বাংলা নিউজ > ছবিঘর > মাতৃত্বকালীন ফটোশ্যুটে জ্বলজ্বল করছেন নেহা, ফেটে পড়ছে হবু মায়ের গ্ল্যামার

মাতৃত্বকালীন ফটোশ্যুটে জ্বলজ্বল করছেন নেহা, ফেটে পড়ছে হবু মায়ের গ্ল্যামার

  • রইল নেহার মাতৃত্বকালীন নতুন ফটোশ্যুটের ছবি।
দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। মাতৃত্বকালীন ফটোশ্যুটে একের পর এক চমক দিচ্ছেন তিনি। জুলাই মাসেই নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী ঘোষণা করেছিলেন দ্বিতীয় সন্তান আসতে চলছে। (ছবি ইনস্টাগ্রাম)
1/6দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। মাতৃত্বকালীন ফটোশ্যুটে একের পর এক চমক দিচ্ছেন তিনি। জুলাই মাসেই নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী ঘোষণা করেছিলেন দ্বিতীয় সন্তান আসতে চলছে। (ছবি ইনস্টাগ্রাম)
মাতৃত্বকালীন আউটফিটে নেহা বেশ কিছু নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ঘরের ভিতর হাতে ফোন নিয়ে পোজ দিতে দেখা গেছে নেহাকে। 
2/6মাতৃত্বকালীন আউটফিটে নেহা বেশ কিছু নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ঘরের ভিতর হাতে ফোন নিয়ে পোজ দিতে দেখা গেছে নেহাকে। 
মজার ছলে ছবির ক্যাপশনে নেহা লিখেছেন, ‘হ্যালো, রুম সার্ভিস। আমি কি পেতে পারি (জুড়ে দিয়েছেন বেশ কিছু খাওয়ারের ইমোজি)’। 
3/6মজার ছলে ছবির ক্যাপশনে নেহা লিখেছেন, ‘হ্যালো, রুম সার্ভিস। আমি কি পেতে পারি (জুড়ে দিয়েছেন বেশ কিছু খাওয়ারের ইমোজি)’। 
নেহা এবং অঙ্গদের প্রথম সন্তান মেহের ধুপিয়া বেদীর বয়স বর্তমানে আড়াই বছর। ফের একবার মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন অভিনেত্রী।
4/6নেহা এবং অঙ্গদের প্রথম সন্তান মেহের ধুপিয়া বেদীর বয়স বর্তমানে আড়াই বছর। ফের একবার মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন অভিনেত্রী।
অভিনেত্রীর মাতৃত্বকালীন ফটোশ্যুটের ছবি এখন নেটমাধ্যমে ভাইরাল। দিন কয়েক আগেই বেবি শাওয়ার হয়েছে অভিনেত্রীর। ২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ের জন্ম দেন। এবার দ্বিতীয় সন্তানের অপেক্ষায় তিনি।
5/6অভিনেত্রীর মাতৃত্বকালীন ফটোশ্যুটের ছবি এখন নেটমাধ্যমে ভাইরাল। দিন কয়েক আগেই বেবি শাওয়ার হয়েছে অভিনেত্রীর। ২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ের জন্ম দেন। এবার দ্বিতীয় সন্তানের অপেক্ষায় তিনি।
নেহার ছবিতে প্রশংসা করেছেন সাবা আলি খান এবং কিশওয়ার মার্চেন্ট।
6/6নেহার ছবিতে প্রশংসা করেছেন সাবা আলি খান এবং কিশওয়ার মার্চেন্ট।
অন্য গ্যালারিগুলি