বাংলা নিউজ > ছবিঘর > চলতি সপ্তাহের শেষে সীমিত সময়ের জন্য বন্ধ থাকবে NEFT পরিষেবা, জেনে নিন কখন?

চলতি সপ্তাহের শেষে সীমিত সময়ের জন্য বন্ধ থাকবে NEFT পরিষেবা, জেনে নিন কখন?

রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে জনসাধারণের উ... more

আগামী ২৩ মে, রবিবার সীমিত সময়ের জন্য বন্ধ থাকবে NEFT পরিষেবা। রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে জনসাধারণের উদ্দেশে এমনটাই জানানো হয়েছে। ছবি : পিটিআই
1/5আগামী ২৩ মে, রবিবার সীমিত সময়ের জন্য বন্ধ থাকবে NEFT পরিষেবা। রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে জনসাধারণের উদ্দেশে এমনটাই জানানো হয়েছে। ছবি : পিটিআই
আগামী রবিবার বেলা ১২টা থেকে দুপুর ২টো পর্যন্ত বন্ধ থাকবে NEFT পরিষেবা। অর্থাত্ এই সময়ে এই মাধ্যমে টাকা লেনদেন করতে পারবেন না। ছবি : পিটিআই  (PTI)
2/5আগামী রবিবার বেলা ১২টা থেকে দুপুর ২টো পর্যন্ত বন্ধ থাকবে NEFT পরিষেবা। অর্থাত্ এই সময়ে এই মাধ্যমে টাকা লেনদেন করতে পারবেন না। ছবি : পিটিআই  (PTI)
কী কারণে সাময়িকভাবে স্থগিত থাকবে পরিষেবা? সংবাদমাধ্যম এএনআই সূত্রে খবর, সিস্টেমের আপডেট, রক্ষণাবেক্ষণের উদ্দ্যেশেই সাময়িকভাবে দেশজুড়ে বন্ধ থাকবে NEFT পরিষেবা। আরও বেশি ও স্বচ্ছন্দে লেনদেনের ক্ষমতা বৃদ্ধি করা হবে। ছবি : পিটিআই  (PTI)
3/5কী কারণে সাময়িকভাবে স্থগিত থাকবে পরিষেবা? সংবাদমাধ্যম এএনআই সূত্রে খবর, সিস্টেমের আপডেট, রক্ষণাবেক্ষণের উদ্দ্যেশেই সাময়িকভাবে দেশজুড়ে বন্ধ থাকবে NEFT পরিষেবা। আরও বেশি ও স্বচ্ছন্দে লেনদেনের ক্ষমতা বৃদ্ধি করা হবে। ছবি : পিটিআই  (PTI)
বর্তমান করোনা পরিস্থিতিতে অনেকেই সরাসরি নগদ লেনদেনের বদলে NEFT ব্যবহার করছেন। স্কুল-কলেজের ফি দেওয়া থেকে কর্মচারীদের বেতন, ব্যবসা ইত্যাদি কাজে অনলাইন, NEFT ইত্যাদি লেনদেনের দিকে ঝুঁকছেন অনেক বেশি মানুষ। ছবি : পিটিআই  (PTI)
4/5বর্তমান করোনা পরিস্থিতিতে অনেকেই সরাসরি নগদ লেনদেনের বদলে NEFT ব্যবহার করছেন। স্কুল-কলেজের ফি দেওয়া থেকে কর্মচারীদের বেতন, ব্যবসা ইত্যাদি কাজে অনলাইন, NEFT ইত্যাদি লেনদেনের দিকে ঝুঁকছেন অনেক বেশি মানুষ। ছবি : পিটিআই  (PTI)
এর সেই কারণে, সিস্টেমের ক্ষমতা আরও বৃদ্ধির দিকে নজর দেওয়া হচ্ছে। সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তাদের Yono অ্যাপে সাময়িকভাবে পরিষেবা স্থগিত রেখেছিল। ছবি : এসবিআই (SBI)
5/5এর সেই কারণে, সিস্টেমের ক্ষমতা আরও বৃদ্ধির দিকে নজর দেওয়া হচ্ছে। সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তাদের Yono অ্যাপে সাময়িকভাবে পরিষেবা স্থগিত রেখেছিল। ছবি : এসবিআই (SBI)
অন্য গ্যালারিগুলি