ করেছেন তিনি। এরপর ১৯৮০ সালের ২২ জানুয়ারি বিয়ে করেন অভিনেত্রী নীতু সিংকে। তাঁদের দুই সন্তান রণবীর এবং ঋদ্ধিমা।
অন্য গ্যালারিগুলি